মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। Galaxy সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল Samsung। Samsung Galaxy F41 স্মার্টফোনটি আজকেই ভারতে লঞ্চ হয়েছে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ৬ অগাষ্ট বিকেল সাড়ে ৫ টায় ভারতে লঞ্চ করবে Galaxy F41। জেনে নেওয়া যাক নতুন কি কি ফিচার ও অফার মিলছে Samsung Galaxy F41 স্মার্টফোনে।

Samsung Galaxy F41 স্মার্টফোনের প্রাথমিক দাম থাকতে পারে ১৫০০০ টাকা থেকে ২০০০০ টাকার মধ্যে। এই ফোনে রয়েছে ফাস্ট চার্জিং সুবিধা সহ ৬০০০ mAh এর ব্যাটারি। সেই সঙ্গে রয়েছে সুপার sAMOLED Infinity-U ডিসপ্লে। Samsung Galaxy F41-এ থাকতে পারে ৬ GB RAM। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে Android 10। এছাড়া রয়েছে স্মার্টফোন রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এর সুবিধা। এই ফোনের ক্যামেরা সেন্সর ফোরকে ভিডিও রেকর্ডিং সমর্থন করে এবং স্লো-মো ভিডিও, এআর ডুডল এবং এআর ইমোজি এর মতো বৈশিষ্ট্যগুলি।

Samsung Galaxy F41 স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ৬৪ মেগাপিক্সেল ফুল অন ক্যামেরা সেন্সর। এর সঙ্গে রয়েছে এইচডিআর, প্যানোরোমার সেন্সরের সুবিধা।  এই স্মার্টফোন সম্বন্ধে বিস্তারিত জানতে চোখ রাখুন সংস্থার ওয়েবসাইটে বিকেল সাড়ে ৫টায়। যেখানে সরাসরি জানা যাবে এই ফোনের বিস্তারিত স্পেসিফিকেশন ও দাম।