টি টোয়েন্টি সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইওয়াশ করল ভারত। গায়ানায় সিরিজের শেষ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে সাত উইকেটে হারিয়ে ৩-০ ব্যবধানে সিরিজ জিতে নিলেন কোহলিরা। 

 এই ম্যাচে রোহিত শর্মা, রবীন্দ্র জাদেজা এবং খলিল আহমেদকে বিশ্রাম দিয়েছিল দল। এ দিন খলিল আহমেদের পরিবর্তে খেলানো হয় আর এক তরুণ পেসার দীপক চাহারকে। এর পাশাপাশি অভিষেক হয় দীপকের ভাই লেগস্পিনার রাহুল চাহারের। রোহিতের বদলে দলে আসেন কে এল রাহুল।

শুরুতেই পর পর তিন উইকেট তুলে নিয়ে ক্যারিবিয়ানদের জোরালো ধাক্কা দেন দীপক। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে অবশ্য ভারতের সামনে ১৪৭ রানের টার্গেট দিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবিয়ানদের হয়ে ৪৫ বল ৫৮ রান করেন পোলার্ড। অভিষেক ম্যাচে একটি উইকেট পান রাহুল চাহার। দুই উইকেট নেন নবদীপ সাইনি।
 
রান তাড়া করতে নেমে অবশ্য শুরুটা ভাল হয়নি ভারতের। দ্রুত ফিরে যান ওপেনার শিখর ধাওয়ান। ব্যক্তিগত ২০ রানের মাথায় ফেরেন আর এক ওপেনার কে এল রাহুলও।  যদিও, চাপের মুহূর্তে আরও একবার দলের পরিত্রাতা হয়ে ওঠেন অধিনায়ক বিরাট কোহলি। আর তাঁর সঙ্গে জুটি বেঁধে দায়িত্বশীল ইনিংস খেলেন ঋষভ পন্থ। ৫৯ রান করে কোহলি যখন ফেরেন তখন দলের জয় নিশ্চিত।  পন্থ অবশ্য ৪২ বলে ৬৫ রানের দুরন্ত ইনিংস খেলে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন। শেষ পর্যন্ত পাঁচ বল বাকি থাকতেই লক্ষ্য পৌঁছে যায় ভারত।