Kangana Ranaut  

(Search results - 88)
  • <p>সুশান্তের মৃত্যু যেন গোটা বিশ্বকে নাড়িয়ে দিয়ে গেল।  প্রয়াত অভিনেতার মৃত্যুর পর থেকেই একের পর এক বোমা ফাটাচ্ছেন কঙ্গনা রানাউত।</p>

    Bollywood10, Aug 2020, 4:06 PM

    শারীরিক নির্যাতনের অভিযোগ এখন অতীত, 'নেপোটিজম' ঝড়ে কঙ্গনার পাশে প্রাক্তন প্রেমিক অধ্যয়ন

    সুশান্তের মৃত্যুর পর থেকে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। একদিকে নেপোটিজম ইস্যু অন্যদিকে কঙ্গনা রানাউতের সঙ্গে প্রভাবশালীদের জোরদার তরজা চলেছে। সুশান্ত ফ্যান থেকে সেলিব্রিটিরা  অনেকেই কঙ্গনার পাশে দাঁড়িয়েছেন। এহেন উত্তাল পরিস্থিতিতে কঙ্গনার সাহসীকতার প্রশংসা করেছেন  প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমন। সুশান্তের মৃত্যুতে যেভাবে একের পর এক বোমা ফাটাচ্ছেন কঙ্গনা তাতেই তার সাহসকে কুর্নিশ জানিয়েছেন প্রাক্তন প্রেমিক।

  • <p>'জয় শ্রী রাম' ধ্বনি বলিউডে, অযোধ্যায় রামমন্দিরের শিল্যানাসে অভিনন্দন কঙ্গনা-অনুপম খেরে</p>

    Bollywood5, Aug 2020, 8:24 PM

    'জয় শ্রী রাম' ধ্বনি বলিউডে, অযোধ্যায় রামমন্দিরের শিল্যানাসে কঙ্গনা-অনুপম খেরের অভিনন্দন

    রাম মন্দিরের ভূমি পুজো সম্পন্ন। আনন্দে আত্মহারা বলিউডের দুই শিল্পী। কঙ্গনা রনাওয়াত এবং অনুপম খের সোশ্যাল মিডিয়ায় ব্যক্ত। করলেন নিজেদের পোস্টে অভিনন্দন জানালেন তারকারা।

  • Bollywood5, Aug 2020, 4:49 PM

    কঙ্গনার সঙ্গে ঘনিষ্ঠতা, বিবাহ বিচ্ছেদের হুমকি দিয়েছিলেন কাজল

    বলিউডে পা রাখার পর থেকেই একের পর এক সম্পর্কে জড়িয়েছেন অজয় দেবগণ। বিভিন্ন সময় বিভিন্ন নায়িকার সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। যদিও সবটাই জানতেন কাজল। কিন্তু বিয়ের পর কোনও সম্পর্কের গুঞ্জণই মেনে নিতে নারাজ ছিলেন কাজল। তাই কঙ্গনার সঙ্গে সম্পর্ক হতেই মুখ খুলেছিলেন কাজল। 

  • Bollywood5, Aug 2020, 1:13 PM

    'নোংরা রাজনীতিতে আমি নেই',সুশান্তের মৃত্যুতে আদিত্য ঠাকরেকে পাল্টা বিঁধলেন কঙ্গনা

    সুশান্তের মৃত্যু  নিয়ে টুইট করে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন কঙ্গনা রানাউত। কঙ্গনার সেই টুইট বিতর্কেই সরব হয়েছেন উদ্ধবপুত্র আদিত্য ঠাকরে। সুশান্তের মৃত্যুকে হাতিয়ার করে নোংরা রাজনীতি করছে এরা জানালেন আদিত্য। আদিত্য ঠাকরের এই মন্তব্য করার পরই আবারও ফুঁসে উঠেছেন কঙ্গনা।

  • Bollywood4, Aug 2020, 3:31 PM

    'এ গোটা দেশের জয়', সুশান্তের মৃত্যু সিবিআই তদন্তের সুপারিশে পোস্ট কঙ্গনার

    সুশান্ত সিং রাজপুতে মৃত্যুর পর থেকেই নেট দুনিয়ায় সরব হয়েছে কঙ্গনা রানাওয়াত। একের পর এক তথ্য সকলের সামনে তুলে ধরে তিনি প্রমাণ করতে চেয়েছেন সুশান্তর আত্মহত্যা কোনও স্বাভাবিক ঘটনা নয়।

  • Bollywood2, Aug 2020, 8:44 AM

    মাঝরাতে গুলির তান্ডব, মুম্বই থেকেই হামলার ছক কষছে দুস্কৃতিরা, দাবি কঙ্গনার

     'এটা আত্মহত্যা নয়, এটা পরিকল্পিত খুন'।  সুশান্তের মৃত্যুর পরই এই অভিযোগ এনে চাঞ্চল্য ফেলে  দিয়েছিলেন বি-টাউনে। শুধু তাই নয় সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত।  তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। প্রথম সারির বেশ কয়েকজনের নাম তিনিই প্রথম প্রকাশ্যে এনেছিলেন। এবার নিজের বাড়িতেই হামলার শিকার হয়েছেন কঙ্গনা। মাঝরাতে চলছে একের পর এক গুলি।  তবে কি সুশান্তের  মৃত্যুর ঘটনায়া প্রভাবশালীদের বিরুদ্ধে মুখ খোলায় তিনি রোষের মুখে পড়েছেন, ক্রমশ  বাড়ছে জল্পনা।
     

  • <p>তিনি আরও জানিয়েছেন, তিনি এমন ধরনের ব্যক্তি নন, যে তিনি শুধু প্রচারের জন্য এগুলো বলছেন।</p>

    Bollywood1, Aug 2020, 9:53 AM

    'ঝুলন্ত অবস্থায় আমাকে পাওয়া গেলে জানবেন আমি আত্মহত্যা করিনি', বিস্ফোরক দাবি কঙ্গনার

    সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। তিনিই প্রথম সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন এর দাবি তুলেছিলেন।তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। প্রথম সারির বেশ কয়েকজনের নাম তিনিই প্রথম প্রকাশ্যে এনেছিলেন। 'এটা আত্মহত্যা নয়, এটা পরিকল্পিত খুন'।  সুশান্তের মৃত্যুর পরই এই অভিযোগ এনে চাঞ্চল্য ফেলে  দিয়েছিলেন বি-টাউনে। এবার সেই পুরোনো কথা টেনেই বিস্ফোরক মন্তব্য করেছেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত।
     

  • <p>ডাকা হয়েছে কঙ্গনা রানাওয়াতকেও। বলিউডের অনেক হাঁড়ির খবরই রয়েছে তাঁর কাছে। তবে সম্প্রতি খোলসা করে দেওয়া হয় ডাকা হচ্ছে না করণ জোহরকে। </p>

    Bollywood30, Jul 2020, 7:05 PM

    'কীভাবে আখতার-মহেশের কথায় মানসিক চাপ-ভয়-হুমকি চালাতে', রিয়াকে তোপ কঙ্গনার

    সুশান্তের সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একের পর তথ্য সকলের সামনে এনে চলেছেন কঙ্গনা রানওয়াত। খোলসা করেছেন একাধিক বলিউডের অন্দর মহলের খবর। এবার নজরে তাঁর রিয়া চক্রবর্তী।

  • <p>পুলিশ সুশান্তের মৃত্যুকে ঘিরে এখনও পর্যন্ত ৩৪ জনকে করেছে জিজ্ঞাসাবাদ। তবে সেখানে শেষ নয়, এখনও অনেকেই পাচ্ছেন সমন। </p>

