জীবনের যে কোনও সমস্যা থেকে কুনজরের প্রভাব, এক নিমেষে দূর করবে শুকনো লঙ্কা

| Jan 22 2023, 04:35 PM IST

Green chilli or red chilli

সংক্ষিপ্ত

শুকনো লঙ্কা এতটাই শক্তিশালী যে জীবনে যে কোনও ধরণের কষ্ট কাটিয়ে উঠতে তা ভীষণ কার্যকরী। নজর কাটানো থেকে ব্যবসায় উন্নতি সবেতেই নতুন উচ্চতায় নিয়ে যেতে পারে এই শুকনো লঙ্কা।

খাবারকে মশলাদার করতে সারা বিশ্বের রান্নাঘরে লাল মরিচের ব্যবহার প্রচলিত। লাল লঙ্কা বা শুকনো লঙ্কা খাবারের স্বাদ বাড়ায়। লাল লঙ্কা বা শুকনো লঙ্কা বিভিন্ন খাবারে ব্যবহৃত হয়। বাস্তুশাস্ত্রের বিশেষজ্ঞরা বলছেন যে এটি কেবল খাবারের স্বাদই বাড়ায় না বরং আপনার জীবনের বাধা দূর করতেও কার্যকর প্রমাণিত হয়।

অনেককে দেখা যায় কঠোর পরিশ্রম করেও চাকরি বা ব্যবসায় সফলতা পান না। এতে আপনার পরিশ্রমের কোনো কমতি নেই, তবে চোখের ত্রুটি এবং বাস্তু ত্রুটির কারণে এটি ঘটে। লাল লঙ্কা বা শুকনো লঙ্কা এই ত্রুটিগুলি দূর করতে খুব কার্যকর প্রমাণিত হতে পারে।

Subscribe to get breaking news alerts

পরিবারের ওপর থেকে কুনজর দূর করুন এভাবে

কিছু লোককে দেখা যায় যে তাদের স্বাস্থ্য প্রায়শই খারাপ থাকে এবং অনেক ওষুধ খেয়েও নিরাময় হয় না। বাস্তুশাস্ত্রের বিশেষজ্ঞরা বলছেন যে এটি খারাপ নজরের কারণে হতে পারে এবং এই কুনজর বা খারাপ নজর দূর করতে লাল লঙ্কা বা শুকনো লঙ্কা ব্যবহার করা হয়। 

শুকনো লঙ্কার কৌশল আপনাকে খারাপ শক্তি বা আত্মা থেকে দূরে রাখবে। আপনাকে যা করতে হবে তা হল ৭ টি লাল লঙ্কা বা শুকনো লঙ্কা নিয়ে সরাসরি মাথার উপরে ঘোরান এবং তারপর ৭ বার বিপরীত ক্রমে আগুনে রাখুন, এতে খারাপ দৃষ্টি চলে যাবে।

ব্যবসায় সমৃদ্ধি আসবে

আপনি যদি ব্যবসায় ক্রমাগত ক্ষতির সম্মুখীন হন এবং আপনার আর্থিক অবস্থা দিন দিন খারাপ হতে থাকে। তারপর লাল মরিচ, হলুদ সরিষা, তেল, আস্ত নুন, আস্ত ধনে ৩টি প্রদীপে নিয়ে আপনার ব্যবসার জায়গায় রাখুন। ব্যবসায় আসা ত্রুটিগুলি দূর হবে এবং আপনি আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন।

বয়স হওয়ার পরেও যদি আপনার ছেলে বা মেয়ের বিয়ে না হয়, তবে হলুদের সঙ্গে লাল মরিচ নিয়ে একটি হলুদ কাপড়ে বেঁধে বাড়ির পূজার স্থানে রাখুন। এতে করে দাম্পত্য জীবনের বাধা দূর হবে।

যদি কোনও ব্যক্তি দীর্ঘদিন ধরে অসুস্থ থাকে, বা গুরুতর রোগে দীর্ঘদিন ধরে ভুগতে থাকেন তবে সেই ব্যক্তির বিছানার নীচে পাঁচটি শুকনো লঙ্কা রেখে দিন। সাদা কাপড়ের মধ্যে পাঁচটি শুকনো লঙ্কা ভাল করে মুড়ে রাখবেন।

তাই শুকনো লঙ্কা এতটাই শক্তিশালী যে জীবনে যে কোনও ধরণের কষ্ট কাটিয়ে উঠতে তা ভীষণ কার্যকরী। নজর কাটানো থেকে ব্যবসায় উন্নতি সবেতেই নতুন উচ্চতায় নিয়ে যেতে পারে এই শুকনো লঙ্কা। শুকনো লঙ্কার এমন অনেক গুনাগুণ রয়েছে,যা জটিল সমস্যা দূর করতে খুবই কার্যকরী।