Mother  

(Search results - 807)
  • ছেলে তৈমুরকে নিয়ে কী করছেন করিনা, দেখে নিন ভিডিও
    Video Icon

    BollywoodJul 31, 2021, 11:29 PM IST

    ছেলে তৈমুরকে নিয়ে কী করছেন করিনা, দেখে নিন ভিডিও

    দোলনায় দোল খাচ্ছে তৈমুর। পার্কে খেলা করছে সে। ক্যামেরার ধরা পড়ল সেই ভিডিও। ছেলের সঙ্গেই দেখা গেল মা করিনা কাপুরকেও। তৈমুরকে নিয়ে বাড়ি ফিরলেন বেবো। 
     

  • undefined

    BollywoodJul 31, 2021, 9:00 AM IST

    বিয়ের কোনও প্ল্যানই ছিল না, কার নির্দেশে তড়িঘড়ি এই কাজ করতে বাধ্য হলেন ইয়ামি, ফাঁস হল সত্য

    বলিউডের প্রথমসারির অভিনেত্রী ইয়ামি গৌতম যে এমনটা করতে পারে তা হয়তো ভুল করেও কেউ টের পায়নি। এতটা গোপনীয়তাও যে রাখা যায় সম্পর্কের মধ্যে তা যেন চোখে আঙুল দিনে প্রমাণ করে দিলেন।  করোনাকালে জুন মাসের শুরুতেই চুপিসাড়ে বিয়ের পিঁড়িতে বসেছিলেন ইয়ামি গৌতম।  উরি:দ্য সার্জিকাল স্ট্রাইক পরিচালক আদিত্য ধরের গলাতেই মালা দিয়েছেন ইয়ামি গৌতম। কিন্তু কেন দীর্ঘ ৩ বছরের সম্পর্ককে এতটা আড়াল করে রেখেছিলেন শোবিজ দুনিয়া থেকে। যা নিয়ে আজও চর্চা। তবে বিয়ের নাকি কোনও প্ল্যানই ছিল না। সবটাই নাকি একদিনের আয়োজন, তাও আবার কারোর নির্দেশে। তড়িঘড়ি কেন এই বিয়ে করতে বাধ্য হলেন ইয়ামি গৌতম। বিয়ের একমাসের মধ্যেই ফাঁস হয়ে গেল গোপন সত্য।
     

  • undefined

    India Jul 29, 2021, 5:47 PM IST

    মা হওয়া কঠিন কথা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বানরের ভিডিও ঘিরে আলোচনা নেটপাড়ায়


    বনাধিকারিকের পোস্ট করা ভিডিও ঘিরে সরগরম নেটপাড়া। মাতৃত্ব নিয়ে আলোচনা উস্কে দিল তাঁর একটুকরো কথা। 
     

  • undefined

    BollywoodJul 29, 2021, 1:11 PM IST

    বক্ষের ভাঁজে নয়, 'নীলমণি'র জাদুতে আগুন, অন্তঃসত্ত্বা-তেই কি ২২-তম ক্যালেন্ডার শুট সারলেন ঐশ্বর্য

    বলিউডের সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানি, যার  এক ক্লিকেই  জাদু। বলিউডের টপমোস্ট অভিনেত্রীরা নিজেদেরকে উজার করে দেন  ডাব্বু রত্নানির ক্যালেন্ডার ফোটোশ্যুটে। সেমি ন্যুড থেকে ন্যুড -এই বিষয়টি যেন এখন জলভাত বলি অভিনেত্রীদের কাছে। সেক্সি মারকাটারি ফিগারে শরীরী উষ্ণতায় রীতিমতো ঝড় তুলছেন লাস্যময়ীরা। সম্প্রতি বলিউডের নামী ফটোগ্রাফার ডাব্বু রত্নানির ফোটোশ্যুটে ঝড় তুললেন ঐশ্বর্য রাই বচ্চন। এই নিয়ে ২২ তম ক্যালেন্ডার ফটোশ্যুটে 'নীলমণি'র জাদু ছড়ালেন ঐশ্বর্য।