    Bollywood29, Jul 2020, 11:36 PM

    'কঙ্গনাকে গ্রেফতার করা হোক', টুইটার ট্রেন্ডে নাজেহাল ক্যুইন

    টুইটারে শুরু হয়েছে 'অ্যারেস্ট কঙ্গনা রনাওয়াত' ট্রেন্ড। কঙ্গনার সমর্থনের সংখ্যা অগণিত হলেও একাংশ এখনও রয়েছে যারা কঙ্গনার বিরোধিতা করে চলেছে। তারাই কি এই গ্রেফতার কঙ্গনা রনাওয়াত ট্রেন্ড শুরু করেছেন প্রশ্ন তুলছে ভক্তরা। যদিও কঙ্গনার টিম এ বিষয় নিশ্চিত যে এই কাজটি 'মুভি মাফিয়া'রাই শুরু করেছে। তারা একটি 'পেড বাজেট ট্রেন্ড' শুরু করে করেছে যার জেরে কঙ্গনাকে হারানোর চেষ্টা করা যেতে পারে। তবে কঙ্গনা যে চুপ থাকার পাত্রী নন তা এতদিন সকলেই টের পেয়ে গিয়েছে। টুইটারে ইতিমধ্যেই ঝড় তুলেছেন ক্যুইন। একের পর এক টুইটে ক্ষোভ উগরে চলেছে তাঁর টিম। 

  • Bollywood29, Jul 2020, 12:20 PM

    জেএনইউ-তে হাজিরার জন্য পাকিস্তানের থেকে ৫ কোটি, কঙ্গনার নিশানায় দীপিকা

    ২০১৯-এর শেষেই তোলপাড় হয়েছিল গোটা ভারত। সিএএ নিয়ে দেশের বিভিন্ন প্রান্তে শুরু হয়েছিল আন্দোলন, মিছিল মিটিং। আর সেই মিছিল মিটিং-এ সামিল হয়েছিল জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা।

  • <p>সোনুকে 'মণিকর্নিকা' থেকে সরে যেতে বাধ্য করেন কঙ্গনা, 'ক্যুইন'র সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নেন 'রিয়েল' হিরো</p>

    Bollywood28, Jul 2020, 12:24 PM

    'সুশান্তের সঙ্গে দেখা না করেই তাকে নিয়ে গলা ফাটাচ্ছে' নাম না নিয়ে কঙ্গনাকে খোঁচা সোনুর

    সুশান্তের  মৃত্য নিয়ে বলিউডে নেপোটিজম তরজা বেড়েই চলেছে। বলিউডের তাবড় তাবড় ব্যক্তিত্বরা উঠে এসেছেন স্বজনপোষণ বিতর্কে। বলিউডের একাংশের সঙ্গে কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতের তরজাও অব্যাহত। এবার নাম না নিয়ে কঙ্গনাকে একহাত নিলেন বলিউডের সুপারহিরো সোনু সুদ। গত কয়েকমাস ধরেই খবরের শিরোনামে রয়েছেন সোনু সুদ। পরিযায়ী শ্রমিকদের পাশে তিনি যেভাবে রিয়েল হিরো হয়ে দাঁড়িয়েছেন,তা প্রশংসনীয়। বলিউডের নেপোটিজম তরজাতে সেভাবে মুখ খোলেননি অভিনেতা। তবে সুশান্তের মৃত্যু পর নাম না করে যেভাবে ফুঁসে উঠলেন অভিনেতা তাতে অভিযোগ তির কঙ্গনার দিকেই রয়েছে বলে মনে করছেন নেটিজেনদের একাংশ।
     

  • Bollywood27, Jul 2020, 12:03 PM

    'কঙ্গনাকে জুতো ছুঁড়ে মেরেছিল মহেশ ভাট', কুইন-এর বিস্ফোরক অভিযোগে পাশে দাঁড়ালেন সোনু নিগম

    সুশান্তের  মৃত্য নিয়ে বলিউডে নেপোটিজম তরজা বেড়েই চলেছে। বলিউডের তাবড় তাবড় ব্যক্তিত্বরা উঠে এসেছেন স্বজনপোষণ বিতর্কে। বলি পরিচালক মহেশ
    ভাটের সঙ্গে কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতের তরজাও অব্যাহত। টুইট যুদ্ধে কেউই কাকে একচুল জমি ছাড়তে নারাজ। সম্প্রতি এক সাক্ষাৎকারে মহেশ ভাটকে নিয়ে বিস্ফোরক অভিযোগ এনেছেন  কঙ্গনা রানাউত। সেই নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়। এবার কুইনের পাশে দাঁড়ালেন বলি গায়ক সোনু নিগম।

