অবিশ্বাস্য অফার, ফিফা বিশ্বকাপ উপভোগ করার জন্য Amazon ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে এই টিভিগুলিতে

| Nov 20 2022, 04:09 PM IST

smart tv

সংক্ষিপ্ত

প্রিমিয়াম ব্র্যান্ডের ৬৫-ইঞ্চি টিভি ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ে পাওয়া যাচ্ছে। সেলের সমস্ত টিভিতে দু হাজার টাকা একটি তাত্ক্ষণিক ক্যাশব্যাক এবং ৩০০০ টাকার বেশি এক্সচেঞ্জ বোনাস রয়েছে৷

আপনি যদি বড় টিভিতে ফিফা বিশ্বকাপ উপভোগ করতে চান তবে অ্যামাজনের এই স্মার্ট টিভি অফারটি মিস করবেন না। বিক্রয়ে, খুব প্রিমিয়াম ব্র্যান্ডের ৬৫-ইঞ্চি টিভি ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ে পাওয়া যাচ্ছে। সেলের সমস্ত টিভিতে দু হাজার টাকা একটি তাত্ক্ষণিক ক্যাশব্যাক এবং ৩০০০ টাকার বেশি এক্সচেঞ্জ বোনাস রয়েছে৷ এসব টিভির স্ক্রিন রেজুলেশন ও সাউন্ড টেকনোলজি নম্বর-১।

১) সনি ব্রাভিয়া ১৬৪ সেমি (৬৫ ইঞ্চি) ফোরকে আল্ট্রা এইচডি স্মার্ট এলইডি গুগল টিভি KD-65X7ফোরকে ২০২২মডেল-

Subscribe to get breaking news alerts

আলেক্সার সঙ্গে কমপেটাবল সোনির এই স্মার্ট টিভিতে সবচেয়ে বেশি ছাড় পাওয়া যাচ্ছে। এর দাম ১,৩৯,৯০০ টাকা কিন্তু চুক্তিতে ৪১ শতাংশ ছাড়ের পরে, আপনি এটি ৮২,৯০০ টাকায় কিনতে পারবেন।

এটি ৬৫ ইঞ্চি সাইজের সেরা ব্র্যান্ডের স্মার্ট টিভি। এই টিভিতে ফোরকে আল্ট্রা এইচডি রেজোলিউশন সহ একটি এলইডি স্মার্ট টিভি-তে রয়েছে, যার রিফ্রেশ রেট ৬০ Hz। টিভিতে ২০W আউটপুটের পাশাপাশি ডলবি অডিও এবং ক্লিয়ার ফেজ অডিও গুণমান সহ ওপেন ব্যাফেল স্পিকার রয়েছে।

এই টিভিতে আলেক্সা ভয়েস সহায়তা রয়েছে। এছাড়াও, গুগল প্লে, ক্রোমকাস্ট, এইচডিআর গেমিং, অ্যাপল এয়ারপ্লে এবং অ্যাপল হোমকিটের মতো বৈশিষ্ট্য রয়েছে। সংযোগ করার জন্য 3টি এইচডিএমআই পোর্ট, ব্লু রে প্লেয়ার গেমিং কনসোল, হার্ড ড্রাইভ এবং ২টি ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে।

২) স্যামসাং ১৬৩ সেমি (৬৫ ইঞ্চি) ফ্রেম সিরিজ ফোরকে স্মার্ট QLED টিভি QA65LS03BAKLXL (কালো)

এই টিভির দাম ২,২২,৯০০ টাকা কিন্তু চুক্তিতে ৪৪ শতাংশ ছাড়ের পরে, আপনি এটি ১,২৫,৫৫০ টাকায় কিনতে পারবেন। এটি Samsung এর নতুন লঞ্চ টিভি যাতে এটি ফ্রেম সিরিজের QLED টিভি।

, টিভি টেকনোলজির সর্বশেষ প্রযুক্তি হল QLED প্রযুক্তি, যেটিতে ছবি আরও ক্রিস্টাল ক্লিয়ার দেখায় এবং এই প্রযুক্তিটি মূলত Samsung এর প্রিমিয়াম টিভিতে পাওয়া যায়।

