Asianet News BanglaAsianet News Bangla

একেবারে জলের দরে, Realme C30 সাড়ে সাত হাজার টাকার ফোন অফারে পান মাত্র ৩৭৪ টাকায়, জানুন কিভাবে

যদিও এই স্মার্টফোনটিতে অনেক ফিচার রয়েছে, কিন্তু এর বিশেষত্ব হল এর দাম খুবই কম। এই স্মার্টফোনটি ৭,৪৯৯ টাকা দামে লঞ্চ করেছে। জেনে নিন কিভাবে আপনি এই ফোনটি Flipkart থেকে মাত্র ৩৭৪ টাকার ছাড়ে কিনতে পারবেন। 

Realme C30 Smartphone starts first sale on Flipkart Best of 7500 rupees BDD
Author
Kolkata, First Published Jun 27, 2022, 4:38 PM IST

Realme সম্প্রতি একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে, Realme C30, যা আজ থেকে অর্থাৎ ২৭ জুন থেকে Flipkart-এ বিক্রয়ের জন্য উপলব্ধ করা হয়েছে। যদিও এই স্মার্টফোনটিতে অনেক ফিচার রয়েছে, কিন্তু এর বিশেষত্ব হল এর দাম খুবই কম। এই স্মার্টফোনটি ৭,৪৯৯ টাকা দামে লঞ্চ করেছে। জেনে নিন কিভাবে আপনি এই ফোনটি Flipkart থেকে মাত্র ৩৭৪ টাকার ছাড়ে কিনতে পারবেন। 

Realme C30 সেল শুরু হয়েছে 
যেমনটি আমরা আপনাকে বলেছি, Realme-এর নতুন স্মার্টফোন, Realme C30 Flipkart-এ বিক্রয়ের জন্য উপলব্ধ করা হয়েছে এবং এর লঞ্চ মূল্য ৭৪৮৮ টাকা। এই স্মার্টফোন ডিলে অনেক বাড়তি অফার দেওয়া পাওয়া যাচ্ছে। আপনি যদি এই ফোনটি কেনার সময় Flipkart Axis Bank ক্রেডিট কার্ড ব্যবহার করেন, তাহলে আপনি ৫ শতাংশ অর্থাৎ ৩৭৫ টাকা ক্যাশব্যাক পাবেন, তারপরে আপনি এই ফোনটি ৭,১২৪ টাকায় বাড়িতে নিয়ে যেতে পারবেন। 

৩৭৪ টাকায় Realme C30 কিনতে, আপনাকে ডিলে দেওয়া এক্সচেঞ্জ অফারটি ব্যবহার করতে হবে। আপনার পুরানো স্মার্টফোনের পরিবর্তে এই ফোনটি কিনে আপনি ৬৭৫০ টাকা পর্যন্ত বাঁচাতে পারবেন। আপনি যদি এক্সচেঞ্জ অফারের সম্পূর্ণ সুবিধা পান, তাহলে আপনার জন্য এই ফোনের দাম ৭১২৪ টাকা থেকে নেমে আসবে মাত্র ৩৭৪ টাকায়। 

আরও পড়ুন- Realme C30 লঞ্চ হল আট হাজার টাকারও কম দামে সবচেয়ে স্লিক স্মার্টফোন

আরও পড়ুন- Google Map আনছে এক নতুন ফিচার, যা যাত্রাপথের সম্পূর্ণ টোল চার্জ-সহ জানাবে নতুন রুট সম্বন্ধে

আরও পড়ুন- Vivo X80 series নজর কাড়া লেটেস্ট ৩ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে ভিভো

Realme C30 এর বৈশিষ্ট্য 
Realme C30 এ, আপনাকে একটি ৬.৫-ইঞ্চি HD + LCD ডিসপ্লে দেওয়া হচ্ছে এবং এটি একটি 4G স্মার্টফোন। এই ডুয়াল সিম রিয়েলমি ফোনটিতে ৮ MP রিয়ার ক্যামেরা এবং ৫ MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ৫০০০ mAh ব্যাটারি সহ এই ফোনে Unisock T612 প্রসেসর দেওয়া হয়েছে এবং এতে আপনি ২ জিবি ব়্যাম এবং ৩২ জিবি স্টোরেজ পাচ্ছেন যা এক্সপেন্ডেবল। এই ফোনটি এক বছরের ম্যানুফ্যাকচারার ওয়ারেন্টি এবং ছয় মাসের ইন-বক্স আনুষঙ্গিক ওয়ারেন্টি সহ মিলবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios