১. মেন এক্সপার্ট চারকোল ফোম

এই ফেস ওয়াশে রয়েছে চারকোল যাতে রয়েছে 'ডি-টক্সিফায়িং এলিমেন্ট' যা আপনার স্কিন কেয়ার এর জন্য এক উপকারী ফর্মুলা। হোয়াইট এক্টিভ কমপ্লেক্স সমস্ত ব্ল্যাকহেডস কে তুলে বার করে এবং তার সঙ্গে ব্রণ, কালো দাগ, ট্যানও কম করে। এই ফেস ওয়াশ ব্যবহার করলে স্কিনে এক আলাদা রকমের গ্লো এনে দেবে। বাজারে এই ধরনের বহু প্রোডাক্ট রয়েছে যা ছেলেদের স্কিনের যত্ন 


২. পলিউশন আউট ফেস ওয়াশ-

আজ কালের এক্টিভ লাইফস্টাইলের জন্য মানুষ কে পলিউশনের শিকার হতে হচ্ছে ফলে স্কিনে নানান রকমের সমস্যা দেখা দিচ্ছে। বাজারে পলিউশন ফেস ওয়াশ প্রচুর পাওয়া যায়-এ রয়েছে চারকোল এবং কফি বিন্সের ফর্মুলা যা স্কিনের ডিপ ক্লিনসিং করে ব্ল্যাকহেডস কে তুলে বার করে এবং স্কিনের আসল জেল্লা ফিরিয়ে আনে।

৩. পাওয়ার হোয়াইট ইন্টেন্স ফেয়ারনেস ফেস ওয়াশ-

লেবু আর আঙ্গুর-এ রয়েছে প্রাকৃতিক স্কিন ক্লিনসিং এবং পাওয়ারফুল এন্টিঅক্সিডেন্ট ফর্মুলা। লেবু আর আঙ্গুর-এর এই অসাধারণ কম্বিনেশন সবচেয়ে তারাতারি চেহারার কালশিটে ভাব এবং রোদে পোড়া ট্যান তুলে পরিষ্কার করে। গারনিয়ার-এর এই ফেস ওয়াশ-এ রয়েছে 'মাইক্রো পলিশিং বিদ্স' যা ডেড স্কিন কে তুলে চেহারায় নতুন জেল্লা নিয়ে আসে এবং তার সঙ্গে একটা 'কুলিং এফেক্ট' দ্যায়ে।

৪. অল ইন ওয়ান ফেস ওয়াশ-

এই ফেস ওয়াশ-এ রয়েছে এমন এক ফর্মুলা যা আপনার স্কিন কে সব রকমের ড্যামেজ থেকে রক্ষা করবে। এতে রয়েছে মিথানল যা একটা কুলিং এফেক্ট দ্যায়ে আর তার সঙ্গে স্কিনের ডিপ ক্লিনসিং করে সমস্ত দাগ,ধুলো ময়লা সরিয়ে স্কিন কে সুন্দর করে তোলে। ছেলেদের ত্বকের জন্য খুবই উপযোগী এই ফেসওয়াস।

৫. হার্বলস পাওয়ার গ্লো ফেস ওয়াশ-

আপনার যদি সব রকম ফেস ওয়াশ সুট না করে তবে আপনি হার্বাল ফেস ওয়াশ ব্যবহার করে দেখতে পারেন এতে কোনও প্রকারের এলার্জি হয়ে না। হার্বলস পাওয়ার গ্লো ফেস ওয়াশ-এ রয়েছে- 'লিকোরাইস','উড আপেল'-এর নির্যাস আপনার মুখের তৈলত্ব ভাব দূর করে, এবং তার সঙ্গে ব্রণ, কালো দাগ, ট্যান কম করে এবং ডেড স্কিনও পরিষ্কার করে।

৬. রেভাইটালাইসিং ফেস ওয়াশ-

রেভাইটালাইসিং ফেস ওয়াশ-এ রয়েছে ভিটামিন বি-ফাইব এবং জলপাই-এর নির্যাস যা স্কিন কে ক্লিন এবং ময়েশ্চারাইজ করে। এই ধরনের ফেস ওয়াশ সমস্ত স্কীনের সমস্যা থেকে রক্ষা করে এবং মুখের 'ডালনেস' দূর করে। পুজোর ভিড়ে আর এই অসহ্যকর গরমে এই ফেস ওয়াশগুলো ব্যবহার করলে আপনার স্কিন কে দেবে ২৪ ঘন্টার প্রোটেকশন এবং জেল্লাদার চেহারা।