টাটা স্কাই বিনজ প্লাস সেট টপ বক্স এখন পাওয়া যাচ্ছে সঙ্গে থাকছে দুর্দান্ত অফার। টাটা স্কাই ব্যবহারকারীদের জন্যই কেবলমাত্র এই এক্সচেঞ্জ অফার ঘোষিত হয়েছে। যেসব ক্রেতা বিনজ প্লাস অ্যান্ড্রয়েড টিভি-বেসড সেট টপ বক্স কিনতে চান তারা নিজেদের পুরনো সেট টপ বক্সের বদলে নতুন সেট টপ বক্স নিতে পারেন। নতুন টাটা স্কাই বিনজ প্লাস সেট টপ বক্সের দাম ৪,৯৯৯ টাকা আর পুরনো সেট টপ বক্স বদলে নতুন ক্রয় করলে পাবেন ১০০০ টাকা ক্যাশব্যাক অফার। নতুন বিনজ প্লাস সেট টপ বক্স তৈরি করা হছে যাতে দর্শকরা স্মার্ট টিভি দেখতে পান সুষ্ঠভাবে। অ্যান্ড্রয়েড টিভি এবং গুগল প্লে স্টোর এর বিষয়বস্তু পাবেন দর্শকরা এর মাধ্যমে। সঙ্গে অবশ্যই থাকবে রিমোট কন্ট্রোল যার দ্বারা গুগল অ্যাসিস্ট্যান্ট -বেসড ভয়েস সার্চ করার সুযোগ থাকবে 

আপনি এই এক্সচেঞ্জ অফার নেওয়ার পরে এবং  বিনজ প্লাস সেট-টপ বক্স চালু হওয়ার ৪৮ ঘন্টার মধ্যে আপনার টাটা স্কাই অ্যাকাউন্টে চলে আসবে ১০০০ টাকা। যেকোনো সোর্স ও মোড অফ ট্রান্সকাশনের মাধ্যমে এই এক্সচেঞ্জ অফারের সুযোগ নেওয়া যাবে। 
 
টাটা স্কাই বিনজ প্লাস সেট টপ বক্স থাকলে গুগল প্লে-এর মাধ্যমে ৫০০০ অ্যাপস সরাসরি পাওয়া যাবে । এছাড়া এই সেট টপ বক্সে থাকছে  ২জিবি র‍্যাম এবং ৮ জিবি অনবোর্ড স্টোরেজ। তার সঙ্গে ক্যাচআপ টিভি ফিচারস যার দ্বারা গত সাত দিনের টিভির যাবতীয় অনুষ্ঠান দেখা যাবে। এছাড়াও ওটিটি অ্যাপস যেমন হটস্টার, সানএনএক্সটি, এরোস নাউ, জি৫ এবং হাঙ্গামা প্লে প্রভৃতি প্ল্যাটফর্মের বিষয়বস্তু দেখতে পারবেন দর্শক।

গত মাসে লঞ্চ হয়েছে বিনজ প্লাস সেট টপ বক্স। দাম রাখা হয়েছে ৫,৯৯৯ টাকা। নতুন যে ক্যাশব্যাক অফার সেটি শুধুমাত্র টাটা স্কাই ব্যবহারকারীদের জন্য। নতুন বিনজ প্লাস সেট টপ বক্স ব্যবহার করলে ডিটিএইচ, আইপিটিভি এবং ওটিটি কনটেন্ট পাওয়া যাবে তো অবশ্যই।  এছাড়াও এর মাধ্যমে টাটা স্কাই বিঞ্জ সার্ভিসের সুযোগ পাওয়া যাবে এক মাসের জন্য বিনামূল্যে এবং তারপর থেকে ২৪৯ টাকার বিনিময়ে এই সার্ভিস পাবেন ক্রেতারা।