Asianet News BanglaAsianet News Bangla

Galaxy A03-আসতে চলেছে স্যামসং-র বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন গ্যালাক্সি A03,প্রকাশ্যে আসেনি আসন্ন স্মার্টফোনের

স্যামসং গ্যালাক্সি A03 লঞ্চের খবরে শিলমোহর দিল সংস্থা । স্পেসিফিকেশন দেখে ধারণা করা হচ্ছে সম্ভবত একটি বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন হবে এটি। 

Samsung To Launch Galaxy A03 Budget Friendly smartphone, Price is not Disclose Yet
Author
Kolkata, First Published Nov 30, 2021, 8:39 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

স্মার্টফোনের জগতে স্যামসং মোবাইলের জুড়ি মেলা ভার। স্যামসং-র বেশি বাজেটের উঁচু মডেল যেমন রয়েছে তেমনই রয়েছে বাজেট ফ্রেন্ডলি ফোনও। টেক দুনিয়ায় কান পাতলে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল বাজারে আসতে চলেছে স্যামসংগ্য়ালাক্সি A03 মডেল।  এবার সেই জল্পনা কল্পনায় শিলমোহর দিল খোদ স্যামসং কোম্পানি। এই সংস্থার তরফে আনুষ্ঠানিকভাবে স্যামসং তাদের পরবর্তী স্মার্টফোন গ্য়ালাক্সি A03-র খবরে শিলমোহর দিয়েছে। তবে বলে রাখা ভাল,এখন পর্যন্ত ডিভাইসটির মূল্য এবং প্রাপ্যতা সম্পর্কে বিশেষ কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। কিন্তু এটি একটি বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন হবে বলেই আশা করা হচ্ছে। স্যামসং কোম্পানি তার আসন্ন স্মার্টফোনটির স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্যগুলি সম্প্রতি প্রকাশ্যে এনেছে। এই  স্যামসং গ্যাসাক্সি A03 মডেলে রয়েছে একটি ওয়াটারড্রপ-স্টাইল নচ ডিসপ্লে। পিছনের স্কোয়ার ক্যামেরা মডিউলের সঙ্গে এই ফোনে থাকছে ডুয়াল-ক্যামেরা সেটআপও। 

স্যামসং গ্যাসাক্সি A03 মডেলে রয়েছে 48MP প্রাইমারি ক্যামেরা। কালো, নীল এবং লাল এই তিনটি রঙে পাওয়া যাবে স্যামসং গ্যালাক্সির আসন্ন স্মার্টফোন  A03।  এক নজরে দেখে নেওয়া যাক স্যামসং কোম্পানির আসন্ন স্মার্টফোন গ্যালাক্সি  A03-র ফিচার এবং স্পেসিফিকেশন--
স্যামসং গ্যালাক্সি  A03 স্মার্ট ফোনে রয়েছে 6.5 ইঞ্চি HD+ Infinity-V ডিসপ্লে। ডিভাইসটিতে থাকছে একটি অক্টা-কোর 2×1.6GHz + 6×1.6GHz প্রসেসর। স্যামসং গ্যালাক্সি A03 মডেলে ৩ টি RAM ও স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ হবে। যেমন 3GB RAM এবং 32GB স্টোরেজ, 4GB RAM ও 64GB স্টোরেজ, এবং 4GB RAM + 128GB স্টোরেজ অপশনে পাওয়া যাবে স্যামসং গ্যালাক্সির আসন্ন স্মার্টফোন  A03। স্যামসং গ্যালাক্সি A03-মডেলে f/1.8 অ্যাপারচার সহ 48MP প্রাইমারি ক্যামেরা এবং f/2.4 অ্যাপারচার সহ 2MP ডেপথ সেন্সর সহ একটি ডুয়াল রিয়ার ক্যামেরার সেটআপ রয়েছে। সেলফি এবং ভিডিও কলের জন্য,স্যামসং গ্যালাক্সি A03 মডেলে রয়েছে f/2.2 অ্যাপারচার সহ একটি 5MP ফ্রন্ট-ফেসিং ক্যামেরা।  5,000mAh ব্যাটারি থাকবে স্যামসং গ্য়ালাক্সি A03 স্মার্টফোনে। উন্নত সাউন্ড সিস্টেমের জন্য ফোনটিতে থাকছে ডলবি অ্যাটমোস সাপোর্ট সিস্টেম। 

আরও পড়ুন-Redmi Note 11T 5G Smartphone: দুর্দান্ত ফিচার ও অফার এর সঙ্গে ভারতে লঞ্চ হল এই স্মার্টফোন

আরও পড়ুন-OPPO-রেনো সেভেন সিরিজের পরই নতুন চমক ওপোর,নতুন স্মার্টফোনে থাকতে পারে মিডিয়াটেক ডিমেনসিটি ৯২০

উল্লেখ্য, স্যামসং গ্য়ালাক্সি A03 স্মার্টফোনের স্পেসিফিকেশন দেখে ধারণা করা হচ্ছে স্যামসং কোম্পানির আসন্ন স্মার্টফোনটি সম্ভবত একটি বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন হিসাবেই আাসতে চলেছে বাজারে। যেহেতেু এখনও স্যামসং কোম্পানির পক্ষ থেকে আসন্ন স্মার্টফোনের দাম সম্পর্কে কোনও তথ্য প্রকাশ্যে আনেনি তাই এই স্মার্ফোনের নির্দিষ্ট দাম জানতে একটু ধৈর্য তো ধরতেই হবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios