Asianet News Bangla

Road To Tokyo 2020 Olympic Quiz- দেশের জন্য গলা ফাটান আর রোজ জিতুন ভারতীয় দলের জার্সি

রোড টু টোকিও ২০২০ অলিম্পিক কুইজে অংশ নিন এবং রোজ ভারতীয় দলের জার্সি জেতার সৌভাগ্যবান হয়ে যান। 

Play Road to Tokyo 2020 Olympic Quiz to win Indian team jerseys every day
Author
Kolkata, First Published Jul 15, 2021, 8:29 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আর দিন কয়েকের মধ্যেই ১৩০ কোটি ভারতবাসীর স্বপ্ন পূরণের দায়িত্ব কাঁধে নিয়ে অলিম্পিকের মঞ্চে দেশকে গর্বিত করতে মরণ-পণ লড়াইয়ে নেমে পড়বেন ১২৬ জন ভারতীয় ক্রীড়াবিদ। 

টোকিও অলিম্পিক্সে এবার ভারত এবার সব থেকে বড় দল পাঠাচ্ছে। এর আগে ভারত কোনও অলিম্পিক্সে এতবড় দল পাঠায়নি। দেশের তাবড় তাবড় ক্রীড়াবিদরা যেমন এবার টোকিও অলিম্পিক্সে অংশ নেওয়ার যোগ্যতা পেয়েছেন, তেমনি এঁদের ভিড়ে এমনকিছু নামও রয়েছে যাদের নিয়ে ভারত স্বপ্ন দেখছে। যারমধ্যে উল্লেখযোগ্য ভবানীদেবী, যিনি অলিম্পিক্সের ইতিহাস প্রথম ভারতীয় ফেন্সার হিসাবে টোকিও-তে অংশ নিচ্ছেন। এছাড়়াও রয়েছেন নেত্রা কুমানন, যিনিও অলিম্পিক্সের ইতিহাসে প্রথম ভারতীয় হিসাবে সেইলার হিসাবে সেইলিং-এ অংশ নিচ্ছেন। 

এশিয়ানেট নিউজ স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়া এবং ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশনের সঙ্গে অলিম্পিক্স নিয়ে দেশবাসীর মনে সচেতনতা তৈরি করতে হাত মিলিয়েছে। টোকিও অলিম্পিক্স ২০২০ শুরু হচ্ছে ২২ জুলাই। 

রোড টু টোকিও ২০২০ অলিম্পিক্স কুইজ (Road to Tokyo 2020 Olympic Quiz) এই দিশায় একটা লক্ষ্য বলা যেতে পারে যার মধ্যে দিয়ে অলিম্পিকের ইতিহাস, এতে হওয়া বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা এবং ক্রীড়াবিদদের অতিতের রেকর্ড ও পদক জয়, বিশ্বরেকর্ড, বর্তমান এবং অতিতের ভারতীয় ক্রীড়াবিদদের কথাকে তুলে ধরা হয়েছে।  

চ্যালেঞ্জটা নিন এবং রোজ ভারতীয় দলের জার্সি জিতে হয়ে উঠুন এক গর্বিত ভারতীয়। 

এমনকী আপনি আপনার বন্ধুদেরও আমন্ত্রণ জানাতে পারেন অথবা রোড টু টোকিও ২০২০ অলিম্পিক কুইজ-এর (Road to Tokyo 2020 Olympic Quiz)লিংক শেয়ার করুন সোশ্যাল মিডিয়ায় যাতে আপনার মতোই আরও অনেকেই জার্সি জয়ের সৌভাগ্যবান হয়ে উঠতে পারে। 

তাহলে, আর অপেক্ষা কেন? রোড টু টোকিও ২০২০ অলিম্পিক কুইজ (Road to Tokyo 2020 Olympic Quiz) খেলতে এখুনি এই লিঙ্কে ক্লিক করুন (Click HERE)..

Follow Us:
Download App:
  • android
  • ios