Asianet News BanglaAsianet News Bangla

করোনা সঙ্কটের মধ্যেই শুরু হল রাষ্ট্রায়ত্ত সংস্থা এনটিপিসি এর কর্মী নিয়োগ, চলবে ৩১ জুলাই পর্যন্ত

  • এনটিপিসি জারি করল কর্মী নিয়োগের বিশেষ বিজ্ঞপ্তি
  • প্রার্থীরা অনলাইন ওয়েবসাইটে আবেদন করতে পারবেন
  • আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ৩১ জুলাই ২০২০
  • শুরু হয়ে গিয়েছে অনলাইন আবেদন পক্রিয়া
National Thermal Power Corporation Limited Recruitment 2020 last date of application on 31 July BDD
Author
Kolkata, First Published Jul 18, 2020, 4:02 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা ভাইরাসের ফলে কাজ হারিয়েছেন বহু মানুষ। এমন পরিস্থিতিতে বহু সংস্থা বন্ধ করে দিয়েছে নিয়োগ। এমন সঙ্কটজনক পরিস্থিতিতে রাষ্ট্রায়ত্ত সংস্থা এনটিপিসি জারি করল কর্মী নিয়োগের বিশেষ বিজ্ঞপ্তি। ২০২০ সালে কর্মী নিয়োগের পক্রিয়া শুরু করেছে রাষ্ট্রায়ত্ত সংস্থা এনটিপিসি। আগ্রহী প্রার্থীরা অনলাইন ওয়েবসাইটে আবেদন করতে পারবেন। শুরু হয়ে গিয়েছে আবেদন পক্রিয়াও।

১৫ জুলাই থেকে শুরু হয়ে গিয়েছে আবেদন পক্রিয়া। আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ৩১ জুলাই। বিজ্ঞপ্তি অনুসারে মোট শূন্যপদ রয়েছে ২৭৫টি। তার এর মধ্যে ২৫০টি আসন রয়েছে ইঞ্জিনিয়র এর জন্য। থার্মাল পাওয়ার প্ল্যান্টে শিফট অপারেশনে ইনস্টুমেন্টেশন, মেকানিক্যাল.ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পদে এই নিয়োগ করা হবে। 

বয়স সীমা- কেন্দ্রীয় সরকারের নিয়ম অনুযায়ী আবেদনকারী প্রার্থীর বয়স ৩০ বছরের বেশি হওয়া যাবে না। 

শিক্ষাগত যোগ্য়তা- 

অ্যাসিন্ট্যান্ট কেমিস্ট পদে আবেদন করার জন্য আবেদনকারীকে যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে এমএসসি-তে ফার্স্ট ক্লাস পেতে হবে। এসসি, এসটি ও ওবিসি-দে পাস নম্বর থাকলেই আবেদন করতে পারবে।

আবেদনকারীকে যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ারিং - ফার্স্ট ক্লাস থাকতে হবে। এক্সিকিউটিভ বা সুপারবাইজার পদে আবেদন এর জন্য ৩ বছরের অভিজ্ঞতা থাকা জরুরী। এর পাশাপাশি আবেদনকারীকে কর্মক্ষেত্রে যোগদানের আগে মেডিক্যাল টেস্টে উত্তীর্ণ হতে হবে।

বেতন-  রাষ্ট্রায়ত্ত সংস্থা এনটিপিসিতে অ্যাসিস্ট্যান্ট কেমিস্ট পদের বেতন ৪০ হাজার টাকা থেকে ১ লক্ষ ৪০ হাজার পর্যন্ত,  ইঞ্জিনিয়র পদের বেতন ৫০ হাজার টাকা থেকে ১ লক্ষ ৬০ হাজার টাকা পর্যন্ত। 

আবেদন বাবদ ৩০০ টাকা অনলাইন বা অফলাইন ফি জমা দিতে হবে। এই বিষয়ে আরও বিশদে জানতে ক্লিক করুন নীচের লিঙ্কে।  ক্লিক করুন এই লিঙ্কে

আগ্রহী প্রার্থীরা এই লিঙ্কে ক্লিক করে আবেদন জানাতে পারবেন-  অনলাইন আবেদন করতে ক্লিক করুন এই লিঙ্কে

Follow Us:
Download App:
  • android
  • ios