  • <p>ಮಂಗಳವಾರ, ಮನೆಗೆ ಹಿಂದಿರುಗಿದ ಒಂದು ದಿನದ ನಂತರ, ಅವರು ದೊಡ್ಡ ನಿರ್ಧಾರವನ್ನು ತೆಗೆದುಕೊಂಡು &nbsp; ಮಾಹಿತಿಯನ್ನು ತಮ್ಮ ಇನ್ಸ್ಟಾಗ್ರಾಮ್‌ನಲ್ಲಿ ಹಂಚಿಕೊಂಡಿದ್ದಾರೆ. &nbsp;</p>

    BollywoodJul 29, 2021, 9:15 AM IST

    ড্রাগসের নেশাতেই নয় যৌনমিলনেও চরম আসক্ত ছিলেন সঞ্জয়, মুন্নাভাইয়ের শয্যাসঙ্গীর সংখ্যা কত জানেন


    বলিউডের বিতর্কিত পুরুষ মানেই সঞ্জয় দত্ত সকলের শীর্ষে। একের পর এক হিট ছবিতে অভিনয় করলেও তার জীবন জুড়ে রয়েছে কন্ট্রোভার্সি। ৬২-তে পা দিলেন বলিউডের মুন্নাভাই। বান্ধবীর সংখ্যা হাতে গুনে শেষ করা যাবে না। শোনা যায় ৩০০-র বেশি প্রেমিকা ছিল সঞ্জয়ের। ষাট পেরিয়েও আজ অটুট সঞ্জু  ম্যাজিক। একাধিক নারীসঙ্গ, শারীরিক সম্পর্কে লিপ্ত সঞ্জয় কত মেয়ের যে শয্যাসঙ্গী হয়েছে তাও নাকি গুনে শেষ করা যাবে না। 

  • undefined

     EntertainmentJul 27, 2021, 1:56 PM IST

    মা হলেন 'হ্যারি পটার' খ্যাত বিখ্যাত অভিনেত্রী 'পদ্মা পাতিল', কোলে এল ফুটফুটে কন্যাসন্তান

    ফুটফুটে কন্যাসন্তানের মা হলেন হ্যারি পটার খ্যাত বিখ্যাত অভিনেত্রী আফসান আজাদ। প্রথমবার মেয়ের মা হয়ে ভীষণই উচ্ছ্বসিত ব্রিটিশ অভিনেত্রী। ব্রিটেন অভিনেত্রী আফসান হ্যারি পটার সিরিজে পদ্মা পাতিলের চরিত্রে অভিনয় করে প্রচুর সুনাম অর্জন করেছিলেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের মেয়ের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন হ্যারি পটার খ্যাত এই নায়িকা।
     

  • undefined

    BollywoodJul 27, 2021, 12:11 PM IST

    একলাফে ১৫ কেজি ওজন ঝরিয়ে বোল্ড অবতারে মিমি, 'সেক্সবম্ব' কৃতির হাইভোল্টেজে কুপোকাত ভক্তরা

    ৩০ পেরিয়ে ৩১-শে পা দিলেন বলি অভিনেত্রী কৃতি শ্যানন। এবারের জন্মদিনটা ভীষণ স্পেশ্যাল কৃতির কাছ। ফের ধামাকাদার এন্ট্রি নিতে চলেছেন বলি অভিনেত্রী কৃতি শ্যানন। আপকামিং ছবি 'মিমি'র জন্যই নিজেকে একেবারে অন্যভাবে প্রস্তুত করছেন কৃতি শ্যানন। মা হতে চলেছেন কৃতি শ্যানন। তবে মা হওয়ার সেই গল্পই ফাঁস হল জন্মদিনের আগে। মাত্র ৩ মিনিট ৩ সেকেন্ডের ট্রেলারেই যেন পুরো গল্পটা বলে দিয়েছিলেন দর্শক। গ্রামের মেয়ের সারোগেসিতে মা হওয়া নিয়ে ছবির গল্প,কিন্তু মা হওয়ার পর একলাফে ১৫ কেজি ওজন ঝরিয়ে  বোল্ড অবতার নজর কেড়েছেন কৃতি। কৃতির হাইভোল্টেজে ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।
     

