Asianet News BanglaAsianet News Bangla

সহবাসের দ্বিগুন সুখ পেতে এই কাজটি কি করেছেন, সঙ্গমের সময় বিছানায় রাজত্ব করতে ট্রাই করুন আজই

পারফিউম ব্যবহার করতে কে না ভালবাসে। সুরুচির পরিচয় দেয় এই পারফিউম।  প্রত্যেকেই নিজেদের ব্যক্তিত্ব অনুযায়ী এই সুগন্ধি ব্যবহার করে থাকেন। সুগন্ধী মানে যে পারফিউমই হতে হবে তেমনটা নয়, ঘরের মধ্যে সুগন্ধী ছড়িয়েও সঙ্গিনীর মন অনায়াসেই জয় করতে পারবেন। মুহূর্তের মধ্যে মন ভাল করতে এবং সম্পর্কের মধ্যে উষ্ণতা বজায় রাখতে জুড়ি মেলা ভার এই সুগন্ধীর। কোনও কোন সুগন্ধী যৌন মিলনের জন্য আদর্শ, দেখে নিন একনজরে।

Boost your sex drive with Aroma therapy BRD
Author
First Published Sep 1, 2022, 12:03 PM IST


সুস্থতার চাবিকাঠি ভালবাসার সম্পর্ক। আর সম্পর্কের  গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। অত্যাধিক কাজের চাপ, মানসিক টেনশনে থেকে স্ট্রেসের কারণে সম্পর্কে ছেদ ঘটছে অনেকেরই। আর দীর্ঘদিন বাদে একে অপরের সঙ্গে যৌন মিলনে  আবদ্ধ হলেই সেই সম্পর্কে যেন একটা দুরত্ব চলে আসে। অনেকের সম্পর্কের মধ্যে একঘেয়েমি চলে এসেছে। কীভাবে এই সমস্যার মোকাবিলার করবেন তা ভেবেন পাচ্ছেন না। এক্ষেত্রে হাতের কাছের কয়েকটা জিনিসেই ফিরে পেতে পারেন পুরোনো সম্পর্ক।

যে কোনও সুগন্ধি মানুষের ব্যক্তিত্ব প্রকাশ করে। পারফিউম ব্যবহার করতে কে না ভালবাসে। সুরুচির পরিচয় দেয় এই পারফিউম।  প্রত্যেকেই নিজেদের ব্যক্তিত্ব অনুযায়ী এই সুগন্ধি ব্যবহার করে থাকেন। সুগন্ধী মানে যে পারফিউমই হতে হবে তেমনটা নয়, ঘরের মধ্যে সুগন্ধী ছড়িয়েও সঙ্গিনীর মন অনায়াসেই জয় করতে পারবেন। মুহূর্তের মধ্যে মন ভাল করতে এবং সম্পর্কের মধ্যে উষ্ণতা বজায় রাখতে জুড়ি মেলা ভার এই সুগন্ধীর। কোনও কোন সুগন্ধী যৌন মিলনের জন্য আদর্শ, দেখে নিন একনজরে।

 

Boost your sex drive with Aroma therapy BRD

 

চন্দন-  বহু দিন ধরেই চন্দন গ্রহণযোগ্যতা রয়েছে। বিভিন্ন কাজে এই চন্দন ব্যবহার করা হয়। চন্দনের এই গন্ধ যৌনতার ইচ্ছাটাকে অনেকগুণ বাড়িয়ে দেয়। তাই মিলনের আগে চন্দনের গন্ধে নিজেকে মাতিয়ে নিতে পারেন। যাতে খুব সহজেইন আপনার পার্টনার আকর্ষিত হতে পারে। গায়ে যে মাখতে হবে তেমনটাই নয়, ঘরেরও চন্দনের রুম স্প্রেও ব্যবহার করতে পারেন।

জুঁই- জুঁই -এর গন্ধ ভাল লাগে না এমন ব্যক্তিত্ব হাতে গোনা। জুঁই ফুলের গন্ধতে যৌনতার ইচ্ছা অনেকটাই বেড়ে যায়। তাই আপনার পছন্দ হলে অনায়াসেই এটা ট্রাই করতে পারেন।

কোকো- কোকোর গন্ধটাই ভীষণ বোল্ড। যৌনশক্তিতে আরও দ্বিগুণ বাড়িয়ে তুলতে অবশ্যই ট্রাই করুন এটি।

পেপারমিন্ট- পেপারমিন্টের ফ্রেশ গন্ধ পুরো পরিবেশটাকেই সতেজ করে দেয়। তাই চাইলে এটিও ব্যবহার করতে পারেন। নিজেকে এবং পার্টনারকে সতেজে রাখতে এর জুড়ি মেলা ভার।

লেবু- লেবু জাতীয় কোনও গন্ধ যদি আপনার পছন্দের তালিকায় থাকে তাহলে  সেটাও ট্রাই করতে পারেন। লেবুর মধ্যে থাকা ফ্রেশ গন্ধ যৌন চাহিদা বাড়িয়ে তুলতে সাহায্য করে।

কস্তুরী- আদি কাল থেকেই সুগন্ধীর সঙ্গে যৌন মিলনের যোগ রয়েছে। কস্তুরীর গন্ধেও মিলনের পরিবেশ আরও গাঢ় হয়। এটিও ট্রাই করতে পারেন।

ল্যাভেন্ডার- ল্যাভেন্ডারের মিষ্টি গন্ধও যৌন উত্তেজনাকে বাড়িয়ে দেয়। যারা ল্যাভেন্ডার পছন্দ করেন তারা অবশ্যই মিলনের আগে ব্যবহার করুন।
 


 

Follow Us:
Download App:
  • android
  • ios