Asianet News BanglaAsianet News Bangla

Vivo V23 Smartphone Launch: ভারতের প্রথম color-changing স্মার্টফোন লঞ্চ হতে চলেছে, জেনে নিন এর সাম্ভাব্য ফিচার

Vivo V23 সিরিজের এই কালার চেঞ্জিং স্মার্টফোনটি ভারতে নতুন বছরের শুরুতেই অর্থাৎ জানুয়ারি মাসেই লঞ্চ হতে চলেছে। এই সিরিজের অধীনে দুটি স্মার্টফোন Vivo V23 এবং Vivo V23 Pro লঞ্চ হতে চলেছে। এটি হবে ভারতের প্রথম কালার চেঞ্জিং স্মার্টফোন।
 

Indias first Vivo V23 color changing smartphone is coming in early 2022 BDD
Author
Kolkata, First Published Dec 27, 2021, 1:11 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

Vivo V23 সিরিজ স্মার্টফোন ভারতে নতুন বছরে অর্থাৎ ৫ জানুয়ারি ২০২২ সালে লঞ্চ হতে চলেছে। এই সিরিজের অধীনে দুটি স্মার্টফোন Vivo V23 এবং Vivo V23 Pro লঞ্চ হতে চলেছে। এটি হবে ভারতের প্রথম কালার চেঞ্জিং স্মার্টফোন।
Vivo শীঘ্রই ভারতীয় বাজারে Vivo V23 সিরিজ চালু করতে চলেছে। এই স্মার্টফোন লঞ্চের তারিখ নিয়ে কিছু জল্পনাও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। এই স্মার্টফোন সংক্রান্ত খবর, শেষবারের মত জানানো হয়েছিল যে, V23 সিরিজটি ১ ডিসেম্বরে লঞ্চ করা হবে। কিন্তু তারপরে এর তারিখ 2022 সালের জানুয়ারি মাস পর্যন্ত বাড়ানো হয়েছিল। Vivo V23 5G স্মার্টফোন এবং Vivo V23 Pro স্মার্টফোন সম্পর্কে অনেক কিছু তথ্য প্রকাশ্যে এসেছে। এখানে খবর এসেছে যে, Vivo V23 সিরিজের এই কালার চেঞ্জিং স্মার্টফোনটি ভারতে নতুন বছরের শুরুতেই অর্থাৎ জানুয়ারি মাসেই লঞ্চ হতে চলেছে। 
Vivo V23 সিরিজের সাম্ভাব্য স্পেসিফিকেশন-
Vivo V23 সিরিজের স্মার্টফোন নিশ্চিত হওয়া স্বাক্ষর বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল একটি 50MP আই-অটোফোকাস ডুয়াল সেলফি ক্যামেরা থাকতে পারে যা ভারতীয় বাজারে মডেলটিতে পাওয়া যাবে। V23e এবং V23e 5G স্মার্টফোনের উভয় ক্ষেত্রেই 50MP ডুয়াল সেলফি ক্যামেরাটি স্পষ্টভাবে দেখা যাচ্ছে। ফলে এই ফিচারটিও স্মার্টফোনটিতে থাকতে পারে বলে মনে করা হচ্ছে।
Vivo V23 Pro-তে ভারতের সবচেয়ে পাতলা 3D কার্ভ ডিসপ্লে থাকবে বলে মনে করা হচ্ছে। কারণ এতে ভারতের সবচেয়ে পাতলা 3D কার্ভ ডিসপ্লে স্মার্টফোন 7.36MM থাকতে পারে বলে গুজব শোনা যাচ্ছে। Vivo V23 সিরিজের ভারতীয় লাইনআপে মডেলের সংখ্যা সম্পর্কে এখনও কোনও শব্দ নেই, তবে এটি V23 এবং V23 Pro উভয়ই অন্তর্ভুক্ত বলে মনে করা হচ্ছে, যেমনটি ভারতে একটি অফিসিয়াল Vivo টিজার দ্বারা দেখানো হয়েছে।
লঞ্চ হওয়া অফিসিয়াল ভিডিও টিজার অনুসারে, একটি কার্ভ স্ক্রিন সহ একটি গোল্ডেন রঙের স্মার্টফোন এবং পিছনে তিনটি ক্যামেরা দেখা যাবে। ভারতীয় বাজারের মডেলগুলি বৈশ্বিক মডেলের মতো হবে কিনা তা এখন পর্যন্ত কোনও স্পষ্ট ইঙ্গিত নেই, তবে চিন-সংস্করণ থেকে কিছু পরিবর্তন হবে। 

আরও পড়ুন-Moto G51-১০ ডিসেম্বর ভারতে লঞ্চ করছে ৫ জি স্মার্টফোন মোটো জি৫১,১৯,৩০০ টাকায় মিলবে মোটোরোলার নতুন মডেল

আরও পড়ুন-Motorola Moto Edge x30: দুর্দান্ত ফিচার-সহ লঞ্চ হল Moto Edge X30, জেনে নিন ফিচার ও দাম

আরও পড়ুন-Moto G31 Sale-ভারতে শুরু হল মোটো জি ৩১-র প্রথম দিনের সেল,১২,৯৯৯ টাকা থেকে শুরু এই ফোনের দাম

Follow Us:
Download App:
  • android
  • ios