বর্ষশেষে এক আকর্ষণীয় অফার  'দ্য গ্রেট ইন্ডিয়ান ওয়েডিং কার্নিভাল অফার' নিয়ে হাজির সেনকো। এই শীতে জীবনের সেরা মুহুর্ত  যেমন বিবাহ এবং বিবাহবার্ষিকী উদযাপনের জন্য পছন্দসই গহনা  বেছে নিতে পারবেন। সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর নিখুঁতভাবে ডিজাইন করা গহনা এই অফারের অংশ হিসাবে গ্রাহকরা খাঁটি সোনার, হীরার গহনা, সিলভার এবং গসিপ কালেকশন এর গহনাগুলি কেনার ক্ষেত্রেও প্রচুর সুবিধা পাবেন । বিবাহের মরসুমের চাহিদা পূরণের জন্য বিবাহের গহনা সম্ভারের একটি বিশেষ পরিসর রয়েছে - ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ওয়েডিং কালেকশন ২০২১’। সোনা এবং হীরে দিয়ে তৈরী দুর্দান্ত নকশার গ্রেট ইন্ডিয়ান ওয়েডিং কালেকশন ২০২১ এ সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর কারিগরদের অপরূপ কারিগরি দক্ষতা ও কারুকার্য প্রদর্শিত হয়েছে। 


 
বিবাহ থেকে বিবাহবার্ষিকী পর্যন্ত এখন সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এ  জীবনের প্রতিটি মুহুর্ত উদযাপনের রয়েছে  সম্পূর্ণ সমাধান। সম্ভারের দাম ৫০০ টাকা থেকে শুরু করে ৫ লক্ষ অবধি।  ১৮ ক্যারাটের ঐতিহ্যবাহী ডিজাইনের গহনা দামকে আরও সাশ্রয়ী করে তুলেছে। দুর্দান্ত অফারগুলির সঙ্গে আকর্ষণীয় গহনাগুলি গ্রাহকদের সোনা হীরে এবং রুপোর গহনা কলেকশনের এক অতুলনীয় অভিজ্ঞতা দেবে। একই সঙ্গে রয়েছে প্রতিটি অনুষ্ঠানে উপহার দেওয়ার জন্য এভারলাইট কালেকশন ও  ফ্যাশন ও শৈলীর পুরুষদের জন্য অহম কালেকশন  এবং পার্টি অনুষ্ঠানের জন্য গসিপ সিলভার এবং ফ্যাশন জুয়েলারী কালেকশন এবং সলিটায়ার হীরার পারফেক্ট লাভ কালেকশন। 

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর সুদক্ষ কারিগররা এই মাহারির সময়েও অক্লান্ত পরিশ্রম করে চলেছেন আজকের নারীর জন্য আধুনিক ডিজাইনের সর্বোত্তম হ্যান্ডক্রাফটেড জুয়েলারী বানানোর জন্য। অফারগুলি সারাভারত জুড়ে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর শতাধিক স্টোরে এবং অনলাইনে উপলব্ধ। ২০ জানুয়ারী, ২০২১ অবধি অফারগুলি বৈধ।  সোনার গহনার মজুরির উপর ২৫ শতাংশ অবধি ছাড়। হীরের গহনার উপর ২০ শতাংশ অবধি  ছাড়। প্ল্যাটিনাম গহনার মজুরির উপর ফ্ল্যাট ১৫ শতাংশ ছাড় এবং সিলভার এবং গসিপ কলেকশনের গহনাগুলিতে ১৫ শতাংশ অবধি ছাড়।