চিনা স্মার্টফোন সংস্থা Oneplus আগামীকাল তার 9 series লঞ্চ করতে চলেছে। এই লঞ্চ ইভেন্টে, সংস্থাটি স্মার্টফোনগুলির সঙ্গে বাজারে প্রথম স্মার্টওয়াচও আনছে। চিনে এই ঘড়ির প্রি-বুকিং ইতিমধ্যেইই শুরু হয়ে গিয়েছে। আশা করা যাচ্ছে খুব শিঘ্রই এই স্মার্টওয়াচটি ভারতের বাজারেও বিক্রি শুরু করবে। লঞ্চের আগেই ফাঁস হয়েছে এর বৈশিষ্ট্য। জেনে নেওয়া যাক নতুন কোন কোন ফিচারের সঙ্গে লঞ্চ হচ্ছে এই oneplus 9 series এর স্মার্টওয়াচ।

আরও পড়ুন- Amazon Prime ও Netflix এর সাবস্ক্রিপশন মিলবে বিনামূল্যে, মোবাইলে রিচার্জ করুন এই প্ল্যানগুলি

Oneplus স্মার্টওয়াচের  স্পেসিফিকেশন-

Oneplus ওয়াচের একটি 46 মিমি ডায়াল রয়েছে। এই ঘড়িটি কালো এবং সিলভার রঙের বিকল্পগুলিতে লঞ্চ করা যেতে পারে। এটি আইপি 68 সার্টিফাইড বিল্ড কোয়ালিটি দেওয়া যেতে পারে। এই ঘড়িতে 4 GB স্টোরেজ পাওয়া যাবে। এর বাইরে গুগল ওয়েয়ার অপারেটিং সিস্টেম সমর্থন করবে এই ঘড়ি। এটি Oneplus ওয়াচ এবং Oneplus ওয়াচ RX দুটি ভেরিয়েন্টে পাওয়া যাবে।

আরও পড়ুন- লঞ্চের আগেই ফাঁস ফিচার, ৪ এপ্রিল লঞ্চ হতে পারে Nokia দুটি নজরকাড়া স্মার্টফোন 

এছাড়া Oneplus ওয়াচে থাকবে হার্ট রেট সেন্সর, ওয়ার্ক আউট সেন্সর, ব্লাডে ​​অক্সিজেন স্তরের মনিটর এবং জিপিএস। ঘড়িতে অনেকগুলি মোড দেওয়া হবে যা অনুসারে আপনি ঘড়ির থিম নির্বাচন করতে পারবেন। বিশেষ বিষয়টি হল এটি কেবল ২০ মিনিটের মধ্যে ফুল চার্জ করা হবে। এর পরে আপনি এটি টানা এক সপ্তাহ ধরে চালাতে পারেন। এছাড়া এই oneplus 9 series স্মার্টফোনগুলিতে থাকবে  oneplus 9, oneplus 9 Pro। আগামীকাল Oneplus-এর লঞ্চিং ইভেন্টে লঞ্চ করা যেতে পারে এগুলি। এই সিরিজের জন্য দীর্ঘকাল অপেক্ষা করেছিলেন গ্রাহকরা, যা আগামীকাল শেষ হতে চলেছে।