Motorola শিগগিরই তার ফোল্ডেবল ফোন Motorola Razr 5G ভারতে লঞ্চ হতে চলেছে। সংস্থার তরফ থেকে এই ফোনের টিজার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। এছাড়াও টিজার ভিডিওতে সংস্থাটি ফ্রন্ট লোডিং ওয়াশিং মেশিন, ডাবল-ডোর রেফ্রিজারেটর, স্মার্ট টিভি এবং একটি স্প্লিট এয়ার কন্ডিশনার সহ বেশ কয়েকটি হোম অ্যাপ্লায়েন্সির স্ক্রিনও করেছে। এই ভিডিওর শেষদিকে, সংস্থাটি 'আসছে শীঘ্রই' জানিয়েছে।

জনপ্রিয় একটি টেক সংস্থার প্রতিবেদন অনুসারে, এই স্মার্টফোনটি আগামী মাসে ভারতে লঞ্চ করতে পারে। এছাড়াও, সংস্থাটি ভারতে তার ঘরোয়া ইলেক্ট্রনিক্স জিনিসপত্র লাইনআপ সম্প্রসারণ করতে চলেছে। এই পণ্যগুলি উত্সব মরসুমের আগে ভারতীয় বাজারে আসবে বলে আশা করা হচ্ছে।

Motorola Razr 5G স্পেসিফিকেশন

Motorola থেকে আসা এই ফোনে 6.2-ইঞ্চি পোলড ডিসপ্লে রয়েছে, এর রেজোলিউশন 2142x876 পিক্সেল রয়েছে। ফোনের বাইরেরটিতে একটি 2.7-ইঞ্চি মাধ্যমিক ওএলইডি ডিসপ্লে রয়েছে, যার উপর আপনি সেলফি প্রিভিউ, নেভিগেশন দিকনির্দেশ এবং বিজ্ঞপ্তি দেখতে পাবেন। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 765 G দিয়ে সজ্জিত। এই ফোনে ৮ GB র‌্যাম এবং ২৫৬ GB স্টোরেজ রয়েছে। একই সময়ে, এটিতে 2800 mAh ব্যাটারি রয়েছে, এটি 15W দ্রুত চার্জিং সমর্থন সহ আসতে পারে। ফোনটিতে একটি ৪৮-মেগাপিক্সেল প্রাথমিক এবং ২০-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।