মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। Realme7 pro মিড রেঞ্জের এই ফোনে সাধ্যের মধ্যে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার। লঞ্চের পর থেকেই ফোনপ্রেমীদের নজরে আসে এই ফোন। আজ বেলা ১২ টা থেকে Realme.com এবং Flipkart-এ বিক্রি শুরু হবে ফাস্ট সেল। Realme7 pro স্মার্টফোনের দাম শুরু হচ্ছে ১৯,৯৯৯ টাকা থেকে। রিয়েলমির এই নতুন ফোনও ভারতীয় গ্রাহকদের মন কাড়বে বলে আশাবাদী সংস্থা। জেনে নেওয়া আরও কী কী নতুন ফিচার রয়েছে Realme7 pro স্মার্টফোনে।

Realme7 pro স্মার্টফোনে থাকছে ৬ জিবি ও  ১২৮ জিবি স্টোরেজে, ৮ জিবি ও  ১২৮ জিবি স্টোরেজে ক্যাপাসিটি। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ১০ রিয়েলমি ইউআই। এছাড়া এই ফোনে রয়েছে সুপার অ্যামোলেড ক্যাপাসিটির ১৬এম টাচস্ক্রীন। সঙ্গে থাকছে কোর্নিং গরিলা গ্লাস থ্রিপ্লাস।  চিপসেটের জন্য রয়েছে কোয়ালকম SM7125 snapdragon 720g। সিপিউ এর জন্য রয়েছে অক্টাকোর প্রসেসর। 

বিস্তারিত জানতে ক্লিক করুন- https://www.realme.com/in/realme-7-pro

Realme7 pro-তে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেল এর ওয়াইড ক্যামেরা সেন্সর। এছাড়া রয়েছে HDR ও প্যানোরমার সুবিধা। প্রাইমারি ক্যামেরায় থাকছে ৬৪ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স + ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা সেন্সর +২ মেগাপিক্সেলে ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেলের  ডেপথ সেন্সর। সেই সঙ্গে মিলবে এইচডিআর প্যানোরোমার সুবিধাও। এছাড়াও রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এর সুবিধা। এই স্মার্টফোন আপাতত মিরর ব্লু ও মির সিলভার ভেরিয়েশনে পাওয়া যাবে। চার্জিং এর জন্য থাকছে ফাস্ট চার্জিং ক্যাপাসিটি সহ ৪৫০০ MAH এর ব্যাটারি।