Asianet News BanglaAsianet News Bangla

মটোরোলার নতুন 5G স্মার্টফোন মিলছে ২ হাজার টাকার ছাড়, জেনে নিন অফারটি

যেখানে আপনি দুই হাজার টাকার কম দামে মটোরোলার 5G স্মার্টফোন পেতে পারেন। এই স্মার্টফোনটি ফ্লিপকার্টে-এ ২৩,৯৯৯ টাকা দামে তালিকাভুক্ত হয়েছে। আপনি কিভাবে এই অফারের সুবিধা নিতে পারেন তা জেনে নিন। 
 

Motorola Moto G82 5G Smartphone sale in flipkart know the specififcation BDD
Author
Kolkata, First Published Aug 8, 2022, 5:17 PM IST

আপনি যদি একটি ভাল স্মার্টফোন কিনতে চান এবং একটি সাশ্রয়ী মূল্যের ফোন খুঁজছেন, তাহলে আপনি Motorola-এর 5G স্মার্টফোন, Moto G82 5G দেখতে পারেন৷ ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টে একটি আশ্চর্যজনক অফার চলছে, যেখানে আপনি দুই হাজার টাকার কম দামে মটোরোলার 5G স্মার্টফোন পেতে পারেন। এই স্মার্টফোনটি ফ্লিপকার্টে-এ ২৩,৯৯৯ টাকা দামে তালিকাভুক্ত হয়েছে। আপনি কিভাবে এই অফারের সুবিধা নিতে পারেন তা জেনে নিন। 

Motorola-এর 5G স্মার্টফোনগুলিতে বাম্পার ছাড়
যেমনটি জানা গিয়েছে, Moto G82 5G ফ্লিপকার্টে ২৩,৯৯৯ টাকায় তালিকাভুক্ত হয়েছে। সেলের অধীনে, এই ফোনটি ১০ ​​শতাংশ ছাড়ের পরে ২১,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আপনি যদি এটি কেনার সময় আইসিআইসিআই ব্যাঙ্ক বা কোটাক ব্যাঙ্ক কার্ড ব্যবহার করেন, তাহলে আপনি এক হাজার টাকার ছাড় পাবেন, তারপরে এই ফোনের দাম আপনার জন্য ২০,৪৯৯ টাকা হবে। 

এইভাবে স্মার্টফোন কিনুন ২ হাজার টাকার কম দামে-
আমরা আপনাকে বলি যে ডিলে অন্তর্ভুক্ত এক্সচেঞ্জ অফারের সঙ্গে আপনি ১৮,৫০০ টাকা পর্যন্ত বাঁচাতে পারেন। আপনি যদি এই অফারের সম্পূর্ণ সুবিধা পান, তাহলে আপনার জন্য এই ফোনের দাম ২০,৪৯৯ টাকা থেকে ১৯৯৯ টাকায় নেমে আসবে এবং এইভাবে আপনি ২ হাজার টাকার কম দামে Moto G82 5G বাড়িতে নিয়ে যেতে পারবেন। 

আরও পড়ুন- স্বাধীনতা দিবসে দুর্দান্ত অফার, ৩০০ দিনের ভ্যালিডিটি-সহ ৭৫ জিবি ডেটা দিচ্ছে BSNL

আরও পড়ুন- SAMSUNG GALAXY F23 5G স্মার্টফোনে মিলছে দারুন অফার, দাম প্রচুর কমিয়ে আবার শিরোনামে এই ফোন

আরও পড়ুন- Instagram Reels তৈরির সময় এই বিশেষ টিপসগুলি কাজে লাগান, লাইক এবং ফলোয়ারের বন্যা

Moto G82 5G এর বৈশিষ্ট্য 
আপনি Moto G82 5G-তে ৬ জিবি ব়্যাম এবং ১২৮ GB স্টোরেজ সহ একটি ৬.৬-ইঞ্চি ফুল HD + পোলড ডিসপ্লে পাবেন। এই ফোনটি Qualcomm Snapdragon ৬৯৫ 5G প্রসেসরে কাজ করে এবং এতে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হচ্ছে, যার মধ্যে ৫০ MP প্রধান সেন্সর, ৮ MP দ্বিতীয় এবং ২ MP তৃতীয় সেন্সর দেওয়া হয়েছে। এই ফোনটিতে ১৬ MP ফ্রন্ট ক্যামেরা, ৫০০০ mAh ব্যাটারি এবং ৩৩ W চার্জার রয়েছে। এটি একটি ওয়াটার রেসিসটেন্স স্মার্টফোন এবং এটির দামের সীমার মধ্যে এটি সবচেয়ে হালকা এবং পাতলা ফোন। 

Follow Us:
Download App:
  • android
  • ios