Asianet News BanglaAsianet News Bangla

একজন মেয়ে কেন তার স্বামী বা প্রেমিক-কে সন্দেহ করে, এই ৪টি সবচেয়ে বড় কারণ

ভারতীয় সমাজে বেশিরভাগ পুরুষ কর্মজীবী ​​এবং মহিলারা গৃহিণীর ভূমিকা পালন করে। সারাদিন কাজের সূত্রে স্বামীর থেকে দূরত্বও স্ত্রীদের কষ্ট দেয়। দিনে প্রায় বেশির ভাগ সময় কাজের সূত্রে আলাদা থাকা এবং আরও অনেক ভুলের কারণে সম্পর্কের টানাপোড়েন শুরু হয়। আসুন জেনে নিই কেন স্বামীকে সন্দেহ করেন স্ত্রী।
 

4 Major reasons why a girl may suspect her husband or boyfriend BDD
Author
Kolkata, First Published Jul 4, 2022, 4:00 PM IST

বিবাহিত জীবনকে দীর্ঘ সময় সুখী রাখতে স্বামী-স্ত্রীর মধ্যে আস্থা থাকা খুবই জরুরি, তা না হলে সম্পর্ক টিকে থাকা কঠিন হয়ে পড়ে। প্রায়শই আমরা দেখেছি যে একটি ছোট জিনিসও একটি বড় ফাটল সৃষ্টি করতে পারে, যা সাধারণত উপেক্ষা করা হয়। ভারতীয় সমাজে বেশিরভাগ পুরুষ কর্মজীবী ​​এবং মহিলারা গৃহিণীর ভূমিকা পালন করে। সারাদিন কাজের সূত্রে স্বামীর থেকে দূরত্বও স্ত্রীদের কষ্ট দেয়। দিনে প্রায় বেশির ভাগ সময় কাজের সূত্রে আলাদা থাকা এবং আরও অনেক ভুলের কারণে সম্পর্কের টানাপোড়েন শুরু হয়। আসুন জেনে নিই কেন স্বামীকে সন্দেহ করেন স্ত্রী।

স্ত্রী কেন তার স্বামীকে সন্দেহ করে?

১) নিজেদের মধ্যে কথাবার্তা কমে যাওয়া
আপনার দাম্পত্য জীবনের কয়েক মাস হোক বা বহু বছর, স্বামী-স্ত্রীর মধ্যে কথাবার্তা হওয়া দরকার। কোনো সমস্যা হলে নিজেদের মধ্যে বিষয়টি মিটিয়ে নেওয়া ভালো। ব্যস্ততার কারণে পুরুষরা যদি স্ত্রীর সঙ্গে কম কথা বলে, তাহলে সম্পর্ক নষ্ট হতে বাধ্য।

২) মেয়েদের সঙ্গে বন্ধুত্ব 
বন্ধুত্ব হল এমন একটি সম্পর্ক যা বিয়ের পরও টিকে থাকে, সাধারণত একজন পুরুষ যখন কোন মহিলা বন্ধুর সঙ্গে কথা বলে, তখন প্রায়ই তার স্ত্রী ঈর্ষা বোধ করতে শুরু করে, যার কারণে মারামারি বেড়ে যায়। এর জন্য এটা প্রয়োজন যে স্বামী তার স্ত্রীকে আশ্বস্ত করে যে সে তার জন্য যেকোনো বন্ধুর চেয়ে বেশি।

আরও পড়ুন- রেগে থাকা স্ত্রীর মান ভাঙ্গাতে কাজে লাগান এই টোটকা, ফল পাবেন হাতে-নাতে

আরও পড়ুন- আপনার মাথা গরম স্বভাবের জন্য বাড়ছে দাম্পত্য কলহ, ঝগড়ার সময় রাগ নিয়ন্ত্রণ করুন

আরও পড়ুন- এই চার ভুলে নষ্ট হতে পারে দাম্পত্য সুখ, জেনে নিন কী কী করা উচিত নয়, রইল টিপস

৩) সারাক্ষণ মোবাইলে লেগে থাকা
প্রত্যেক স্ত্রীই চায় তার স্বামী বাড়িতে এলে তার সঙ্গে কথা বলুক এবং তাকে মানসম্পন্ন সময় দেবে, কিন্তু অনেক পুরুষই মোবাইলের প্রতি তাদের সংযুক্তি ত্যাগ করতে এবং এই গ্যাজেটের সঙ্গে লেগে থাকতে পারে না। পুরুষরা যদি মোবাইল দেখে বেশি হাসেন, তাহলে স্ত্রীর সন্দেহ বহুগুণ বেড়ে যায়। সেজন্য ফোনের চেয়ে জীবনসঙ্গীর সঙ্গে বেশি সময় কাটানো ভালো।

৪) প্রাক্তনের সম্পর্কে কথা বলা
যদিও বিয়ের আগে আপনার অনেক সম্পর্ক ছিল, কিন্তু বিয়ের ক্ষেত্রে যে কোনো পুরুষের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিটি হওয়া উচিত তার স্ত্রী। ভাল হয় যখনই আপনি স্ত্রীর সঙ্গে বসবেন, আপনার প্রাক্তন প্রেমিকার সম্পর্কে কথা বলবেন না, অন্যথায় স্ত্রী অনুভব করবে যে আপনি এখনও তাকে মিস করছেন এবং এটি ভুলে যাওয়া কঠিন। নারীর মনে সন্দেহ সৃষ্টির এটি একটি বড় কারণ।

Follow Us:
Download App:
  • android
  • ios