Asianet News BanglaAsianet News Bangla

Pay 1999 and get jio Next-মাত্র ১৯৯৯ টাকায় আসছে জিও নেক্সট, দিওয়ালি সেলিব্রেট করুন জিও নেক্সেটের সঙ্গে

-জিও ফোনের মূল্য স্থির হয়েছে ৬৪৯৯ টাকা। দিওয়ালির দিনই বাজারে আসছে নতুন 4 জি স্মার্টফোন। প্রাথমিক ভাবে ১৯৯৯ টাকা দিয়েই জিও ফোন নেক্সট হাতে পেয়ে যাবেন গ্রাহকরা।

Lets Celebrate Diwali with Jio Next
Author
Kolkata, First Published Oct 30, 2021, 7:03 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মাত্র ১,৯৯৯ টাকাতেই পেয়ে যান জিও ফোন নেক্সট (Jio Phone Next)। একেই বোধয় বলে দিওয়ালি বিগ বাম্পার অফার। দিওয়ালি উপলক্ষে আকর্ষণীয় এই অফার এনেছে জিও। এই খবর সামনেই আসতেই উত্তাল টেকদুনিয়া। মূলত সকলের হাতে জিও ফোন নেক্সট (Jio Phone Next) পৌঁছে দেওয়ার লক্ষকে সামনে রেখে এগোতেই অভিনব এই অফার এনেছে টিম jio। EMI-তে টাকা দেওয়ার সুযোগও পাবেন ক্রেতারা। জিও ফোনের মূল্য স্থির হয়েছে ৬৪৯৯ টাকা। দিওয়ালির(Diwali) দিন থেকেই বাজারে আসতে চলেছে এই নতুন 4 জি স্মার্টফোন। সংস্থার তরফে জানানো হয়েছে, প্রাথমিক ভাবে ১৯৯৯ টাকা দিয়েই জিও ফোন নেক্সট (Jio Phone Next) হাতে পেয়ে যাবেন গ্রাহকরা। বকেয়া টাকা ১৮ এবং ২৪ মাসের সহজ EMI তে পরিশোধ করতে পারবেন গ্রাহকরা। তাহলে আর দেরি কেন, দিওয়ালি সেলিব্রেশন হয়ে যাক জিও ফোনের সঙ্গে।

জিও ফোন নেক্সট(Jio Phone Next)  কিনতে যাঁরা আগ্রহী তাঁরা জিও মার্ট ডিজিটাল রিটেল স্টোরে গিয়ে নাম নথিভুক্ত করতে পারেন। অথবা WWW.JIO.COM/NEXT-এ গিয়ে আগ্রহ প্রকাশ করা যাবে। এ ছাড়াও Hi লিখে হোয়াটসঅ্যাপ করা যাবে ৭০১৮২-৭০১৮২ নম্বরে। এর পর কনফার্মেশন পেলে জিও স্মার্ট ডিজিটাল রিটেল স্টোর থেকেই জিও ফোন নেক্সট(Jio Phone Next)  চলে আসবে হাতের মুঠোয়। জিও ফোন নেক্সট(Jio Phone Next) -এর লঞ্চ প্রসঙ্গে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর মুকেশ আম্বানি(Mukesh Ambani,MD of Reliance) বলেন, করোনা অতিমারির জন্য বিশ্ব জুড়ে সরবরাহ ব্যবস্থায় প্রভাব পড়লেও উত্‍সবের মরশুমে রিলায়েন্স জিও এবং গুগল মিলে যে এই যুগান্তকারী ফোনটি মানুষের হাতে তুলে দিচ্ছে, তা ভেবেই আনন্দিত তিনি। বরাবরই বিশ্বাস করে এসেছেন যে ডিজিটাল বিপ্লব ১৩৫ কোটি ভারতীয়ের জীবনকে আরও উন্নত এবং সমৃদ্ধ করবে। JioPhone Next-এর জন্য কেনার সময় ১,৯৯৯ টাকা দেওয়ার সুযোগ রয়েছে। বাকিটা ১৮ বা ২৪ মাসের মেয়াদে EMI হিসাবে দেওয়া যেতে পারে। কিছু নির্দিষ্ট প্ল্যান আছে ব্যবহারকারীরা JioPhone নেক্সট পেতে বেছে নিতে পারেন। Jio-এরও প্রসেসিং ফি রয়েছে ৫০১ টাকা।

এক নজরে রিলায়েন্স জিও নেক্সটের সেরা প্ল্যান--

এখানে ১৮ বা ২৪ মাসের জন্য থাকছে ৫ জিবি ডেটা এবং মোট ১০০ মিনিট কলের সুযোগ। ২৪ মাসের জন্য প্রতি মাসে ৩০০ টাকা অথবা ১৮ মাসের জন্য প্রতি মাসে ৩৫০ টাকা খরচ হবে৷ সুতরাং আপনি যদি ১৮-মাসের প্ল্যান বেছে নেন, তাহলে আপনি সেই সময়ের মধ্যে ৬,৩০০ টাকা পরিশোধ করবেন, যার মধ্যে ফোন এবং ডেটা এবং অন্যান্য পরিষেবার খরচ অন্তর্ভুক্ত থাকবে। তখন ফোনটির মোট দাম হবে ৮,২৯৯ টাকা। তবে এতে ডেটা পরিষেবাগুলিও অন্তর্ভুক্ত রয়েছে, যদিও এটি সীমিত সময়ের অফার।

লার্জ (Large) প্ল্যানটি ২৪ মাসের জন্য প্রতি মাসে ৪৫০ টাকা এবং ১৮ মাসের জন্য প্রতি মাসে ৫০০ টাকা থেকে শুরু৷ এই প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা এবং আনলিমিটেড কল রয়েছে। ১৮ মাসের জন্য এই প্ল্যানের মোট খরচ হবে ৯,০০০ টাকা, যার মধ্যে ডেটা এবং ফ্রি কলও রয়েছে৷

এছাড়া রয়েছে XL প্ল্যান। এই প্ল্যানে ইউজাররা পাবেন সীমাহীন কল সহ প্রতি মাসে ২ জিবি ডেটা। ২৪ মাসের জন্য ৫০০ টাকা মাসিক খরচ এবং ১৮ মাসের জন্য মাসে ৫৫০ টাকা গ্রাহককে দিতে হবে। ১৮ মাসের জন্য এই প্ল্যানের জন্য মোট খরচ হবে ৯,৯০০ টাকা।

সবশেষে, XXL প্ল্যানের ২৪ মাসের জন্য প্রতি মাসে ৫৫০ টাকা এবং ১৮ মাসের জন্য প্রতি মাসে ৬০০ টাকা গ্রাহককে দিতে হবে৷ এই প্ল্যানে ইউজাররা পাবেন প্রতিদিন ২.৫ জিবি ডেটা এবং সীমাহীন কলের সুবিধা।

 

Follow Us:
Download App:
  • android
  • ios