পুজোয় সোনার গহনায় সাজতে, একঝাঁক লাইট জুয়েলারির কালেকশন নিয়ে এল সেনকো

| Sep 24 2022, 04:12 PM IST

পুজোয় সোনার গহনায় সাজতে, একঝাঁক লাইট জুয়েলারির কালেকশন নিয়ে এল সেনকো

সংক্ষিপ্ত

দেশের এক অন্যতম জুয়েলারী চেইন নিউ দুর্গা কালেকশন লঞ্চ করার কথা ঘোষণা করেছে। পুজো উপলক্ষে Everlite ব্র্যান্ডের অধীনে হালকা ওজনের সোনা এবং হীরার গহনার কালেকশন আনল সেনকো। 

ভারতের সবচেয়ে বড় উৎসব 'দুর্গা পূজা' র চেতনা উদযাপন করার জন্য, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস, দেশের এক অন্যতম জুয়েলারী চেইন নিউ দুর্গা কালেকশন লঞ্চ করার কথা ঘোষণা করেছে। পুজো উপলক্ষে Everlite ব্র্যান্ডের অধীনে হালকা ওজনের সোনা এবং হীরার গহনার কালেকশন আনল সেনকো। আর এই উপলক্ষে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মধুমিতা সরকারকে সমন্বিত করে গায়ক অনুপম রায়ের কণ্ঠ দেওয়া একটি মিউজিক ভিডিও  প্রকাশ করা হয়েছে

আজকের দিনের স্বাধীন মহিলাদের বিচক্ষণ পছন্দের জন্য, সুন্দর ডিজাইনের আংটি, কানের দুল, পেন্ডেন্ট এবং ব্রেসলেট মিলবে। যার মূল্য মাত্র পনেরো হাজার টাকা থেকে শুরু৷ এই Everlite দুর্গার সংগ্রহটির ডিজাইনগুলি মূলত দুর্গাপুজো ও এই সময়ের অন্যান্য উত্সবের উপাদানগুলি থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি করা হয়েছে। এছাড়াও সেনকো গোল্ড এবং ডায়মন্ড গ্রাহকদের জন্য কিছু আকর্ষণীয় অফার রয়েছে যেমন সোনার গহনার উপর ১৫ শতাংশ ছাড় এবং ডায়মন্ডের গহনার উপর ১০০ শতাংশ পর্যন্ত ছাড়৷ এছাড়া everlite.com এও কিছু অনলাইন অফারও রয়েছে।

Subscribe to get breaking news alerts


এই উপলক্ষ্যে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর ডিরেক্টর জয়িতা সেন; টলিউড তারকা মধুমিতা সরকার এবং বিশিষ্ট গায়ক, সঙ্গীত পরিচালক ও সুরকার অনুপম রায়ের উপস্থিতিতে একটি মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে। এই আসল গানটি এভারলাইট মহিলার জন্য একটি গান, যা ইথারিয়াল মধুমিতার ছবিতে মূর্ত হয়েছে।  মধুমিতা সরকার বলেন, “সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর মতো একটি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পারাটা সম্মানের, যেটির উত্তরাধিকার পাঁচ দশকেরও বেশি।  ছবিটির শুটিং চলাকালীন আমাদের একটি দুর্দান্ত সময় ছিল এবং আমি আধুনিক ভারতীয় নারীর মূর্ত প্রতীক একটি ব্র্যান্ডকে সমর্থন করার সুযোগ দেওয়ার জন্য জয়িতা এবং শুভঙ্করের কাছে কৃতজ্ঞ।" 

null