স্যামসাঙ গ্যালাক্সি এস২০ ফোনের সম্ভবত আত্মপ্রকাশ ঘটবে ফেব্রুয়ারি মাসে।  মনে করা হচ্ছে গ্যালাক্সি এস২০ প্লাস এবং গ্যালাক্সি এস২০ আলট্রা ৫জি ফোনও ওই একই সময়ে চলে আসবে বাজারে। টুইটারে ফোনের দাম ফাঁস হয়ে গেছে
ইতিমধ্যেই। গ্যালাক্সি এস২০ সিরিজের সঙ্গে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনের দামও ফাঁস হয়ে গেছে। ফোল্ডেবেল ফোনের দাম গ্যালাক্সি নোট ১০ প্লাস ৫জি-এর থেকে বেশি হবে কিন্তু গ্যালাক্সি ফোল্ড ফোনের থেকে কম হবে। যখন লঞ্চ করা হয়েছিল তখন গ্যালাক্সি ফোল্ড -এর দাম ছিল ১,৬৪, ৯৯৯ টাকা (২,১০০ইউরো)।  
বিক্রি কবে থেকে শুরু হবে তার দিনক্ষণ আগেই ফাঁস হয়ে গিয়েছিল। আন্দাজ করা হচ্ছে মার্চ মাসের ১৩ তারিখ থেকে এই ফোন পাওয়া যাবে ফ্রান্সে। তার আগে গ্যালাক্সি এস২০ মডেলটি উন্মোচিত হবে সানফ্রান্সিস্কো-এ আগামী ফেব্রুয়ারি মাসে।

এক্সডিএ ডেভেলপের ম্যাক্স ওয়েনব্যাচ ফাঁস করে দিয়েছেন স্যামসাঙ গ্যালাক্সি এস২০ ফোনের দাম সংক্রান্ত তথ্য। স্যামসাং গ্যালাক্সি এস২০ ৫জি -এর দাম হবে আনুমানিক ৭১,০০০ টাকা থেকে ৭৮,৯০০ টাকার মধ্যে (৯০০- ১,০০০ইউরো)। গ্যালাক্সি এস২০ প্লাস ৫জি ফোনের দাম হবে ৮২,৮০০ - ৮৬,৭০০ টাকা ( ১০৫০-১১০০ ইউরো)। গ্যালাক্সি এস২০ আলট্রা ৫ জি ফোনের দাম হবে আনুমানিক ১,০২,৫০০ টাকা (১৩০০ ইউরো)। ফ্রেঞ্চ ওয়েবসাইট থেকেই এই দামের ব্যাপারে বিশদে জানা গেছে।

স্যামসাঙ গ্যালাক্সি জেড ফ্লিপের দাম হতে পারে ১,১০,৪০০ টাকা(১৪০০ ইউরো)।  গ্যালাক্সি ফোল্ডের থেকে কম দাম কিন্তু আগে যে খবর ফাঁস হয়েছিল তাতে দেখা গিয়েছিল দাম হতে পারে ৬১০০০-৯২০০০ টাকার মধ্যে। তাহলে এবার জানা গেল যে গ্যালাক্সি নোট ১০ প্লাস ৫জি ফোনের থেকে গ্যালাক্সি ফোল্ডের দাম বেশি।  গ্যালাক্সি নোট ১০ প্লাস ৫জি ফোনের দাম এখন ইউরোপের বাজারে ১১০০ ইউরো অর্থাৎ মোটামুটি ৯৪,৬০০টাকা।

স্যামসাঙ গ্যালাক্সি জেড ফ্লিপ-এর থাকবে ক্লামশেল ডিজাইন, সঙ্গে আলট্রা থিন গ্লাস প্যানেল, মজবুত গঠনের এই ফোন অনেকটাই মোটোরোলা রেজর (২০১৯)-এর মতো হবে।

এসব তথ্য সদ্য সামনে এসেছে তাই সামান্য হেরফের হয়তো হবে, অনলাইন ফাঁস হওয়া তথ্যের রোমাঞ্চ সঙ্গে নিয়েই বরং প্রতীক্ষা করা যাক।
১১ই ফ্রেব্রুয়ারি সানফ্রান্সিকো-তে সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে।


স্যামসাঙ গ্যালাক্সি এস২০ ৫জি এবং স্যামসাং এস২০প্লাস ৫জি ফোনের বৈশিষ্ট্য জেনে নেওয়া যাক সংক্ষেপে-

স্যামসাঙ গ্যালাক্সি এস২০ ৫জি

ডিসপ্লে- ৬.২০ ইঞ্চি
স্টোরেজ- ১২৮ জিবি
রেসোলিউশন- ১৪৪৪*৩২০০ পিক্সেল
ফ্রন্ট ক্যামেরা- ১০ মেগাপিক্সেল
ব্যাটারি-৪০০০ এমএ এইচ
রিয়ার ক্যামেরা- ১২ মেগাপিক্সেল  প্লাস ৬৪ মেগাপিক্সেল প্লাস ১২ মেগাপিক্সেল।
ওস- অ্যান্ড্রোয়েড ১০


স্যামসাঙ এস২০প্লাস ৫জি

ফ্রন্ট ক্যামেরা- ১০ মেগাপিক্সেল
রিয়ার ক্যামেরা- ১২ মেগাপিক্সেল  প্লাস ৬৪ মেগাপিক্সেল প্লাস ১২ মেগাপিক্সেল
রেসোলিউশন- ১৪৪৪*৩২০০ পিক্সেল
স্টোরেজ- ১২৮ জিবি
ওস- অ্যান্ড্রোয়েড ১০
ব্যাটারি-৪৫০০ এমএ এইচ