Huawei তার নতুন বাজেটের স্মার্টফোন লঞ্চ করতে চলেছে 20 SE। এই ফোনটি ২০২০ সালের সেপ্টেম্বরে লঞ্চ হওয়া Huawei সংস্থার Enjoy 20 সিরিজের অংশ। সেলফি তোলার জন্য ফোনে একটি পাঞ্চ হোল কাট আউট এবং পিছনে একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল রয়েছে। এই ফোনটির বিশেষ বিষয়টি হল এটির ৫০০০ mAh ব্যাটারি এবং ২২ w ফাস্ট চার্জিং সমর্থন। তথ্য অনুসারে এই ফোনটি এই মুহুর্তে চিনে লঞ্চ হয়েছে তবে ভারতে কবে লঞ্চ করা হবে সেই বিষয়ে কোনও তথ্য সংস্থার তরফ থেকে মেলেনি। 

Huawei-এর নতুন  Huawei 20 SE 6.67-ইঞ্চি FHD + LCD হোল পাঞ্চ ডিসপ্লে রয়েছে যার স্ক্রিন রেজুলেশন ১০৮০x২৪০০ পিক্সেল রয়েছে। এই ফোনে একটি অক্টা-কোর কিরিন ৭১০A প্রসেসর রয়েছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর উপর ভিত্তি করে। আসুন জেনে নিই ফোনের ক্যামেরা এবং ব্যাটারি কেমন এবং এই ফোনের দাম কত। Huawei Enjoy 20 SE ক্যামেরা হিসেবে এতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেট আপ। এর প্রাথমিক সেন্সরটি ১৩ মেগাপিক্সেল। এর পরে একটি ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্য়াঙ্গেল ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স রয়েছে। রিয়ার ক্যামেরাটি 6 X জুম এবং অটোফোকাস বৈশিষ্ট্য রয়েছে। সেলফির জন্য, Huawei Enjoy 20 SE-তে একটি ৮-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। চার্জিং-এর জন্য, Huawei Enjoy 20 SE ৫০০০ mAh ব্যাটারি রয়েছে, যা  ২২.৫ W ফাস্ট চার্জিং সমর্থন সহ মিলিত হয়েছে।

এটি ফোনের দাম Huawei Enjoy 20 SE চিনে লঞ্চ হয়েছে। Huawei এই ফোনের ৪ জিবি RAM + ১২৮ GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ভারতীয় মুদ্রায় ১৪,৬০০ টাকায় লঞ্চ হয়েছে। একই সঙ্গে Huawei Enjoy 20 SE এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ১৬,৯০০ টাকায় লঞ্চ হয়েছে। মনে করা হচ্ছে এই ফোনটি ২০২১ সালের শুরুর দিকে ভারতে লঞ্চ করা হবে। তবে সংস্থাটির পক্ষ থেকে এ জাতীয় কোনও বিষয়টি নিশ্চিত করা হয়নি।