মটোরোলা শীঘ্রই স্মার্টফোন বাজারে তার নতুন স্মার্টফোন মটো ই সেভেন প্লাস বাজারে আনতে পারে। গত মাস থেকেই এই ফোনটি নিয়ে আলোচনা চলছে এবং সেই সময় ফোনের কয়েকটি ফটো এবং বৈশিষ্ট্য ফাঁস হয়েছিল। এই নতুন ফোনটি সম্পর্কে এখন আর একটি পোস্ট প্রকাশ্যে এসেছে। আসলে বেঞ্চমার্কিং ওয়েবসাইট গীকবেঞ্চ তালিকা প্রকাশ করেছে যে মটোরোলার ই ​​সেভেন প্লাস স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসরের সাথে আসতে পারে। জেনে নেওয়া আরও কী কী নতুন ফিচার নিয়ে এসেছে মটোরোলা মোটো ইসেভেন স্মার্টফোন।

মটোরোলা সংস্থার তরফ থেকে জানানো হয়েছে খুব শীঘ্রই ভারতীয় মোবাইলের বাজারে লঞ্চ হবে মটোরোলা মোটো ইসেভেন। আগের ফোনের মত মটোরোলার এই নতুন ফোনও ভারতীয় গ্রাহকদের মন কাড়বে বলে আশাবাদী সংস্থা। মটোরোলা মোটো ইসেভেন স্মার্টফোনে থাকছে ৬.২ ইঞ্চি এইচডি ডিসপ্লে। সেই সঙ্গে থাকছে গ্লাস ফ্রন্ট গরিলা গ্লাস ফাইব-এর সুবিধা। সেই সঙ্গে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬২৩ এর চিপসেট। এই ফোনে থাকছে অ্যান্ড্রিও ৫০৬, সেই সঙ্গে থাকছে অক্টোকোর প্রসেসর। অপারেটিং সিস্টেম হিসেবে এই ফোনে থাকছে অ্যান্ড্রয়েড ভি৯.০ পাই। থাকছে ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি।

 

 

ডিজাইনের কথা বললে ফোনের সামনের দিকে একটি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে পাওয়া যাবে। এর রিয়ার প্যানেলে ক্যামেরা ছাড়াও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। সংযোগের জন্য, ফোনটিতে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট, স্পিকার গ্রিল এবং নীচে ৩.৫ মিমি হেডফোন জ্যাক থাকবে। এই স্মার্টফোনে একটি ৪৮-মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে, এটি নাইট ভিশন সাপোর্ট সহ আসবে। এই ফোনের ক্যামেরা এটির বিশেষ জিনিস হতে পারে। জানা গেছে ফোনের রিয়ার ক্যামেরা এলইডি ফ্ল্যাশ নিয়ে আসবে। পাওয়ারের জন্য এই ফোনে ৫০০০ এমএএইচ এর শক্তিশালী ব্যাটারি দেওয়া যেতে পারে। সংস্থাটি এই মুহুর্তে ফোনটি চালু করার বিষয়ে কোনও তথ্য দেয়নি, তবে বেশ কয়েকটি রিপোর্টে বলা হচ্ছে যে সেপ্টেম্বরে এই ফোনটি লঞ্চ করা যেতে পারে।