চিনের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন সংস্থা  Oppo আজ ভারতে তার নতুন স্মার্টফোন  F19 লঞ্চ করল।  দুপুর বারোটায়  Oppo ইন্ডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে সংস্থার এই লাইভ ইভেন্টটে লঞ্চ হল এই স্মার্টফোন। প্রথম থেকেই ভারতীয় বাজারে অত্যন্ত জনপ্রিয় এই সংস্থার স্মার্টফোন। স্টাইলিশ লুক ও উন্নতমানের ফিচার এর প্রধান কারন। জানা গিয়েছে Oppo F19 ফোনের দাম ১৫,০০০ টাকার নীচে হতে পারে। আসুন জেনে নেওয়া যাক এই ফোনের অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে।

আরও পড়ুন- দুর্দান্ত ফিচার ও আকর্ষনীয় ক্যামেরা-সহ লঞ্চ হল Poco X3 Pro স্মার্টফোন

স্পেসিফিকেশন-

 Oppo F19 ফোনে 6.43 ইঞ্চি ফুল HD+ অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, এতে একটি পাঞ্চ হোল কাটআউট থাকবে। এছাড়া এই ফোনে একটি সেলফি ক্যামেরা রয়েছে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 662 প্রসেসরের সঙ্গে সজ্জিত। এতে 6 GB RAM এবং 128 GB ইন্টারন্যাল স্টোরেজ রয়েছে।

আরও পড়ুন- দুর্দান্ত ফিচার-সহ লঞ্চ হল Vivo X60 সিরিজ, ২ এপ্রিল থেকে শুরু ফাস্ট সেল 

 

ক্যামেরা-

ফটোগ্রাফির জন্য,  Oppo F19 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যার প্রাথমিক ক্যামেরা হবে 48 মেগাপিক্সেল। এছাড়াও ফোনে আরও দুটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ও ডেপথ সেন্সর ক্যামেরা রয়েছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য একটি ১৬-মেগাপিক্সেল সেলফি ক্যামেরাও রয়েছে।

Oppo F19 স্মার্টফোন সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন-

পাওয়ারফুল ব্যাটারি- 

পাওয়ারের জন্য,  Oppo F19 -কে ৫০০০ mAh ব্যাটারি রয়েছে, এটি 33 W ফাস্ট চার্জিং সমর্থন সহ আসবে। সংস্থাটি দাবি করেছে যে মাত্র পাঁচ মিনিটের চার্জে এই ফোনটি দিয়ে টানা সাড়ে পাঁচ ঘন্টা কলিং এবং দুই ঘন্টা ইউটিউব ভিডিও স্ট্রিমিং ও খেলতে পারবেন। ফোনের দাম ১৫০০০ টাকারও কম হতে পারে বলে মনে করা হচ্ছে।