মটোরোলা নিয়ে আসছে ওয়াটারপ্রুফ স্মার্টফোন, দ্রুত ফুল চার্জ-সহ জানুন অন্যান্য বৈশিষ্ট্যগুলিও

| Nov 30 2022, 05:18 PM IST

Motorola moto x40

সংক্ষিপ্ত

Lenovo এর মোবাইল বিভাগের জেনারেল ম্যানেজার চেন জিন একটি Weibo পোস্টের মাধ্যমে প্রকাশ করেছেন যে Motorola Moto X40 IP68 সার্টিফিকেশন সহ আসবে। অর্থাৎ জল ও ধুলোয় ফোন নষ্ট হবে না।

 

মটোরোলা খুব শীঘ্রই একটি ওয়াটার প্রুফ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। আমরা আপনাকে জানাই, ব্যবহারকারীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন Snapdragon 8 Gen 2 প্রসেসরের জন্য। সব ব্র্যান্ডই চায় ফোনটি যত তাড়াতাড়ি সম্ভব বাজারে এই প্রসেসর লঞ্চ করুক। Vivo X90 Pro+ ফোন লঞ্চ করেছে, Snapdragon 8 Gen 2 এর সঙ্গে পাওয়া যাচ্ছে। Xiaomi এবং iQOO শীঘ্রই এই পার্টিতে যোগ দিতে চলেছে। Motorola ঘোষণা করেছে যে তারা ডিসেম্বরে এই প্রসেসর সহ তাদের নতুন স্মার্টফোনও আনবে। ফোনটির নাম বলা হচ্ছে Moto X40।

Motorola Moto X40 হবে ওয়াটারপ্রুফ

Subscribe to get breaking news alerts

Lenovo এর মোবাইল বিভাগের জেনারেল ম্যানেজার চেন জিন একটি Weibo পোস্টের মাধ্যমে প্রকাশ করেছেন যে Motorola Moto X40 IP68 সার্টিফিকেশন সহ আসবে। অর্থাৎ জল ও ধুলোয় ফোন নষ্ট হবে না। ডিসেম্বরে চিনে ফোনটি লঞ্চ হবে। ফোনটির লঞ্চের তারিখ প্রকাশ করা হয়নি। তবে বিক্রি শুরু হবে বছরের শুরুতে।

Motorola Moto X40 স্পেসিফিকেশন

চেন জিন আরও প্রকাশ করেছেন যে ফোনটি Snapdragon 8 Gen 2 দ্বারা চালিত হবে। রিপোর্টে বলা হয়েছে যে Moto X40-এ একটি ৬.৬-ইঞ্চি ডিসপ্লে পাওয়া যাচ্ছে। ফোনের চার কোণায় কারভ প্রান্ত পাওয়া যাবে। ফোনটিতে একটি আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও থাকবে। বলা হচ্ছে যে ফোনটি ১৮ জিবি ব়্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ সহ আসবে। ফোনটি Android 13 OS-এ চলবে।

Motorola Moto X40 ব্যাটারি এবং ক্যামেরা

Motorola Moto X40 একটি ট্রিপল ক্যামেরা ইউনিট পাবে, যাতে ৫০ এমপি প্রাইমারি, ৫০ এমপি আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ১২ এমপি টেলিফটো সেন্সর পাওয়া যায়। সামনে একটি ৬০ এমপি সেলফি ক্যামেরা পাওয়া যাবে। ব্যাটারির কথা বললে, ফোনটিতে ৬৮ W ফাস্ট চার্জিং সহ ৫০০০ mAh ব্যাটারি থাকতে পারে।