Asianet News BanglaAsianet News Bangla

সঙ্গমে লিপ্ত হওয়ার আগে অবশ্যই খেয়াল রাখুন এই বিষয়গুলির উপর, অজান্তেই বিপদে পড়তে পারেন

ঘনিষ্ঠ বন্ধুর প্রতি শারীরিক সম্পর্ক অনেকেই রাখতে চান, অনেকেরই যৌন মিলনের আসক্তি থাকে। কিন্তু সমীক্ষা বলছে, বন্ধুর প্রতি শারীরিক অন্তরঙ্গতা অস্বাভাবিক কিছু নয়, দুজনের মধ্যে সমান সঙ্গমের ইচ্ছা থাকলে তাহলে এগোনো যেতেই পারে। কিন্তু ঘনিষ্ঠ বন্ধুকে শয্যাসঙ্গী করার আগে, মাথায় রাখুন গুরুত্বপূর্ণ কিছু বিষয়। 

to keep these things in mind before having sex with your partner bRD
Author
First Published Sep 8, 2022, 1:10 PM IST

সুস্থতার চাবিকাঠি ভালবাসার সম্পর্ক। আর সম্পর্কের  গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। ঘনিষ্ঠ বন্ধুর প্রতি শারীরিক সম্পর্ক অনেকেই রাখতে চান, অনেকেরই যৌন মিলনের আসক্তি থাকে। কিন্তু সমীক্ষা বলছে, বন্ধুর প্রতি শারীরিক অন্তরঙ্গতা অস্বাভাবিক কিছু নয়, দুজনের মধ্যে সমান সঙ্গমের ইচ্ছা থাকলে তাহলে এগোনো যেতেই পারে। ফ্রেন্ডশিপের সম্পর্ক থেকে কী চাইছে দুজনে, সেই বিষয়ে একে অপরের কাছে পরিস্কার থাকতে হবে। বন্ধু থেকেই যৌনমিলনে আবদ্ধ হবেন নাকি নিজেদের সম্পর্কটাকে পরবর্তী ধাপে এগিয়ে নিয়ে যাবেন, তা সবার আগে জানতে হবে। কিন্তু ঘনিষ্ঠ বন্ধুকে শয্যাসঙ্গী করার আগে, মাথায় রাখুন গুরুত্বপূর্ণ কিছু বিষয়। 

যৌনমিলন মানেই একজন মানুষের সব অধিকার পাওয়া নয়, কারোর সঙ্গে ডেট করলে রেগে গেলে চলবে না। তবে হঠাৎ করে যদি একজনের যৌনমিলনে আগ্রহ না থাকে, তাহলে বিষয়টা স্বাভাবিক ভাবেই মেনে নিতে হবে। এটা ভুললে চলবে না।একে অপরের সঙ্গে সঙ্গমে লিপ্ত হওয়ার পরেও একজন অন্য কাউকে ভালবাসতে পারেন। কিন্তু অপরজনের ইচ্ছা  না হলেও সেইদিকটাও মাথায় রাখতে হবে। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে যৌনমিলনের পর যদিও কোনও সমস্যা হয়, সেটা সামলাতে পারবেন কিনা, তা আগে থেকেই ভেবে নিন।এই সম্পর্ক যেন বন্ধুদের সার্কেলে জানাজানি না হয়, সম্পর্ককে গোপন রাখতে না পারলেই সমস্যায় পড়তে হতে পারে দুজনকেই। সুতরাং ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে সঙ্গমের আগে সবদিক বিবেচনা করে নেওয়াটাই শ্রেয়।

 

to keep these things in mind before having sex with your partner bRD

 

যৌনমিলনকে মধুর করতে কে না চায়। এই সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান। যৌন উত্তেজনা বাড়াতে পুরুষসঙ্গীরা তাদের মহিলাসঙ্গীদের উপর অনেক কিছুই করেই থাকে। করাণ যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে।  তবে বিশেষজ্ঞদের মতে,  যৌনমিলন করার আগে দু-জনেই দুজনের কাছে সবরকম ভাবেই ক্লিয়ার থাকুন। কারণ বন্ধুত্বের মধ্যে ঝামেলা আসবেই তখন যেন গোপন সঙ্গমের বিষয়গুলি বেরিয়ে না আসে প্রকাশ্যে, সেই বিষয়েও সচেতন থাকার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা  । বন্ধুর সঙ্গে সেক্স করতে গিয়ে অনেকসময়েই অনেকেই আপত্তিকর অবস্থার ছবি তুলে রাখতে চায়। ভুলেও এগুলি না করার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা  । কারণ ভবিষ্যতে এই সমস্ত ছবিই আপনাকে সমস্যায় ফেলতে পারে বলেন জানিয়েছেন বিশেষজ্ঞরা।

Follow Us:
Download App:
  • android
  • ios