দেশীয় মোবাইল গেম FAU-G দেশ জুড়ে আলোড়ন সৃষ্টি করেছে। মেইড ইন ইন্ডিয়ার মাল্টি প্লেয়ার গেম FAU-G মাত্র ২৪ ঘন্টার মধ্যে গুগল প্লে-স্টোরে ১০ লক্ষ প্রি রেজিস্ট্রেশন হয়েছে। FAU-G  গেম, এন কোর গেমস সংস্থা এই তথ্য দিয়েছ। FAU-G আসন্ন PUBG মোবাইল ইন্ডিয়ার সঙ্গে প্রতিযোগিতা করবে। গেমটি ৩০ নভেম্বর গুগল প্লে স্টোরে সরাসরি প্রচার করা হয়েছিল এবং এর পর থেকে প্রি রেজিস্ট্রেশন চলছে, যদিও সংস্থাটি FAU-G রিলিজের তারিখ  সম্পর্কে এখনও কোনও তথ্য প্রকাশ করেনি।

আরও পড়ুন- এবার অফলাইনে থেকেও WhatsApp-এ চালিয়ে যান চ্যাটিং, জেনে নিন এর কৌশল

এনকোয়ার টুইট করেছেন যে এটি গুগল প্লে স্টোরে মাত্র ২৪ ঘন্টার মধ্যে সবচেয়ে বড় প্রি রেজিস্ট্রেশন এটিই। আসুন আমাদের জানা যাক FAU-G গেমটি ২০২০ সালের অক্টোবরে লঞ্চ হওয়ার কথা ছিল তবে নভেম্বরের শেষ দিকে এটি প্লে স্টোরে লাইভ করা হয়েছিল। তবে শোনা যাচ্ছে চলতি ডিসেম্বরেই এই গেম রিলিজের সম্ভবনা রয়েছে। এনকোরের সহ-প্রতিষ্ঠাতা বিশাল গন্ডল বলেছেন যে গেমটি পিইউবিজি গেমটি প্রতিস্থাপন করবে এবং পিইউবিজি-র মতো স্থানীয় এবং বৈশ্বিক স্তরে জনপ্রিয় হবে। এই গেমটি থেকে ২০ শতাংশ উপার্জন ভারতের বীর ট্রাস্টে যাবে।

আরও পড়ুন- আকর্ষণীয় ডুয়েল সেলফি ক্যামেরা, ভারতে লঞ্চ হল Infinix Zero 8i

 

FAU-G এর পুরও নাম ফিয়ারলেস এবং ইউনাইটেড গার্ডস। কিছুদিন আগে FAU-G গেমের একটি টিজার প্রকাশ করেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। FAU-G  গেমের প্রথম পর্বটি গ্যালভান ভ্যালি ঘটনার উপর ভিত্তি করে তৈরি হয়েছিল যা গেমটির টিজারেও প্রদর্শিত হয়েছিল। FAU-G খেলায় খেলোয়াড়দের ভারতীয় সেনাবাহিনীর অবতারে দেখানো হয়েছিল। একটি মিনিট দীর্ঘ টিজার ভিডিওতে FAU-G গেমটিতে গ্রাফিক্স, গেমপ্লে সম্পর্কিত বিশদ এবং অস্ত্র ছাড়াই লড়াই করা দেখানো হয়েছে।