Court  

(Search results - 764)
  • <p>বিশ্বভারতীতে অচলাবস্থা, পৌষমেলার মাঠ পরিদর্শন করল হাইকোট নিযুক্ত কমিটি<br />
&nbsp;</p>

    West Bengal21, Sep 2020, 4:31 PM

    বিশ্বভারতীতে অচলাবস্থা, পৌষমেলার মাঠ পরিদর্শন করল হাইকোট নিযুক্ত কমিটি

    এবার কি তাহলে অচলাবস্থা কাটবে? বিশ্বভারতীর মেলার মাঠ পরিদর্শন করলেন কলকাতা হাইকোর্টের তৈরি কমিটির সদস্যরা।  নির্মাণ কাজই শুধু নয়, যেকোনও ধরণের সমস্য়া আলাপ-আলোচনার মাধ্যমে মেটাবে জেলা প্রশাসন ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। যৌথ বিবৃতিতে তেমনটাই জানানো হয়েছে। 
     

  • <p>Image of &nbsp;Mimi</p>

    Kolkata20, Sep 2020, 6:49 PM

    বার্গারে ফাঙ্গাস, চটে লাল মিমি


     তিনি ইকোস্পেসে শুটিং সূত্রে সাবওয়ে থেকে বার্গার অর্ডার করেন। কিন্তু মুখে দিতে যাবার আগে বার্গারটি খুলতেই আঁতকে ওঠেন মিমি। অভিযোগ, ওই বার্গারের উপর ছত্রাকের আস্তারণ পড়ে গিয়েছিল। ক্ষোভে টুইট সহ কলকাতা পুরসভাতেও অভিযোগ দায়ের করেছেন।

  • <p>ভারত থেকে গ্রেফতার ৯ জন আল কায়দা জঙ্গি। তার মধ্যে বেশিরভাগই গ্রেফতার হয়েছে বাংলা থেকে। কেরল থেকেও গ্রেফতার হয়েছে কয়েকজন। ইতিমধ্যেই এর তদন্ত শুরু করেছেন গোয়েন্দা আধিকরিকরা।&nbsp;<br />
&nbsp;</p>
    Video Icon

    India 19, Sep 2020, 10:49 PM

    ভারত থেকে গ্রেফতার ৯ আল কায়দা জঙ্গি

     ভারত থেকে গ্রেফতার ৯ জন আল কায়দা জঙ্গি। তার মধ্যে বেশিরভাগই গ্রেফতার হয়েছে বাংলা থেকে। কেরল থেকেও গ্রেফতার হয়েছে কয়েকজন। ইতিমধ্যেই এর তদন্ত শুরু করেছেন গোয়েন্দা আধিকরিকরা।

  • <p>(Courtesy: Instagram) 31 ఏళ్ల&nbsp;మిమీ చక్రవర్తి బెంగాలీ చిత్రాల్లో అందాల మెరుపు తీగ.&nbsp;</p>

    Kolkata18, Sep 2020, 1:55 PM

    'এদের জন্যই বদনাম প্রশাসন, সুরক্ষিত থাকুক মেয়েরা', ট্য়াক্সি হেনস্থা কাণ্ডে মিমি

     কলকাতায় রাতের অন্ধকারে হেনস্তার শিকার মিমি। তারপর গ্রেফতার করা হয় সেই ট্য়াক্সি চালককে। 'আমার শহরের মেয়েরাও যেন সুরক্ষিত থাকে।' শুক্রবার আলিপুর আদালতে মুখ খোলেন মিমি।

  • <p>বাংলা_বৃদ্ধাকে গণধর্ষণ</p>

    Burdwan18, Sep 2020, 10:44 AM

    গ্রামের মোড়লের নিদানে 'গণধর্ষের শিকার' ৫৪ বছরের বৃদ্ধা, বর্ধমানে গ্রেফতার ৪ যুবক

    বৃদ্ধার মেয়ের বিরুদ্ধে বিবাহ বর্হিভূত সম্পর্কের অভিযোগ। তাই ওই মেয়েকে গ্রাম ছাড়া করেছিল মোড়লরা। কিছু দিন আগে সেই মেয়ে ঘরে ফিরে আসায় মোড়লের নির্দেশে ৫৪ বছরের এক বৃদ্ধাকে গণধর্ষণের অভিযোগ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতারে। 

  • <p>CRIME SCENE&nbsp;</p>

    West Bengal17, Sep 2020, 7:42 PM

    বচসার জেরে প্রকাশ্য় রাস্তায় গাড়ি চালককে 'কুপিয়ে খুন', মগরাহাটে উত্তেজনা

    বচসার জেরে প্রকাশ্য রাস্তায় এক যুবককে কুপিয়ে খুনের অভিযোগ। ঘটনার জেরে তুমুল উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটে। যুবক খুনে অভিযুক্ত দুজনকে এগারো দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিল ডায়মন্ড হারবার আদালত।

