Asianet News BanglaAsianet News Bangla

১৩ সেপ্টেম্বর আইফোন ১৪-এর নতুন সিরিজ লঞ্চ করবে অ্যাপল

অ্যাপল চারটি নতুন স্মার্টফোন উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে: iPhone 14, iPhone 14 Max, iPhone 14 Pro, এবং iPhone 14 Pro Max। iPhone 14 এবং 14 Pro এর ডিসপ্লে হবে ৬.১ ইঞ্চি, আর iPhone 14 Max এবং 14 Pro Max-এর ডিসপ্লে হবে ৬.৭ ইঞ্চি।
 

Apple will launch a new series of iPhone 14 on September 13 anbsd
Author
Kolkata, First Published Jul 12, 2022, 5:02 PM IST

অ্যাপল তার পরবর্তী প্রজন্মের iPhone 14 সিরিজের স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। নতুন ফোনগুলির মূল স্পেসিফিকেশনগুলি ইতিমধ্যেই তাদের অফিসিয়াল আত্মপ্রকাশের আগে অনলাইনে ফাঁস হয়েছে। অ্যাপল আইফোন 14 সিরিজের ফোনগুলি আগামী মাসে আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হতে পারে, যদিও কর্পোরেশন দ্বারা কোনও তারিখ নিশ্চিত করা হয়নি। একটি নতুন সূত্রের মতে, লঞ্চের তারিখ ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে। iHacktu ileaks অনুসারে Apple iPhone 14 সিরিজের ডিভাইসগুলি ১৩ সেপ্টেম্বর সম্পূর্ণরূপে উন্মোচন করা হবে। নতুন ঘোষিত ডিভাইসগুলি ১৬ সেপ্টেম্বর প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হবে, ২৩ সেপ্টেম্বর ডেলিভারি শুরু হবে।অ্যাপল চারটি স্মার্টফোন উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে: iPhone 14, iPhone 14 Max, iPhone 14 Pro, এবং iPhone 14 Pro Max, বর্তমান গুজব অনুসারে। iPhone 14 এবং 14 Pro এর ডিসপ্লে হবে ৬.১ ইঞ্চি, আর iPhone 14 Max এবং 14 Pro Max-এর ডিসপ্লে হবে ৬.৭ ইঞ্চি।

কিউপারটিনো-ভিত্তিক প্রযুক্তি পাওয়ার হাউসটি সম্ভবত প্রো এবং নন-প্রো জাতের মধ্যে উল্লেখযোগ্য পার্থক্য সহ এবার iPhone 14 সিরিজের স্মার্টফোন সরবরাহ করবে। উদাহরণস্বরূপ, প্রো সংস্করণগুলি একটি পাঞ্চ-হোল কাটআউটের পক্ষে খাঁজকে অগ্রাহ্য করবে এবং বিদ্যমান A16 বায়োনিক চিপসেট দ্বারা চালিত হবে।
বিভিন্ন নিউজ সাইট অনুসারে, আইফোন এই বছরের মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য আপগ্রেড পাবে। প্রতিবেদনে বলা হয়েছে যে অ্যাপল আইফোন 14 প্রো এবং আইফোন 14 প্রো ম্যাক্স সহ চারটি নতুন আইফোন মডেল প্রকাশ করার পরিকল্পনা করেছে। উভয় উচ্চ-সম্পন্ন সংস্করণে পূর্ববর্তী প্রজন্মের আইফোন, একটি 48MP ওয়াইড-এঙ্গেল লেন্স এবং একটি অত্যাধুনিক A16 প্রসেসরে পাওয়া খাঁজের পরিবর্তে পিল-আকৃতির কাটআউট হিসাবে অত্যাধুনিক বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত থাকবে। 

আরও পড়ুনঃ

গানা-র বিরুদ্ধে ভয়ানক অভিযোগ, অ্যাপ-এ মিলছে পাকিস্তানি হেট সং, বয়কটের ডাক নেটিজেনদের

BoAt Wave Connect কলিং স্মার্টওয়াচ, ৭ জুন থেকে একেবারে জলের দরে ফাস্ট সেল শুরু করতে চলেছে বোট

৯১৮ মিলিয়নের ক্ষতির মুখে জনপ্রিয় আইফোন প্রস্তুতকারী সংস্থা অ্যাপেল

অ্যাপল চারটি নতুন স্মার্টফোন উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে: iPhone 14, iPhone 14 Max, iPhone 14 Pro, এবং iPhone 14 Pro Max। iPhone 14 এবং 14 Pro এর ডিসপ্লে হবে ৬.১ ইঞ্চি, আর iPhone 14 Max এবং 14 Pro Max-এর ডিসপ্লে হবে ৬.৭ ইঞ্চি। ব্যবসাটি সম্ভবত কয়েক সপ্তাহের মধ্যে আইফোন 14 সিরিজ এবং অ্যাপল ওয়াচ সিরিজ 8 এর লঞ্চ ইভেন্ট আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবে। উভয় উচ্চ-সম্পন্ন সংস্করণে পূর্ববর্তী প্রজন্মের আইফোন, একটি 48MP ওয়াইড-এঙ্গেল লেন্স এবং একটি অত্যাধুনিক A16 প্রসেসরে পাওয়া খাঁজের পরিবর্তে পিল-আকৃতির কাটআউট হিসাবে অত্যাধুনিক বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত থাকবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios