পুজোয় আপনার সুবাসে মেতে উঠুক চারপাশ, ফ্ল্যাট ৫০ শতাংশ ছাড়ে মিলছে এই ব্র্যান্ডেড পারফিউমগুলি

| Sep 25 2022, 04:26 PM IST

পুজোয় আপনার সুবাসে মেতে উঠুক চারপাশ, ফ্ল্যাট ৫০ শতাংশ ছাড়ে মিলছে এই ব্র্যান্ডেড পারফিউমগুলি

সংক্ষিপ্ত

ফ্লাট সেলে আপনি অর্ধেক দামে ইও ডি সিডাক্টিভ হোম, নটিকা, টমি হিলফিগার, দ্য বডি শপ এবং ক্যালভিন ক্লাইনের মতো আন্তর্জাতিক ব্র্যান্ডের পুরুষ এবং মহিলাদের জন্য পারফিউম কিনতে পারেন। এগুলির সুবাস যেমন বিশুদ্ধ তেমন ক্লাসিক। 
 

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল-এ, প্রিমিয়াম ব্র্যান্ড পারফিউমের উপর বাম্পার ডিসকাউন্ট মিলছে। ফ্লাট সেলে আপনি অর্ধেক দামে ইও ডি সিডাক্টিভ হোম, নটিকা, টমি হিলফিগার, দ্য বডি শপ এবং ক্যালভিন ক্লাইনের মতো আন্তর্জাতিক ব্র্যান্ডের পুরুষ এবং মহিলাদের জন্য পারফিউম কিনতে পারেন। এগুলির সুবাস যেমন বিশুদ্ধ তেমন ক্লাসিক। 
প্রকৃতপক্ষে, বিদেশে কোনও পারফিউমে কতটা এসেন্স রাখা হয় এবং কতদিন তা কার্যকর হবে তার ভিত্তিতে তাদের নামকরণ করা হয়। পারফিউমগুলিতে ইও ডি টয়লেট (ইউড টয়লেট), বডি মিস্ট এবং আরও অনেক কিছুর মতো বিভাগ রয়েছে।

১) পুরুষদের জন্য টমি হিলফিগার ইও ডি টয়লেট
টমি হিলফিগারের এই ক্লাসিক ওড টয়লেটটি ৪৫ শতাংশ ছাড়ে পাওয়া যাচ্ছে। এর দাম ৩৬০০ টাকা কিন্তু আপনি এটিকে ১৯৮০ টাকায় কিনতে পারবেন। এটি টমি হিলফিগারের পুরুষদের পারফিউমের মধ্যে সেরা বিক্রেতা।

Subscribe to get breaking news alerts

২) পুরুষদের জন্য Nautica Voyage Eau de Toilette 
Nautica-এর এই পারফিউমের দাম ৩২০০ টাকা কিন্তু সেলে ৫০ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে যার পরে আপনি এটি ১৬০০ টাকায় কিনতে পারবেন। এটি একটি প্রিমিয়াম ব্র্যান্ডের পারফিউম। এর আকার 100Ml. একবার প্রয়োগ করলে এটি ৩-৪ ঘন্টা স্থায়ী হয়। এটিও অউড টয়লেট অর্থাৎ এতে পারফিউমের চেয়ে কম নির্যাস রয়েছে, যার কারণে এটি পারফিউমের চেয়ে কম সময় সুগন্ধি দেয়।

৩) অনুমান করুন ইও ডি টয়লেট, সিডাক্টিভ হোম
এই গ্যাস পারফিউমে সম্পূর্ণ ৫০ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে। এর দাম ৪৪০০ টাকা কিন্তু আপনি এটিকে ২২০০ টাকায় কিনতে পারবেন। এটি ইও ডি টয়লেট (ইউড টয়লেট) যা পারফিউমের চেয়ে কিছুটা কম দীর্ঘস্থায়ী। এর আকার ১০০ মিলি

৪) জিমি চু ম্যান ইও ডি টয়লেট, ১০০ মিলিলিটার
জিমি চু-এর ইয়ে ম্যান পারফিউম ৪৮৫০ টাকায় পাওয়া যাচ্ছে। এর দাম ৫৭০০ টাকা তবে অফারে ১৫ শতাংশ ছাড় রয়েছে। এটি একটি ক্লাসিক সুগন্ধি পারফিউম এবং ব্যক্তিগত ব্যবহার বা উপহার দেওয়ার জন্য সেরা বিকল্প।

৫) মাইকেল কর্স ওয়ান্ডারলাস্ট ইও ডি পারফাম স্প্রে, 3.4 Fl Oz 
মাইকেল কর্সের এই মহিলাদের পারফিউমটি ৮৮০০ টাকার এমআরপি সহ ৫৭২০ টাকায় পাওয়া যাচ্ছে তবে চুক্তিতে ৩৫ শতাংশ ছাড় রয়েছে৷ এটি ক্লাসিক সুগন্ধি সহ একটি মহিলাদের সুগন্ধি। এটিতে একটি বড় আকারের বিকল্পও রয়েছে।

আরও পড়ুন- হার্ট অ্যাটাক হলে পরিস্থিতি কেন গুরুতর হয়, মৃত্যুর আগে ঠিক কি হয়েছিল রাজু শ্রীবাস্তবের সঙ্গে

আরও পড়ুন- মুখের জন্য সিরাম কেন উপকারী, জেনে নিন কীভাবে ঘরে বসে ফেস সিরাম তৈরি করবেন

আরও পড়ুন- অক্সিডেটিভ স্ট্রেস কি, দ্রুত ত্বককে বৃদ্ধ করে তোলে, জেনে নিন আরও কী কী সমস্যা রয়েছে

৬) ইউনাইটেড কালার অফ বেনেটন ইউনাইটেড ড্রিমস ফর মেন বিগ ইও ডি টয়লেট, 100 মিলি 
UCB থেকে এই Eau De Toilette ১৯ শতাংশ ছাড় পাচ্ছে। এটির দাম ১৯০০ টাকা কিন্তু চুক্তিতে ১৫৪০ টাকায় কেনা যাবে৷

৭) বডি শপ বডি মিস্ট, স্ট্রবেরি, 100 মিলি
দ্য বডি শপ থেকে এই মিস্টটি ৬৭৫ টাকায় পাওয়া যাচ্ছে, যার দাম ৮৪৫ টাকা। এই কুয়াশা স্নানের পর শরীরে লাগানো যেতে পারে। এতে আরও অনেক ফ্লেভার পাওয়া যায়।

Read more Articles on