এইচএমডি গ্লোবাল (HMD Global) 8 এপ্রিল ইভেন্টটি ঘোষণা করেছে, যেখানে Nokia (Nokia) নতুন স্মার্টফোন Nokia X10, Nokia X20 5G লঞ্চ হতে পারে। সংস্থাটি তার ওয়েবসাইটে একটি অফিসিয়াল পোস্ট করেছে, সেই পোস্টে জানিয়েছে যে অনুষ্ঠানটি ৮ এপ্রিল ভারতীয় সময় অনুযায়ী রাত ৮ টা বেজে ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। এই ইভেন্টে কোন স্মার্টফোনগুলি লঞ্চ করা হবে। তবে সে সম্পর্কে সংস্থাটি কোনও তথ্য দেয়নি, তবে Nokiapoweruser দাবি করেছেন যে, এই ইভেন্টে সংস্থাটি দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করবে।

আরও পড়ুন- এয়ারটেল থেকে জিও-ভোডাফোন এবং বিএসএনএল -এর নজর কাড়া ১০ ডেটা প্ল্যান 

প্রতিবেদন অনুসারে, G-সিরিজের একটি ডিভাইস - Nokia G10 এবং এক্স সিরিজের দুটি ফোনে Nokia X20 এবং Nokia X10 অন্তর্ভুক্ত থাকবে। এটি ছাড়াও আরও বলা হচ্ছে যে এই তিনটি স্মার্টফোন ছাড়াও সংস্থাটি শিগগিরই Nokia 8.3 5G এর একটি আপগ্রেড এডিশনও লঞ্চ করতে পারে। জেনে নেওয়া যাক স্মার্টফোনগুলির সম্ভাব্য ফিচার সম্পর্কে।

আরও পড়ুন- সাধ্যের মধ্যে অসাধারণ ফিচার, Motorola লঞ্চ করতে চলেছে দুটি মিড রেঞ্জের দুর্দান্ত স্মার্টফোন

Nokia X20 একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 480 5G চিপসেট দ্বারা চালিত হবে। এটি 6GB RAM এবং 128 GB স্টোরেজ সহ আসবে। দাবি করা হচ্ছে যে এই ফোনটি দুটি রঙের ভেরিয়েশনে নীল এবং সেন্ড কালার-এ মিলবে। মনে করা হচ্ছে এই ফোনের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৩০ হাজার টাকা হতে পারে। অন্যদিকে Nokia X10 এর কথা বললে এটি 6 GB RAM এবং 32 GB ইন্টারন্যাল স্টোরেজ সহ দেওয়া যেতে পারে। রঙ হিসাবে, এটি সাদা এবং সবুজ রঙের ভেরিয়েশনে লঞ্চ করা হবে বলে আশা করা হচ্ছে। এই মডেলটির দাম ভারতীয় মুদ্রায় প্রায় ২৬ হাজার টাকা হতে পারে বলে মনে করা হচ্ছে।