শরীরে অক্সিজেনের পরিমাণ মারাত্মকভাবে কমে যাওয়ায় শারীরিক অবস্থার অবনতি হয়েছে কিংবদন্তী অ্যাথলিট মিলখা সিংয়ের স্ত্রী নির্মল কাউরের। তার পরিস্থিতি উদ্বেগজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। বর্তমানে মহোলারি এক হাসপাতালে ভর্তি রয়েছেন এশিয়ান গেমসে সোনা জয়ী অ্যাথলিটের স্ত্রী। হাসপাতালের তরফে জানানো হয়েছে,'রোগের বৃদ্ধির পাশাপাশি শরীরে অক্সিজেনের মারাত্মক অভাব দেখা দিচ্ছে। মিসেস মিলখা সিং-এর অবস্থার অবনতি হয়েছে।'

অপরদিকে, ফের হাসপাতালে ভর্তি করা হয়েছে মিলকা সিংকেও। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তবে করোনা মুক্তির পর গত রবিবার পরিবারের অনুরোধে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছিল এই দৌড়বিদকে। কিন্তু শরীরে অক্সিজেনের মাত্রা কমে আসায় বৃহস্পতিবার  ফের মিলখা সিংকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  চণ্ডীগড়ের এক হাসপাতালের আইসিইউ-তে থাকলেওে চিকিৎসা চলছে তার। তবে মিলখা সিংয়ের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। মিলখা সিংয়ের সঙ্গে কথা বলে তার শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন ও দ্রুত সুস্থতা কামনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রসঙ্গত, প্রথমে করোনা আক্রান্ত হয়েছিলেন মিলখা সিংয়ের বাড়ির পরিচারক। তাপরই সকলের পরীক্ষা করানো হয়। প্রথমে পজেটিভ রিপোর্ট আসে মিলখা সিংয়ের। কয়েক দিন বাড়িতে থাকলেও, পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এর কয়েকদিন পর মারণ ভাইরাসে আক্রান্ত হন মিলখা সিংয়ের স্ত্রী  নির্মল কাউর। তবে তার অবস্থার অবনতি হওয়ায় বেড়েছে উদ্বেগ। মিলখা সিং ও তার স্ত্রীর দ্রুত সুস্থতা কামনা করেছেন সকলেই।