ফিল্মি কায়দায় বাগদান পর্বের পর দেশে ফিরলেন টিম ইন্ডিয়ার ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও  অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ। মুম্বই বিমানবন্দরে যুগলকে দেখেই ফ্ল্যাশবাল্বের ঝলকানি থামছিল না। বি-টাউনে জোর খবর, বাগদানের পর শীঘ্রই বিয়ে  করতে  চলেছেন তাঁরা।

সম্প্রতি দুবাইতে নাতাশাকে প্রোপোজ করেন হার্দিক। ইয়াক্টে একেবারে হাঁটু গেড়ে বসে নাতাশাকে বিয়ের প্রস্তাব দেন টিম ইন্ডিয়ার ক্রিকেটার। প্রস্তাব পেয়ে আর দেরি করেননি বলিউডের অভিনেত্রী। সম্মতি পেয়ে নাতাশার হাতে বাগদানের আংটি পরিয়ে দেন হার্দিক। এরপর চলে 'স্মুচ' পর্ব। টুইটারে ইতিমধ্য়েই ভাইরাল হয়েছে হার্দিক , নাতাশার চুমুর ভিডিয়ো। 

অতীতে বহু বলিউডের অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে হার্দিকের। বলিউড অভিনেত্রী উর্বশী রউতেলার সঙ্গে নাম জড়িয়েছিল তাঁর। এক সময় দুজনকে বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা যেত। সোশ্যাল মিডিয়ায় একে অপরের ছবিতে বিভিন্ন সময়ে মন্তব্যও করতেন। তবে এর আগে হার্দিকের সঙ্গে তিনি প্রেম করছেন না বলে সাফ জানিয়ে দিয়েছিলেন উর্বশী। তারপরেও গত ১২ অক্টোবর হার্দিকের ২৬তম জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন উর্বশী। এদিনের এই পোস্টের পর উর্বশী-হার্দিকের প্রেমের সম্ভাবনাতেও ইতি পড়ল । এখন থেকে হার্দিকের স্থায়ী জীবনসঙ্গী নাতাশা।
 
কে এই নাতাশা ? আদতে সার্বিয়ান মডেল নাতাশা। মডেলিং থেকে অভিনয় জগতে পা রাখে এই বি টাউনের হটি।  প্রকাশ ঝা-এর সত্যাগ্রহ ফিল্মে অভিনয়ের মাধ্যমে তিনি বলিউডে পা রেখেছিলেন। পরে বিগ বস সিজন-৮'এ অংশ নিয়েই বেশি জনপ্রিয়তা পান । অ্যাকশন জ্যাকশন, ফুকরে রিটার্নস, জিরো-সহ একাধিক বলিউড ও তামিল ফিল্মে তিনি আইটেম গার্ল হিসেবে কাজ করেছেন।