বছরের শেষ মানেই ফ্লিপকার্টের দীপাবলির সেল। উৎসবের মরশুমে বাম্পার অফার নিয়ে ইতিমধ্যেই  হাজির হয়েছে ফ্লিপকার্ট। বাঙালির বারো মাসে তোরো পার্বন। কয়েকদিন আগেই বিগ বিলিয়ন ডে অফার যথেষ্ঠ জনপ্রিয় হয়েছে। এবার দিওয়ালি সেলে একাধিক চমক নিয়ে হাজির ফ্লিপকার্ট। যারা যারা এখনও প্ল্যান করেননি তারা আর দেরি না করে এখনই একটা লিস্ট বানিয়ে ফেলুন।

আরও পড়ুন-রান্নার গ্যাস নিয়ে বড় ঘোষণা, নয়া দাম শুনে স্বস্তিতে সাধারণ মানুষ...

দেশের অন্যান্য ই-কমার্স সাইট থেকে  অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছে ফ্লিপকার্ট। এবার স্মার্ট ফোন কেনায় আকর্ষণীয় অফার দিচ্ছে ফ্লিপকার্ট। এই সেল চলাকালীন জলের দরে নিজেদের পছন্দমতো যে কোনও ফোন কিনতে পারবেন গ্রাহকেরা। তবে তার জন্য গ্রাহকদের যোগ দিতে হবে ফোন ফর ফ্রি কনটেস্টে। এই কনটেস্টে যোগ দিলে গ্রাহকদের মধ্যে ১০০ জন বেছে নেওয়া হবে। তারাই এই সুযোগ পাবেন। এবং এই অফারে গ্রাহকেরা পেয়ে যাবেন ১০০ শতাংশ ক্যাশব্যাকের সুবিধা। অর্থাৎ ফোনের পুরো দামটাই ক্যাশব্যাক হিসেবে পাবেন গ্রাহকেরা।

 

 

দুপুর ১২ টা থেকে রাত ১২ টার মধ্যে যে কোনও ফোন অর্ডার দিতে হবে। এইভাবেই কনটেস্টে যোগ দিতে পারবেন গ্রাহকেরা। আগামী ১০ ডিসেম্বর-এর মধ্যে বিজয়ীদের নাম জানানো হবে। কম দামের বিভিন্ন স্মার্টফোনের সঙ্গে থাকছে নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জের উপর বিশেষ সুবিধা। এই দিওয়ালি সেলে আরও সস্তায় পাওয়া যাবে স্মার্টওয়াচ, ল্যাপটপ, ডিএসএলআর আর মিররলেস ক্যামেরা। ক্রেডিট ও ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা করলেই মিলবে অতিরিক্ত ছাড়।