  • undefined

    BollywoodJul 27, 2021, 8:39 AM IST

    Pregnant ঐশ্বর্য, হাত দিয়ে আড়াল করেও ঢাকতে পারলেন না বেবিবাম্প, তবে কি দ্বিতীয়বার মা হচ্ছেন অ্যাশ

    বলিউডে  দ্বিতীয়বারের জন্য অনেকেই সন্তান নিয়েছেন। কিছুদিন আগেই দ্বিতীয়বার মা হয়েছেন করিনা কাপুর খান। তবে কি এবার সেই পথেই হাঁটছেন বলি অভিনেত্রী তথা বচ্চন বধূ ঐশ্বর্য রাই বচ্চন। সম্প্রতি সোশ্যাল মিডিয়া পোস্টে তেমনই ইঙ্গিত পাচ্ছেন নেটিজেনরা। শরৎ কুমারের কন্যা ভারালক্ষ্মী সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন, সেখানেই স্পষ্ট ঐশ্বর্যর বেবিবাম্প। কখনও হাত দিয়ে আড়াল করে আবার কখনও সকলের পিছনে দাঁড়িয়ে বেবিবাম্প লুকোনোর চেষ্টাও করলেন রাই, কিন্তু সবই গেল বিফলে। অবশেষে ফাঁস হয়ে গেল বেবিবাম্পের ছবি। তবে কি সত্যিই আবারও প্রেগন্যান্ট ঐশ্বর্য, নতুন ছবিতেই জল্পনা তুঙ্গে।

  • undefined

    BollywoodJul 27, 2021, 7:59 AM IST

    থলথলে মেদ শরীর ফুলে Double, অকালে বুড়িয়ে যেতে চান না করিনা, কোন মন্ত্রে ধরে রেখেছেন যৌবন

    বয়স ৪০ পেরিয়েছে,তার উপরে কয়েকদিন আগেই মা হয়েছেন বলিউডের বেবো। ২ সন্তানের মা হয়েও  নিজেকে ফিট রেখেছেন করিনা। চোখেমুখে স্পষ্ট বয়সের ছাপ, নো মেক আপের ছবিতেই স্পষ্ট বোঝা যাচ্ছে বয়স বাড়ছে। বরাবরই ফিটনেস ফ্রিক অভিনেত্রী যোগা, জিম ছাড়া যার একমুহূর্ত চলে না এবার নিজেকে ফিট রাখতে একটু অন্য পথ অনুসরণ করলেন করিনা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি অভিনেত্রী করিনা কাপুরের ফিটনেস মন্ত্র। কোন মন্ত্রে নিজের যৌবন ধরে রেখেছেন বেবো, দেখে নিন একনজরে।
     

  • undefined

    BollywoodJul 26, 2021, 5:06 PM IST

    মাতৃহারা হলেন অনু মালিক, প্রিয় 'দাদিজান'-এর মৃত্যুতে আবেগঘন বার্তা আরমান-আমালের

     প্রয়াত হলেন সঙ্গীত পরিচালক অনু মালিকের মা বিলকিশ মালিক। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৬। বার্ধক্য জনিত কারণে বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি।  স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর গত সপ্তাহে বিলকিশকে জুহুর আরোগ্য নিধি হাসপাতলে ভর্তি করা হয়। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রবিবার, ২৫ জুলাই। অনু মালিকের মা-কে সান্তাক্রুজ কবরস্থানে সমাধিস্থ করা হয়েছে। তার মৃত্যুতে শোকের ছায়া গোটা মালিক পরিবারে। 

