Asianet News BanglaAsianet News Bangla

ধোনি ভক্তদের জন্য বড় খবর, মাহি-র সই করা দুর্দান্ত ফিচারের ফোন বাজারে আনছে Oppo

  • মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোন
  • স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচারের জন্য এই ফোন আকর্ষণীয়
  • এই ফোনে থাকবে মহেন্দ্র সিং ধোনির অটোগ্রাফ
  • রইল Oppo Reno 4 pro স্মার্টফোনের বিস্তারিত
oppo set to launch oppo reno 4 pro signed by MS Dhoni BDD
Author
Kolkata, First Published Sep 20, 2020, 4:49 PM IST

মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। কয়েকদিন আগেই ভারতীয় বাজারে এই স্মার্টফোন লঞ্চের কথা ঘোষনা করেছিল। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই ফোনের স্টকিং।  তবে এবারে বড়সড় ধামাকা নিয়ে ২৪ সেপ্টেম্বর থেকে বিক্রি শুরু করছে Oppo Reno 4 pro। এই ফোনে থাকছে মহেন্দ্র সিং ধোনি-র অটোগ্রাফ। ধোনির ভক্তদের জন্য, ওপ্পো বক্সটি নতুনভাবে ডিজাইন করেছে। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অটোগ্রাফ থাকবে ফোনের পিছন দিকে।

গত মাসে জুনে চিনে লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন। এই ফোনের ক্যামেরা এতটাই আকর্ষণীয় যে কম আলোতেও পরিষ্কার ছবি পাওয়া যাবে বলে জানিয়েছে সংস্থা। জেনে নেওয়া যাক Oppo Reno 4 pro স্মার্টফোনের বিস্তারিত। এই স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ৩২ মেপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ৪৮-মেগাপিক্সেল প্রাইমারী সেন্সর, ৮-মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড-এঙ্গেল লেন্স, ২-মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, , এবং ২-মেগাপিক্সেল মনো সেন্সর রয়েছে-সহ এইচডিআর ডেপথ সেন্সর-সহ প্যানোরোমার সুবিধা। 

Oppo Reno 4 pro স্মার্টফোনে রয়েছে ৮ GB RAM ও ১২৮ GB স্টোরেজ এবং ১২ GB ব়্যাম ও ২৫৬ GB স্টোরেজ ক্যাপাসিটি। সেই সঙ্গে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম কালার ওএস ৭.২। আর সঙ্গে থাকছে  ৬.৫৫ ইঞ্চি স্ক্রিন। এই ফোনের পিছনে ৪টি ও হোলপাঞ্চ ডিসপ্লের নীচে থাকবে ফিঙ্গার প্রিন্ট সেন্সর। রয়েছে  সুপার ফাস্ট চার্জিং এর জন্য ৪০০০ এমএএইচ এর নন রিমুভেবল ব্যাটারি। Oppo Reno 4 pro-এর এই স্মার্টফোনের দাম ৩৪,৯৯০ টাকা ধার্য করা হয়েছে। বিস্তারিত জানত্ ক্লিক করুন- ক্লিক করুন- https://www.oppo.com/in/smartphone-reno4-pro/

Follow Us:
Download App:
  • android
  • ios