ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পদক্ষেপকে স্বাগত জানালেন ভারতীয় শাটলার পিভি সিন্ধু। ভারতে বেটি বাচাও, বেটি পড়াও অনেক দিন আগেই শুরু করেছিলেন ভারতীয় প্রধানমন্ত্রী। আর এবার ঘরের মেয়ে ও দেশের মেয়েদের আরও বেশি সম্মান জানাতে নেট দুনিয়ায় মোদীর অন্যতম পদক্ষেপ ভারত কি লক্ষ্মী। আর সেই পদক্ষেপকে এবার স্বাগত জানালেন শাটলার পিভি সিন্ধু ও ভারতীয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কিছুদিন আগেই ব্যাডমিন্টনে ভারতীয় মহিলা শাটলার হিসাবে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছেন সিন্ধু। এবার সেই সঙ্গে মেয়েদের আরও বেশি গুরুত্ব দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর পাশে দাঁড়ালেন সিন্ধু।

 

 

মঙ্গলবার টুইটরে একটি ভিডিও পোস্ট করে গোপীচাঁদের ছাত্রী লেখেন, সমাজ তখনই এগিয়ে যায় যখন দেশে নারীদের গুরুত্ব দেওয়া হয়। ঘরের মেয়েদের ও দেশের মেয়েদের সম্মানের জায়গা দেওয়া উচিত সব সময়। আর এই কারণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জির এই পদক্ষেপের পাশে আছি। ভারত কি লক্ষ্মী মুভমেন্ট খুব ভালো একটা উদ্যোগ। যেখানে ভারতীয় নারীদের সম্মান দেওয়া হয়েছে। নারীরা নিজেদের পাওনা পাচ্ছে। এটাই সব থেকে ভালো লাগছে। এই দীপাবলিতে নারীশক্তিকে বারানো হোক এটাই আমি চাই। সবাইকে শুভ দীপাবলি।

আরও পড়ুন, ধারাবাহিকতা ধরে রাখাটাই চ্যালেঞ্জ, ভুল শুধরে নয়া শপথ সিন্ধুর

ভারতীয় প্রধানমন্ত্রীর এই উদ্যোগ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তোর জোর। এমন একটা বিষয়কে স্বাগত জানিয়েছেন অনেকেই। একই সঙ্গে এই বিষয় নিয়ে নরেন্দ্র মোদী বলেছিলেন, ভারত কি লক্ষ্মী মানেই। ভারতের নারী শক্তি। আর সেটা সবাইকে বুঝতে হবে। নারী জাতিকে ভালো করে সম্মান দিলেই দেশ এগিয়ে যাবে ও সমাজ আরও ভালো হবে। অপরদিকে, ভারতীয় শাটলার পিভি সিন্ধু এই বিষয় নিয়ে প্রধানমন্ত্রীর পাশে দাঁড়িয়েছেন। সেই সঙ্গে মঙ্গলবার রাতে ফরাসি ওপেনের ম্যাচেও নামতে চলেছেন সিন্ধু। ২০১৭ সালে শেষ ফ্রেঞ্চ ওপেনের শেষ চারে উঠেছিলেন সিন্ধু। তবে এই টুর্নামেন্টে নিজেকে আরও ভালো করে মেলে ধরতে চান ভারতীয় শাটলার।