Asianet News BanglaAsianet News Bangla

Lennevo Duel screen laptop-অত্যাধুনিক প্রযুক্তিযুক্ত ডুয়েলস্ক্রিন ল্যাপটপ, ভারতে আসছে লেনোভো থিঙ্কবুক প্লাস

লেনোভো নিয়ে আসতে চলেছে ডুয়াল স্ক্রিন ল্যাপটপ সোশ্যাল সাইট ট্যুইটারের সৌজন্যে দেখা মিলল লেনেভো থিঙ্কবুক প্লাসের ছবিজানা গিয়েছে যে, লেনোভো থিঙ্কবুক প্লাস ল্যাপটপে রয়েছে ডুয়াল স্ক্রিন সেট-আপ।খুব তাড়াতাড়ি ভারতের বাজারে আসতে চলেছে লেনোভোর এই নতুন মডেল

Lenovo to Launch Duel Screen ThinkBook Plus Laptop
Author
Kolkata, First Published Nov 8, 2021, 9:22 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সম্প্রতি লেনেভো কোম্পানি(Lenevo) অধিকৃত মোটোরোলা কোম্পানি ভারতীয় বাজারে(Indian Market) নিয়ে আলতে চলেছে একসঙ্গে ৩ টি ফিচার ফোন(Feature phone)। শুধু ফোনই নয়, লেনেভো কোম্পানি (Lenevo) এবার নতুন চমক নিয়ে আসছে ল্যাপটপেও(Laptop)। লেনোভো (Lenovo) নিয়ে আসতে চলেছে ডুয়াল স্ক্রিন ল্যাপটপ। সোশ্যাল সাইট ট্যুইটারের সৌজন্যে দেখা মিলল লেনেভো থিঙ্কবুক প্লাসের ছবি( Lenovo ThinkBook Plus)। জানা গিয়েছে যে, লেনোভো থিঙ্কবুক প্লাস (Lenovo ThinkBook Plus) ল্যাপটপে রয়েছে ডুয়াল স্ক্রিন সেট-আপ। অত্যাধুনিক এই ডুয়াল স্ক্রিন ল্যাপটপের (Dual Screen laptop) কাজ এখনও চলছে। খুব তাড়াতাড়ি ভারতের বাজারে(Indian Market) আসতে চলেছে লেনোভোর (Lenevo) এই নতুন মডেল। উন্নত এবং অত্যাধুনিক ফিচারযুক্ত লেনোভোর নতুন ল্যাপটপে(Lenevo New Model) রয়েছে অনলাইন সারফেস ও স্টাইলিশ সাপোর্ট। সম্প্রতি লেনোভোর এই নতুন ল্যাপটপের ছবি ট্যুইটারে শেয়ার করেছে লিকস্টার ইভান ব্লাস।

লেনোভোর নতুন ল্যাপটপ থিঙ্কবুক প্লাসে(Lenevo Thinkbook Plus) থাকছে সর্বোন্নত আধুনিক ফিচারের ডুয়াল স্ক্রিন সেট-আপ(Duel Screen setup)। এখনও এটির কাজ চলছে। এই ল্যাপটপে রয়েছে, একটি ১৭ ইঞ্চির স্ক্রিন এবং দ্বিতীয় স্ক্রিনটি রয়েছে কিবোর্ড-এ। এর মাধ্যমে নোটস লেখা, ড্রয়িং করা এবং আধুনিক ফিচার ব্যবহার করার সুবিধা রয়েছে। কি-বোর্ডের পাশের নিউমেরিক কি-বোর্ডের জায়গায় দ্বিতীয় এই স্ক্রিনটি বসানো হয়েছে। লিকস্টারের ট্যুইট করা লেনোভোর এই নতুন মডেলের ল্যাপটপের বিশেষ আকর্ষণ হল দ্বিতীয় স্ক্রিন।

Motorola Feature ph Launch-স্মার্টফোনের যুগেও প্রয়োজন ফিচার ফোন, একসঙ্গে ৩ টি ফিচার ফোন আনছে মোটোরোলা

উল্লেখ্য, লেনোভোর(Lenevo) এই ল্যাপটপই প্রথম ডুয়াল স্ক্রিন ল্যাপটপ নয়, এর আগে জানুয়ারি(January) মাসেই লঞ্চ করা হয়েছে লেনোভোর ThinkBook Plus Gen 2 ল্যাপটপ। এতে রয়েছে ই-লিঙ্ক সেকেন্ডারি ডিসপ্লে, যেখানে টাচস্ক্রিন সাপোর্ট করে। সম্প্রতি লেনোভো থিঙ্কপ্লাসের (Lenovo ThinkBook Plus) যেই ল্যাপটপটির ছবি ট্যুইটারে পোস্ট করা হয়েছে সেখানে রয়েছে সেকেন্ডারি স্ক্রিন। আগের ল্যাপটপের সঙ্গে এর খুব বেশি তফাৎ না-থাকলেও এখানে কিবোর্ডের পাশে নতুন করে বসানো হয়েছে দ্বিতীয় স্ক্রিনটি। লেনোভোর নতুন ল্যাপটপ Lenovo ThinkBook Plus আধুনিক মডেল হিসেবে তৈরি করা হয়েছে। এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে সংস্থার তরফে তাদের নতুন এই ল্যাপটপ সম্পর্কে কিছু জানানো হয়নি। বলা বাহুল্য, ট্যুইট করা সেই ল্যাপটপের ছবিতেই স্পষ্ট ফুটে উঠেছে ল্যাপটপের দ্বিতীয় স্ক্রিনের ছবি। লেনেভোর (Lenevo)এই অত্যাধুনিক ডুয়েল স্ক্রিন ল্যাপটপের দাম(Price) সম্পর্কেও এখনও কোনও তথ্য প্রকাশ্যে আসেনি।

Follow Us:
Download App:
  • android
  • ios