স্মার্টফোন সংস্থা Infinix আজ ভারতে তার নতুন ফোন Infinix Zero 8i স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। সংস্থাটি Flipkart-এ এই ফোনের টিজার প্রকাশ করেছে, সেখান থেকে ফোন সম্পর্কিত কিছু তথ্য প্রকাশিত হয়েছে। ধারণা করা হচ্ছে যে সংস্থাটি ১৫০০০-এর দামের আশেপাশে এই ফোনটি লঞ্চ করতে পারে। এই ফোনের ক্যামেরার পাশাপাশি সাতটি দুর্দান্ত ফিচার দেওয়া হয়েছে।

আরও পড়ুন- স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার, ভারতে লঞ্চ হল Vivo V20 Pro

Infinix Zero 8i-এর স্পেসিফিকেশন-

রিয়ার ক্যামেরা সেটআপটি ফোনের পিছনের প্যানেলে হীরা আকারের দেওয়া হয়েছে। ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে, যা এলইডি ফ্ল্যাশ সহ আসবে। এছাড়াও ফোনে সুরক্ষার জন্য সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হবে। বিশেষ বিষয়টি হ'ল এই স্মার্টফোনটি অনন্য গ্রেডিয়েন্ট ডিজাইনের সাথে আসবে। SF ফোনটি ইতিমধ্যে পাকিস্তানে লঞ্চ হয়েছে। পাকিস্তানের Zero 8i এর দাম প্রায় ১৫,৬২০ টাকা। 

আরও পড়ুন- লঞ্চের আগেই ফাঁস হল ফিচার, ভারতে খুব শীঘ্রই লঞ্চ হবে Samsung Galaxy M02 স্মার্টফোন

Infinix Zero 8iতে ৬.৮৫ ইঞ্চি পূর্ণ  HD+ ডিসপ্লে রয়েছে। এটির ডুয়েল পঞ্চ-গর্ত ডিজাইন রয়েছে। ফোনের স্ক্রিনটিতে রিফ্রেশ রেট ৯০ হার্জেড এবং একটি টাচ স্যাম্পলিং হার ১৮০ হার্জ রয়েছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এক্সওএস ৭ ত্বকে চলে। ফোনের ক্যামেরার কথা বলতে গেলে Infinix এর এই ফোন কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এটিতে একটি ৪৮ মেগাপিক্সেল এআই প্রাথমিক ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ডেপথ এবং একটি এআই সেন্সর রয়েছে।

 

ক্যামেরা সহ কোয়াড-এলইডি ফ্ল্যাশও রয়েছে। Infinix-এর এই নতুন ফোনে ডুয়াল সেলফি ক্যামেরা রয়েছে। এটি ১৬ মেগাপিক্সেল প্রাথমিক এবং ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স সহ আসে। ফোনে পঞ্চহোল ক্যামেরার কাটআউট ডিজাইনও দেওয়া হয়েছে। পাওয়ারের জন্য, Infinix Zero 8iতে ৪৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, এটি ৩৩ ডাব্লু ফাস্ট চার্জিং সাপোর্ট করে।