এই টিভিতে রয়েছে সবচেয়ে উন্নত এবং সর্বাধুনিক স্ক্রিন এবং সাউন্ড প্রযুক্তি। এই টিভির আরেকটি বিশেষত্ব হল এর ম্যাট ডিসপ্লে, যার কারণে স্ক্রিনটি চকচকে না হয়ে একটু শান্ত এবং ম্যাট দেখায়। টিভিতে ভয়েস সহকারীর বৈশিষ্ট্যও রয়েছে।টিভিটির সাউন্ড আউটপুট ৪০ ওয়াট।

৩) LG ১৬৪ সেমি (৬৫ ইঞ্চি) ফোরকে আল্ট্রা এইচডি স্মার্ট এলইডি টিভি 65UQ8040PSB (ধূসর) ২০২২ মডেল

এই ৬৫ ইঞ্চি এলজি টিভির দাম ১,২৪,৯৯০ টাকা কিন্তু চুক্তিতে ৩০ শতাংশ ডিসকাউন্ট রয়েছে যার পরে আপনি এটি ৮৭,৯৯৯ টাকায় কিনতে পারবেন। টিভিটিতে ফোরকে আল্ট্রা এইচডি রেজুলেশন রয়েছে। সংযোগের জন্য, ৩টি HDMI এবং ২টি USB পোর্ট দেওয়া হয়েছে। এআই সাউন্ড, অটো ভলিউম লেভেলিং সহ অনেক উন্নত বৈশিষ্ট্য সহ টিভিতে ২০ ওয়াটের সাউন্ড আউটপুট রয়েছে। টিভিতে একটি ম্যাজিক রিমোট রয়েছে যা ভয়েস সহকারীকে সমর্থন করে।

৪) OnePlus ১৬৩.৮ সেমি (৬৫ ইঞ্চি) U সিরিজ ফোরকে LED স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি 65U1S (কালো) ২০২১ মডেল

সম্প্রতি, OnePlus-এর এই টিভিটি বড় টিভিগুলির মধ্যে খুব জনপ্রিয় হয়ে উঠেছে। এর দাম ৬৯,৯৯৯ টাকা কিন্তু ডিলটি ১৪ শতাংশ ছাড়ের পরে ৫৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

এটি হ্যান্ডস-ফ্রি ভয়েস কন্ট্রোল সহ একটি ফোরকে LED স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি, অর্থাৎ আপনি শুধুমাত্র ভয়েসের ভিত্তিতে যেকোনো কমান্ড দিতে পারবেন এবং OnePlus ফোনের সঙ্গে কানেক্ট করতে পারবেন।

টিভিতে বেজেল-লেস ডিজাইন এবং ৯৫.৩শতাংশ স্ক্রিন টু বডি রেশিও রয়েছে যা দৃষ্টিশক্তির জন্য ভালো। শব্দের জন্য ৩০W আউটপুট যার মধ্যে Dynaudio সহ ডলবি অডিও রয়েছে।

৫) Redmi ১৬৪ সেমি (৬৫ ইঞ্চি) ফোরকে আল্ট্রা এইচডি অ্যান্ড্রয়েড স্মার্ট এলইডি টিভি X৬৫|L65M6-RA (কালো) ২০২১ মডেল

এই টিভিটিও ৬৫ ইঞ্চিতে ভালো রেটিং পেয়েছে। টিভির দাম ৭৪,৯৯৯ টাকা কিন্তু চুক্তিতে ২০ শতাংশ ছাড়ের পরে এটি ৫৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এর রেজোলিউশন ফোরকে আল্ট্রা এইচডি এবং ডিসপ্লে ফোরকে LED প্যানেল। সংযোগের জন্য ৩টি HDMI পোর্ট এবং ২টি USB পোর্ট রয়েছে।

এই টিভি অ্যালেক্সা সমর্থন করে। সমস্ত MI অ্যাপ এবং অন্যান্য অ্যাপ এই টিভিতে চলে যেমন আপনি এটির সঙ্গে MI এর স্মার্ট ক্যামেরা, ভ্যাকুয়াম ক্লিনার, এয়ার পিউরিফায়ার সংযোগ করতে পারেন। এই টিভিতে Chromecast বিল্ট ইন আছে। Chromecastও একটি স্ট্রিমিং অ্যাপ।