'পাক্কা দায়িত্ববান স্বামী বিরাট কোহলি', ভাইলার ভিডিও দেখে কেন এমন বলল অনুষ্কার স্বামীকে

| Sep 30 2022, 11:16 AM IST

'পাক্কা দায়িত্ববান স্বামী বিরাট কোহলি', ভাইলার ভিডিও দেখে কেন এমন বলল অনুষ্কার স্বামীকে

সংক্ষিপ্ত

বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা- বর্তমান ভারতে সেলেব দম্পতিদের মধ্যে অন্যতম। দুজনের নিজের কাজ নিয়ে অত্যান্ত ব্যস্ত থাকেন। বছরে অনেকটা সময়ই তাঁদের আলাদা থাকতে হয়। কিন্তু তাও তাঁরা একে অপরের অত্যান্ত কাছের। তেমনই একটি ছবি ভাইরাল হয়েছে  সোশ্যাল মিডিয়ায়

বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা- বর্তমান ভারতে সেলেব দম্পতিদের মধ্যে অন্যতম। দুজনের নিজের কাজ নিয়ে অত্যান্ত ব্যস্ত থাকেন। বছরে অনেকটা সময়ই তাঁদের আলাদা থাকতে হয়। কিন্তু তাও তাঁরা একে অপরের অত্যান্ত কাছের। তেমনই একটি ছবি ভাইরাল হয়েছে  সোশ্যাল মিডিয়ায়।  যা দেখলে  আরও পাঁচটা ভারতীয় স্বামীর সঙ্গে মোটেও আলাদা করা যায় না বিরাট কোহলিকে।
 

পিঙ্কভিলা নামে একটি  ডিজিটাল সংবাদ মাধ্যমে ভাইরাল রয়েছে একটি ভিডিও। যা নিয়ে চরম উন্মাদনা রয়েছে নেটিজেনদের মধ্যে। নেটিজেনদের দাবি ভিডিওটি শ্যুট করা হয়েছিল বুধবার। সাউথ আফ্রিকার সঙ্গে টি-২০ ম্যাচ শেষ করে হোটেলে ফেরার সময়। ভারতীয় ক্রিকেটারদের জন্য নির্ধারিত বাসে উঠে জানালার ধারে বসেছিলেন বিরাট কোহলি। সেখানেই বসে তাঁর গিন্নির সঙ্গে ভিডিও কলে কথা বলছিলেন। সেই সময়ই বিরাটের কোনও ভক্তি ভিডিওটি তুলেছে। বিরাটও ভক্তকে দেখিয়েছেন তিনি কার সঙ্গে কথা বলেছেন। কোনও লুকোছাপা না করেই। যার সেই ভিডিওই মন জয় করে নিয়েছে সোশ্য়াল মিডিয়ায় রীতিমত উৎফুল্ল। 

Subscribe to get breaking news alerts

আপনিও দেখুন ভিডিওটি। 

দায়িত্ববান স্বামী হিসেবে বিচারের প্রশংসা করেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর। তাঁরা বলেছেন  লং ডিসটেন্স রিলেশনের যাঁরা রাখেন তাদের মতই বিরাট আর অনুষ্কার জীবন। বিখ্যাত ক্রিকেটার এবং প্রতিভাবান অভিনেত্রী কয়েক বছর একে অপরকে ডেট করার পর ১১ ডিসেম্বর ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন। বিয়ের আসরে তাঁদের ঘনিষ্টরাই উপস্থিত ছিলেন। তবে বিরাট ও অনুষ্কার মূলত সংবাদ মাধ্যমে একে অপরের বিষয় মুখ খোলেন না। তাঁরা এড়িয়ে চলেন। তবে সোশ্যাল মিডিয়ায় একে অপরের প্রসঙ্গে একাধিক মন্তব্য করেন। যেখানে জনতা তাঁদের রীতিমত উপস্থিতি টের পায়। 

Read more Articles on
null