স্টেট ব্যাঙ্কে অ্যাকাউন্ট রয়েছে। যে কোনও সময় বন্ধ হয়ে যেতে পারে আপনার অ্যাকাউন্ট। এসবিআই -এর পক্ষ থেকে জারি করা হয়েছে নতুন নিয়ম।  কেওয়াইসি নিয়ে নতুন নিয়ম জারি করেছে এসবিআই।  আর এই পরিষেবার সুবিধা পেতে এসবিআই তার গ্রাহকদের এই কেওয়াইসি প্রসেস সম্পূর্ণ করার নির্দেশ জানিয়েছে এসবিআই।

আরও পড়ুন-ওজন বশে রাখতে চান, রাতের খাওয়ার আগে মাথায় রাখুন এই বিষয়গুলি...

এসবিআই তরফ থেকে কেওয়াইসি করানো হলে ভবিষ্যতে লেনদেনের ক্ষেত্রে সুবিধা পাওয়া যাবে। যদিও কোনও গ্রাহক কেওয়াইসি না করান সেক্ষেত্রে ২৮ ফেব্রুয়ারি অর্থাৎ শুক্রবার অ্যাকাউন্ট বন্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা থাকছে। যে সমস্থ গ্রাহকরা নিজেদের অ্যাক্যাউন্টের সঙ্গে এখনও কেওয়াইসি করাননি ব্যাঙ্কের তরফ থেকে তাদের এসএমএস ও ইমেলের মাধ্যমে নোটিফিকেশন পাঠানো হয়েছে।

 

আরও পড়ুন-শিশুর গলায় আটকে গেছে মাছের কাঁটা, সমস্যা সমাধানে যা করবেন...

আপনিও যদি সেই তালিকায় পড়ে থাকেন তাহলে আপনার মোবাইলে বা ইমেল মেসেজ গেছে কিনা তা একবার দেখে নিন। আর যদি কেওয়াইসি না করিয়ে থাকেন তাহলে এখনই কে ওয়াইসি করিয়ে নিন। ভারতীয় রিজার্ভ ব্যাঙ্কের নির্দেশ অনুযায়ী  প্রত্যেক গ্রাহকদের নিজের অ্যাকাউন্টের সঙ্গে কেওয়াইসি বাধ্যতামূলক করা হয়েছে। যার ফলে সমস্ত সুযোগ সুবিধা গুলো আপনি ভবিষ্যতে পেতে পারবেন। আর দেরি না করে আজই ব্যাঙ্কের সঙ্গে যোগাযোগ করুন।