মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই সংস্থার স্মার্টফোন। সম্প্রতি ভিন্ন সংস্থার তকমা পেয়ে জনপ্রিয় হয়ে উঠছে পোকো। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার নিয়ে পোকো ক্রমশ জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে পোকো-এর আরও একটি উন্নত মানের স্মার্টফোন। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, বাজারে আসতে চলেছে পোকো এক্স থ্রি স্মার্টফোন। ইতিমধ্যেই ফাঁস হয়েছে পোকো এক্স থ্রি স্মার্টফোনের ক্যামেরা ও চার্জিং-এর বিস্তারিত বৈশিষ্ট্য। এক নজরে রইল এই ফোনের বিস্তারিত ফিচারসগুলি।

পোকো এক্স থ্রি স্মার্টফোনে রয়েছে পাঞ্চ হোল ডিসপ্লে। সেই সঙ্গে পোকো এক্সথ্রি স্মার্টফোনে অপারেটিং সিস্টেম হিসেব ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ভি ১০ কিউ। এই ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ডিসপ্লে। পোকো এক্সথ্রি স্মার্টফোনে থাকতে পারে ৬ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ক্যাপাসিটি। পাশাপাশি প্রসেসর হিসেবে রয়েছে অক্টাকোর প্রসেসর ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি চিপসেট। গ্রাফিক্স এর জন্য রয়েছে অ্যানড্রিও ৬২০। এছাড়াও কানেক্টিভিটির জন্য রয়েছে মাস স্টোরেজ ডিভাইস, ইউএসবি চার্জিং।

এই স্মার্টফোনে সেলফি তোলার জন্য রয়েছে ডুয়েল ক্যামেরা ২০ মেগাপিক্সেল সেন্সর+ ২ মেগাপিক্সেল-এর ডেপ্থ ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১) ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেলে আল্ট্রা ওয়াইড সেন্সার + ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর + ২ মেগাপিক্সেল-সহ এইচডিআর প্যানোরোমার সুবিধা।  এর সঙ্গে এমআইইউআই ১১ স্কিন। সেই সঙ্গে ফোনের ডিসপ্লের উপরে ওয়াটার ড্রপ স্টাইল নচ দেখা গিয়েছে। এই ফোনে রয়েছে ৫১৬০ এমএএইচের ফাস্ট চার্জিং ব্যাটারি। তবে সংস্থার তরফ থেকে এই ফোনের দামের বিষয়ে এখনও কিছু জানা যায়নি।