  • undefined

    Bengali CinemaJul 26, 2021, 3:31 PM IST

    ছেলে নয়, মেয়েই চান নুসরত, মাথা নত যেন না করে গর্ভের সন্তান, ফেসবুক লাইভে কেন একথা বললেন হবু মা

    সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে বিতর্কের শেষ নেই। গত কয়েকমাস ধরেই মিডিয়াকে এড়িয়ে চলছেন টলিপাড়ার হবু মা। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। ৭ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী নুসরত জাহান। কীভাবে দিন কাটছে হবু মা নুসরতের, তা নিজেই খোলসা করলেন অভিনেত্রী। ছেলে না মেয়ে কী চান নুসরত, এমনকী গর্ভের সন্তান যেন কখনও মাথা নত না করে, সবকিছু আগে থেকেই ফেসবুক লাইভে জানিয়ে দিলেন টলিপাড়ার হবু মা।
     

  • undefined

    SportsJul 24, 2021, 7:49 PM IST

    পদক জয়ের মঞ্চে নজর কাড়ল চানুর 'অলিম্পিক কানের দুল', দেখে থামছেই না মায়ের চোখের জল

    শনিবার ঐতিহাসিক অলিম্পিক রৌপ্য পদক জয়ের মঞ্চে নজর কাড়ল মীরাবাই চানু-র কানের দুলও। এই বিশেষ দুল-জোড়ার পিছনে কী কাহিনি রয়েছে, বললেন মা।
     

  • undefined
    Video Icon

    West BengalJul 23, 2021, 4:21 PM IST

    প্রেমিকের সঙ্গে মিলে মেয়েকে খুন মা -এর, প্রায় দেড় বছর পর খুনের কিনারা করল পুলিশ

    বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে সন্তানকে খুন। মেয়েকে খুন করে থানায় নিখোঁজ ডায়রিও করেছিলেন মহিলা। প্রায় দেড় বছর পর তারই সত্যি এল সামনে। প্রেমিকের সঙ্গে মিলেই শিশু কন্যাকে খুন।
     

  • <p>Deepika Padukone once spoke about his ex-lover Ranbir Kapoor and what she doesn't like about his nature. During their relationship, both were the talk of the town; and were seen everywhere together in awards functions and filmy parties.</p>

    BollywoodJul 23, 2021, 10:16 AM IST

    যৌনমিলনের পরই ব্রেক-আপ, হাউ হাউ করে কাঁদছেন দীপিকা, রণবীরের জন্য নয় কীভাবে বুঝেছিলেন 'মা'

    ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন সবটাই যেন জলভাত দীপিকার। একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। ২০০৮ সালে ব্রেক আপ,  লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্কের পর এত বড় প্রতারণা সহ্য করতে পারেননি দীপিকা। ২০১৪ সালে মানসিক সমস্যায় জড়িয়ে পড়েন দীপিকা, একদিন মায়ের সামনে নিজেকে সামলাতে না পেরে হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন দীপিকা, তবে তার কান্নার কারণ যে রণবীর নয়, তা কীভাবে ধরে ফেলেছিলেন দীপিকার মা, জানুন বিশদে।
     

  • <p>রেড পান্ডা ইয়াশির হাত ধরে দার্জিলিং চিড়িয়াখানায় এল নতুন অতিথি</p>
    Video Icon

    West BengalJul 22, 2021, 8:47 PM IST

    রেড পান্ডা ইয়াশির হাত ধরে দার্জিলিং চিড়িয়াখানায় এল নতুন অতিথি

    দার্জিলিং চিড়িয়াখানায় বাড়ল সদস্য সংখ্যা। সেখানে বাড়ল রেড পান্ডা পরিবারের সদস্য সংখ্যা। সন্তানের জন্ম দিয়ে মা হল রেডপান্ডা ইয়েশি। মা এবং বাচ্চা দুজনেই এখন ভালো আছে।