৯ এপ্রিল শুক্রবার অর্থাৎ আগামীকাল থেকেই শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (IPL 2021)-এর ১৪ তম সিজনের এর খেলা। এই সময় IPL ৯ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত চলবে। ফাইনাল খেলা ৩০ এপ্রিল আমেদাবাদ-এর নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ভারতে IPLএর ক্রেজ মারাত্মক। আর ঠিক এই কারণেই টিভি ছাড়াও লোকেরা মোবাইল থেকেও তাদের কাজকর্মের ফাঁকে এই খেলার আনন্দ উপভোগ করতে পছন্দ করে। যদি আপনিও  IPL-এর লাইভস্ট্রিম বিনামূল্যে স্মার্টফোন বা স্মার্ট  টিভি-তে এই খেলা দেখতে চান তবে জেনে নিন এর জন্য আপনাকে কি  করতে হবে

আরও পড়ুন- মাত্র ৫ মিনিটের চার্জে টানা ৫ ঘন্টা কলিং, এক নজরে দেখে নিন Oppo F19 অন্যান্য স্পেসিফিকেশন

IPL 2021 থেকে লাইভস্ট্রীম জন্য বিসিসিআই (BCCI) দ্বারা Disney+Hotstar-এর সঙ্গে পার্টনারশিপ করছে । Disney+ Hotstar IPL 2021 থেকে ব্যবহারকারীদের দুই উপায়ে এই খেলা উপভোগ করতে পারবেন। প্রথম উপায় Disney+ Hotstar ভিআইপি 'র সাবস্ক্রিপশন হয় , যার বার্ষিক খরচ মাত্র ৩৯৯ টাকা। এবং অন্য উপায়টি হল Disney+ Hotstar প্রিমিয়াম এর সাবস্ক্রিপশন , কার মাসিক মূল্য ২৯৯ টাকা এবং বার্ষিক মূল্য ১৪৯৯ টাকা। 

আরও পড়ুন- সর্বনাশ, একপলকে গায়েব হতে পারে সমস্ত জমানো টাকা, স্মার্টফোনের মধ্যে লুকিয়ে রয়েছে বড় বিপদ 

এছাড়া দেশের প্রথম সারির মোবাইল নেটওয়ার্ক কোম্পানিগুলি যেমন, Jio, Airtel এবং VI-ও গ্রাহকদের অনেক রিচার্জ প্ল্যানের মাধ্যমে  Disney+ Hotstar ভিআইপি সাবস্ক্রিপশন এর বার্ষিক প্ল্যান বিনামূল্যে প্রদান করে। এর অর্থ হল আপনি আপনার নির্দিষ্ট টেলিকম কোম্পানির প্রিপেইড প্ল্যান রিচার্জ করেও বিনামূল্যে IPL 2021 এর খেলা উপভোগ করতে পারবেন। এছাড়াও আপনি স্টার স্পোর্টস নেটওয়ার্ক এর চ্যানেল থেকেও IPL 2021-এর খেলা উপভোগ করতে পারবেন। 

IPL 2021 এর প্রথম ম্যাচে ৯ এপ্রিল শুক্রবার অর্থাৎ আগামীকাল চেন্নাই-তে অনুষ্ঠিত হবে। মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু-র মধ্যে প্রথম ম্যাচ হবে। বিশ্বের এর বড় ক্রিকেট স্টেডিয়াম নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে IPL এর প্লে অফ এবং ৩০ এপ্রিল এখানে চূড়ান্ত ম্যাচ-এর খেলা হবে।