Asianet News BanglaAsianet News Bangla

ভায়াগ্রা খেয়ে সঙ্গম নয়, বরং সস্তার এই ৫ খাবারেই লুকিয়ে যৌনতার চাবিকাঠি

 দাম্পত্যকে শক্ত রাখতে গেলে শুধু শারীরিক নয়, মানসিকও দৈহিক দিক থেকেও পারফেক্ট হতে হবে। তা না হলেই বাড়বে বিপদ। সামান্য ঘরোয়া কয়েকটি খাবার খেলে দাম্পত্য প্রেম আরও মজবুত হবে এবং তার পাশাপাশি যৌন মিলনও আরও মজবুত হবে, জানলে অবাক হবেন।

 these foods helps you increse orgasm makes sex better BRD
Author
First Published Sep 9, 2022, 1:19 PM IST

সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান। যৌন উত্তেজনা বাড়াতে পুরুষসঙ্গীরা তাদের মহিলাসঙ্গীদের উপর অনেক কিছুই করেই থাকে। করাণ যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। প্রতিদিনের কাজের চাপের ফলে কেউ কাউকে সময় দিতে পারছে না। দুজনেই যে যার নিজের কাজে ব্যস্ত। আর তার থেকেই সম্পর্কে ফাটল, বিবাহ-বিচ্ছেদের মতো সমস্যা দানা বাঁধছে। তবে দাম্পত্যকে শক্ত রাখতে গেলে শুধু শারীরিক নয়, মানসিকও দৈহিক দিক থেকেও পারফেক্ট হতে হবে। তা না হলেই বাড়বে বিপদ। সামান্য ঘরোয়া কয়েকটি খাবার খেলে দাম্পত্য প্রেম আরও মজবুত হবে এবং তার পাশাপাশি যৌন মিলনও আরও মজবুত হবে, জানলে অবাক হবেন।

কালো আঙুর শরীরের জন্য কতটা উপকারী তা কম-বেশি সকলেরই জানা। গবেষণায় দেখা গিয়েছে, কালো আঙুর আপনার শরীরী উত্তেজনা বাড়াতে অনেক সক্ষম। কালো আঙুরের রস শরীরে  প্রবেশ করলেই ম্যাজিকের মতোন কাজ শুরু করবে। প্রেমকে মজবুত করতে কালো আঙুরের জুরি মেলা ভার। প্রতিদিন খাবার পর পাতে রাখুন কালো আঙুর। ভিটামিন সি সমৃদ্ধ ব্রকোলিতে রয়েছে প্রচুর গুন। শুধু শরীরের জন্যই উপকারী নয়, বরং যৌনক্রিয়াকেও সঠিক পথে পরিচালনা করে  এই ব্রকোলি। নিয়মিত খাবার পাতে ব্রকোলি খান। স্যালাড কিংবা রান্নায় ব্রকোলি রাখুন, আর নিজেই তফাতটা দেখুন। স্বাস্থ্যের জন্য শুধু নয়, শারীরিক মিলনেও ভীষণ উপকারি এই রসুন। ব্যথা-বেদনা  ছাড়াও এক কোয়া রসুনের মধ্যেই লুকিয়ে রয়েছে যৌনতার অন্য স্বাদ।

 

 these foods helps you increse orgasm makes sex better BRD

 

প্রাচীনকাল থেকে যৌন চিকিৎসায় লবঙ্গের ব্যবহার বহুল প্রচলিত। বিশেষ করে পুরুষদের জন্য খুবই উপকারি এই লবঙ্গ।পুরুষদের শিথিলতা দূর করতে এটি একটি ভেষজ টোটকা। যৌনমিলনে লিপ্ত হওয়ার আগে একটি লবঙ্গ মুখে নিলেই আপনি টের পাবেন। তবে শুধু যৌনতা নয়, মুখের দুর্গন্ধ দূর করতেও কার্যকরী লবঙ্গ। গলা ব্যথা, খুসখুসে কাশি হলেই সাধারণত আদার কথা সকলেরই মনে পড়ে। তবে শুধু হাচি-কাশিই নয়, যৌন উত্তেজনা বাড়াতে জুড়ি মেলা ভার আদার। সঙ্গমে লিপ্ত হওয়ার আগে মুখে পুড়ে নিন এক কুচি আদা। আর নিজেই ম্যাজিকটা দেখুন।  পাশাপাশি স্বাস্থ্যকর খাবার খান, দুশ্চিন্তা মুক্ত হতে যা যা দরকার, সেগুলি বেশি করে করুন সম্ভব। আর তাতেও যদি কাজ না হয়, তাহলে চিকিৎসকের পরামর্শ নিন।

Follow Us:
Download App:
  • android
  • ios