Realme ২১ সেপ্টেম্বর সোমবার ভারতে তার নতুন সিরিজ Narzo 20 এর তিনটি ফোন বাজারে লঞ্চ করছে। এই সিরিজে, সংস্থাটি Realme Narzo 20 Pro, Narzo 20 A, এবং Realme Narzo 20 লঞ্চ করবে। দুপুর ১২.৩০ মিনিটে শুরু হবে ফোনের লঞ্চ। সংস্থার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে সরাসরি দেখা যাবে এদের লঞ্চিং। সংস্থাটি বেশ কিছুদিন ধরে এই ফোনটি সম্পর্কে টিজার প্রকাশ করছে, যার কারণে ফোনের অনেকগুলি বৈশিষ্ট্য ইতিমধ্যে ফাঁস ও হয়েছে।

এই তিনটি ফোনই অ্যান্ড্রয়েড 11 ভিত্তিক Realme UI 2.0 নিয়ে আসতে পারে। কিছু দিন আগে, টেক ভিত্তিক একটি ওয়েবসাইট থেকে তথ্য পাওয়া গিয়েছিল যে Realme Narzo 20 Pro-এর দাম ফ্লিপকার্টে দুর্ঘটনাক্রমে ফাঁস হয়েছিল। এছাড়া সেখানে আরও জানানো হয়েছিল যে স্মার্টফোনটি ভারতে মাত্র ১৬,৯৯৯ টাকায় লঞ্চ করা হবে।  কিছুক্ষণ পরে এই তথ্যটি সেই ওয়েবসাইট থেকে সরানো হয়েছে।  Realme দাম সম্পর্কে এখনও কোনও প্রকাশিত তথ্য সংস্থা দেয়নি।

ফাঁস হওয়া তথ্য অনুসারে, Realme Narzo 20 এ-তে 6.5-ইঞ্চি HD+ ডিসপ্লে থাকতে পারে , যার রেজোলিউশন 720x1,600 pixl হবে। ফোনটি Qualcomm Snapdragon 665 প্রসেসর থাকতে পারে। এছাড়া চার্জিং এর জন্য 5,000 MAH এর ব্যাটারি থাকতে পারে, যা 10 w চার্জিং সমর্থন করবে। ক্যামেরা হিসাবে এটি 12 মেগাপিক্সেল + 12 মেগাপিক্সেল + 2 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া যেতে পারে।

প্রকাশিত তথ্য অনুসারে মনে করা হচ্ছে যে Realme Narzo 20A হবে সংস্থার স্বল্প বাজেটের স্মার্টফোন। Narzo 20A 'বেস্ট ইন সেগমেন্ট ব্যাটারি' স্মার্টফোন বলা হচ্ছে। তবে লঞ্চের আগেই তিনটি ফোনের দামই ফাঁস হয়ে গেছে। Realme Narzo 20 এ এর ​​3 GB র‌্যাম + 32 GB স্টোরেজ ভেরিয়েন্টটির দাম ৮,৯৯৯ টাকা এবং 4 GB র‌্যাম + 64 GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৯,৯৯৯ টাকা হতে পারে।

Realme Narzo 20 এর 4 GB র‌্যাম + 64 GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা  এবং 6 GB র‌্যাম + 64 GB স্টোরেজ মডেলের দাম ১৪,৯৯৯ টাকা হতে পারে। Realme Narzo 20 Pro স্মার্টফোনটির 6 GB র‌্যাম + 64 GB স্টোরেজ ভেরিয়েন্টটির দাম ১৬,৯৯৯ এবং 8 GB র‌্যাম + 128 GB স্টোরেজ মডেলের দাম ১৯,৯৯৯ টাকা হতে পারে।