ভারতে মিড-রেঞ্জের ফোন নিয়ে আসা সংস্থা Motorola শীঘ্রই আরও একটি নতুন স্মার্টফোন আনার প্রস্তুতি নিচ্ছে। অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল যে সংস্থাটি শীঘ্রই E সিরিজের একটি নতুন ফোন  Moto E7 লঞ্চ করতে পারে। 91 মোবাইলের প্রতিবেদন অনুসারে, ফোনটি সম্প্রতি FCC, জাতীয় সম্প্রচার ও টেলিযোগাযোগ কমিশন NBTC এবং টিইউভি শংসাপত্রের ওয়েবসাইটে দেখা গেছে। এই তথ্যের জন্য,  Moto E7 বাজারে কি কি নতুন সম্ভাব্য ফিচার নিয়ে আসছে জেনে নেওয়া যাক তাঁর বিস্তারিত তথ্য। 

আরও পড়ুন- অবিশ্বাস্য অফার, উৎসব মরসুমে Oppo F17 Pro এর সঙ্গে মিলছে 10,000 MAH এর পাওয়ার ব্যাঙ্ক

প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে যে Moto E7 স্মার্টফোনটিতে একটি 4,000 mAh ব্যাটারি দেওয়া হবে, যা 5w চার্জিং গতির সমর্থন করবে অন্যদিকে, এনবিটিসি শংসাপত্রটি দেখায় যে এসি অ্যাডাপ্টার, ব্যাটারি, ইয়ারফোন এবং ইউএসবি কেবলটি ফোন বাক্সে পাওয়া যাবে। Moto E7 তে 6.2 ইঞ্চি ডিসপ্লে দেওয়া যেতে পারে, যা HD+ রেজলিউশন সহ আসতে পারে। ফোনের স্ক্রিন 720x1520 pixl সহ আসতে পারে। ফটোগ্রাফির জন্য স্মার্টফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া যেতে পারে, এতে ১৩ মেগাপিক্সেল প্রাইমারী সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর দেওয়া হবে। একই সঙ্গে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনে একটি 5-মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হবে বলে আশা করছে সংস্থা।

আরও পড়ুন- ফুলচার্জে চলবে টানা ২১ দিন, Samsung লঞ্চ করল ফিটনেস ব্যান্ড Galaxy Fit2

সামনের ক্যামেরার জন্য ডিসপ্লেটিরও খাঁজে থাকবে বলে আশা করা যায়। ফোনটিতে ২ GB RAM এবং ৩২ GB ইন্টারন্যাল স্টোরেজ থাকতে পারে। স্মার্টফোনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারগুলিরও থাকবে সিকিউরিটির জন্য।  Moto E7 প্লাসের দাম ছিল ভারতে ৯,৪৯৯ টাকা, সেই দিক থেকে দেখতে গেলে নতুন স্মার্টফোনটি দামর এর কাছাকাছি হবে বলে মনে করা হচ্ছে।