  • <p>Image of Rajat</p>

    Kolkata16, Sep 2020, 6:22 PM

    অপেক্ষা শেষ, আইনজীবী রজত দে হত্যা মামলায় স্ত্রী অনিন্দিতার যাবজ্জীবন কারাদণ্ড

     আইনজীবী রজত দে হত্যা মামলায় অভিযুক্ত স্ত্রীর শাস্তি ঘোষণা। যাবজ্জীবন কারাদণ্ডের শাস্তি ঘোষণা করলো বারাসাত আদালত। ২০১৮ তে নিউটাউনে  রজত দে-কে মৃত অবস্থায় পাওয়া যায়।  প্রায় ২ বছর পর ন্যায় বিচার পেল রজত দের পরিবার ও  বন্ধুরা।

  • undefined

    Bollywood16, Sep 2020, 11:51 AM

    ২ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি, কঙ্গনার এবার পাল্টা মামলা দায়ের

    চোখের নিমেশে ভেঙে ফেলা হয়েছিল কঙ্গনা রানাওয়াতের স্বপ্নের মহল। বিমানে তখন কুইন। মুম্বইতে ফেরার পথে। য়খন পৌঁচ্ছলেন, ততক্ষণে সব শেষ। নিজেই ঘুরে দেখে সবটা বিস্তারিত জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন তিনি। এরপরই ক্ষতিপূরণের দাবি তুলে মামলা দায়ের করলেন কঙ্গনা রানাওয়াত। 

  • <p>(Courtesy: Instagram) 31 ఏళ్ల&nbsp;మిమీ చక్రవర్తి బెంగాలీ చిత్రాల్లో అందాల మెరుపు తీగ.&nbsp;</p>

    Bengali Cinema15, Sep 2020, 1:15 PM

    কলকাতার রাস্তায় প্রকাশ্যে হেনস্তা সাংসদ অভিনেত্রী মিমিকে, গ্রেফতার অভিযুক্ত

    সম্প্রতি শ্লীলতাহানি শিকার হয়েছেন  সাংসদ অভিনেত্রী  মিমি চক্রবর্তী। গতকাল রাতেই বালিগঞ্জ ফাঁড়ির কাছে ঘটনাটি ঘটে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। আজই তাকে আদালতে পেশ করা হবে।

  • <p>Image of Rajat</p>

    Kolkata14, Sep 2020, 1:23 PM

    হাইকোর্টের আইনজীবী রজত দে হত্যাকাণ্ডে মিলল বিচার, খুনের দায়ে দোষী সাব্যস্ত স্ত্রী অনিন্দিতা


       কলকাতা হাইকোর্টের আইনজীবী হত্যাকাণ্ডে দোষী সাব্যস্থ হলেন স্ত্রী। খুন ও তথ্য প্রমাণ লোপাটের ধারায় দোষী প্রমাণিত হলেন অনিন্দিতা। উল্লেখ্য, ২০১৮ তে নিউটাউনে  রজত দে-কে মৃত অবস্থায় পাওয়া যায়। ডিসেম্বরে খুনের অভিযোগে পুলিশ  অনিন্দিতা পাল দে-কে গ্রেপ্তার করে ।   
     

  • <p>&nbsp;&nbsp;<br />
&nbsp;রবিবার দুপুর ২টায় শুরু হতে চলেছে সর্বোভারতীয় মেডিক্যাল প্রবেশিকার পরীক্ষা 'নিট'। এর মধ্যে আলিপুর সিংহানিয়া একাডেমি স্কুলে নিটের পরীক্ষা পড়েছে। সকাল থেকে কড়া নিরাপত্তার মধ্যে ছাত্র-ছাত্রীদের &nbsp;স্য়ানেটাইজ করে কয়েক ঘন্টা আগেই &nbsp;স্কুল ঢোকানো হচ্ছে। ব্যবস্থাপনায় রীতিমত খুশি অভিভাবকরা।<br />
&nbsp;</p>

    Kolkata13, Sep 2020, 12:32 PM

    NEET শুরুর আগে কড়া নিরাপত্তা, শহরে স্কুলে প্রবেশ শুরু পরীক্ষার্থীদের, দেখুন ছবি


      
     রবিবার দুপুর ২টায় শুরু হতে চলেছে সর্বোভারতীয় মেডিক্যাল প্রবেশিকার পরীক্ষা 'নিট'। এর মধ্যে আলিপুর সিংহানিয়া একাডেমি স্কুলে নিটের পরীক্ষা পড়েছে। সকাল থেকে কড়া নিরাপত্তার মধ্যে ছাত্র-ছাত্রীদের  স্য়ানেটাইজ করে কয়েক ঘন্টা আগেই  স্কুল ঢোকানো হচ্ছে। ব্যবস্থাপনায় রীতিমত খুশি অভিভাবকরা। ওদিকে চালু হয়ে গিয়েছে পরীক্ষার্থীদের সুবিধার্থে মেট্রো পরিষেবাও।
     

  • <p><strong>रिवीजन कैसे करें? अधिकतर लोग पढ़ा हुआ एग्जाम के समय भूलने लगते हैं, ऐसे में क्या करना चाहिए?</strong></p>