  • <p>'বলিউড গ্যাং'র বিরুদ্ধে রুখে দাঁড়ালেন কঙ্গনা, রহমানের সঙ্গে একমত ক্যুইন<br />
 </p>

    Bollywood26, Jul 2020, 5:34 PM

    'বলিউড গ্যাং'র বিরুদ্ধে রুখে দাঁড়ালেন কঙ্গনা, রহমানের সঙ্গে একমত ক্যুইন

    এ আর রহমানের সঙ্গে এবার এক মত কঙ্গনা রনাওয়াত। গত কয়েক সপ্তাহ জুড়ে ফের বিস্ফোরক হয়ে উঠেছেন কঙ্গনা। রহমান সম্প্রতি জানিয়েছেন তাঁর বিরুদ্ধে বেশ কয়েকজন বলিউড ব্যক্তিত্বরা পরিকাল্পনা করে চলেছেন। চেষ্টা করে চলেছেন, যাতে রহমান বলিউডে কোনও বড় কাজ না পান। এমনটাই সেটাই ঘটছে গত কয়েক মাস ধরে। বলিউডে কোনও বড় বাজেটের ছবির প্রস্তাব পাননি তিনি। রহমানের এই মন্তব্যের উত্তর দিলেন কঙ্গনা। টুইটারে পোস্ট করেছেন বলিউডকে তোপ দেগে। 

  • <p>সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তোলপাড়  চলছে গোটা বিশ্ব সহ সোশ্যাল মিডিয়া।  তার মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। </p>

    Bollywood26, Jul 2020, 10:52 AM

    'ঠাকরের প্রিয় বন্ধু করণ, তাই ডাকা হচ্ছে না সুশান্তের মৃত্যুর তদন্তে', বিস্ফোরক কঙ্গনা

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে এক প্রকার সোশ্যাল মিডিয়ায় নেপোটিজম নিয়ে ঝড় ওঠে। সকলেই একযোগ বলিউডের অন্দর মহল নিয়ে একাধিক প্রশ্ন তোলে, ঠিক কেন, কীভাবে বহিরাগতরা জায়গা করতে পারছে না বিটাউনে তা নিয়েও ওঠে একাধিক প্রশ্ন। যা নিয়ে প্রথম থেকেই নেটমহলে সরব হয়েছেন কঙ্গণা রানাওয়া। এবার আরও এক বিস্ফোরক মন্তব্য করলেন কুইন। 

  • <p>'আমার ছবির জন্য এদের লোক চিনেছে', অঙ্কিতাকে জনসমক্ষে এড়িয়ে গিয়েছিলেন কঙ্গনা</p>

    Bollywood25, Jul 2020, 8:29 PM

    'আমার জন্য এদের লোক চিনেছে', অঙ্কিতাকে জনসমক্ষে এড়িয়ে গিয়েছিলেন কঙ্গনা

    কঙ্গনা রনাওয়াত সম্প্রতি অঙ্কিতা লোখান্ডে এবং সুশান্ত সিং রাজপুতকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন। কঙ্গনার কথায়, অঙ্কিতা তাঁকে বলেছেন, সুশান্ত অসহ্য মানসিক যন্ত্রণার মধ্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। বলিউডে একঘরে হওয়ার কথা সুশান্ত জানিয়েছিলেন অঙ্কিতাকে। সুশান্তের এই মানসিক অবসাদের কথা কঙ্গনাকে অঙ্কিতা বলেছেন বলে দাবি করেছেন ক্যুইন। যদিও এ বিষয় অঙ্কিতা কোনও মন্তব্য করতে নারাজ। সুশান্তের মৃত্যুর পর থেকে কোনও সাক্ষাৎকারেই দেখা যায়নি অঙ্কিতাকে। সুশান্তের নামে প্রদীপ জ্বালানো ছাড়া তাঁকে অন্য কোনও সোশ্যাল মিডিয়া পোস্টও করেননি অঙ্কিতা।