<p>&nbsp;</p>

<p><strong>सृष्टि- </strong>भूलना जायज है और हम सब भूलते हैं, ऐसे में रिवीजन करना बेहद जरूरी है। कई ऐसे विषय हैं जैसे मॉडर्न इंडियन हिस्ट्री में कई सवाल होते हैं। जैसे ये किताब किसने लिखीं, ऐसे सवाल ऑब्जेक्टिव जिन्हें हम याद कर सकते हैं।</p>

<p>&nbsp;</p>

<p><strong>(Demo Pic)</strong></p>

    Kolkata13, Sep 2020, 9:19 AM

    আজ নিট পরীক্ষা, পরীক্ষার্থীদের জন্য চালু কলকাতা মেট্রো, রাস্তায় ১৫০০ সরকারি বাস

     
     রবিবার সর্বোভারতীয় মেডিক্যাল প্রবেশিকার পরীক্ষা 'নিট'। দেশ জুড়ে মোট ৩৮৬২ টি কেন্দ্রে পরীক্ষা হচ্ছে। পরীক্ষার্থীর সংখ্যা প্রায় ১৬ লক্ষ। তবে এই রাজ্য় ৭৭ হাজার  ৬১ জন নিট পরীক্ষা দিচ্ছে।রবিবার দুপুর ২টায়  সর্বোভারতীয় মেডিক্যাল প্রবেশিকার পরীক্ষা 'নিট শুরু হবে । শেষ হবে বিকেল ৫ টায়। তবে ছাত্র-ছাত্রীদের বেলা ১১ টা থেকে দুপুর দেড়টার মধ্যে  পরীক্ষাকেন্দ্রে ঢোকার নির্দেশ দেওয়া হয়েছে।রবিবার স্বাবাবিক সময়ে বাস কম থাকে রাস্তায়। তার উপর এখন করোনা পরিস্থিতি হলেও লোকাল ট্রেন বন্ধ থাকায় পরীক্ষার্থীদের জন্য রবিবার সকাল ১০ টা থেকে সন্ধে ৭ পর্যন্ত চলবে মেট্রো রেল। এবং বাস পরিবহণেও সুবিধা থাকবে। রবিবার শহরে প্রায় ১৫০০ সরকারি বাস নামানো হচ্ছে। তাছাড়াও পর্যাপ্ত পরিমাণে বাস থাকবে স্ট্য়ান্ড গুলিতেও।

  • <p>మరుసటి రోజు రియాను బైకుల్లా జైలుకు తరలించారు. కోర్టు ఆమె 14 రోజుల రిమాండ్ విధించింది. ఆమె పెట్టుకున్న బెయిల్ పిటీషన్‌ను కూడా కోర్టు కొట్టివేసింది. దీంతో ఆమెను కరుడుగట్టిన నేరస్థులతో కలిపి ఉంచారు.</p>

    Bollywood11, Sep 2020, 1:06 PM

    রিয়া সহ ৬ জনের জামিনের আবেদন খারিজ করল সেশন কোর্ট, আপাতত ঠাঁই 'বাইকুল্লা' জেলেই

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকান্ডে তৃতীয়দিনের এনসিবি জেরায়  গ্রেফতার হয়েছেন  রিয়া চক্রবর্তী।  বাইকুল্লা জেলে নিয়ে যাওয়া হয়েছে রিয়াকে। ৫০ জন দাগী আসামীদের মধ্যেই রাখা হয়েছে রিয়াকে।  মাদককান্ডে গ্রেফতার হয়ে রিয়া ও তার ভাই শৌভিক সহ আরও ৬ জনের জামিনের আবেদন খারিজ করল মুম্বই সেশন কোর্ট। রিয়ার আপাতত নয়া ঠিকানা এই মহিলা জেলই। 

  • <p><br />
বাংলা_আদালতে আগুন</p>

    Midnapore11, Sep 2020, 10:26 AM

    ভোররাতে তমলুক আদালতের এজলাসে আগুন, এলাকায় আতঙ্ক

    ভোররাতে তমলুক জেলা আদালতের এজলাসে আগুন লেগে আতঙ্ক ছড়াল এলাকায়। এদিন ভোরে আদালতের এজবাস থেকে ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয় বাসিন্দারা। দমকল পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

  • <p>বাংলা_চিনা মাঞ্জা</p>

    West Bengal11, Sep 2020, 9:55 AM

    প্রাণঘাতী চিনামাঞ্জা, হুগলিতে বড়সড় কারখানার হদিশ পেল পুলিশ

    ঘুড়ির মরশুমে প্রাণঘাতী চিনামাঞ্জার কারখানার হদিশ পেল পুলিশ। বিশ্বকর্মা পুজোর আগে ঘুড়ি উৎসব বিভিন্ন জায়গায়। এই অবস্থায় সস্তায় চিনা মাঞ্জার কেনার ধুম চারিদিকে। তখনই অভিযান চালিয়ে চিনা মাঞ্জার হদিশ পেল চন্দননগর পুলিশ।