Mother  

(Search results - 309)
  • पूरी फैमिली ने इस दौरान लापरवाही बरती। उन्होंने लॉकडाउन को छुट्टियों की तरह एन्जॉय किया। सब बाहर टहलने के लिए गए थे।

    Coronavirus India2, Apr 2020, 12:33 PM IST

    করোনা থেকে রেহাই নেই সদ্যোজাতর, মুম্বইতে আক্রান্ত ৩ দিনের শিশু ও মা

      মুম্বইতে করোনাভাইরাসে সংক্রমিত মাত্র তিন দিনের সদ্যোজাত শিশু। গত ২৬ মার্চ চেম্বুরের একটি হাসপাতালে জন্ম হয় শিশুটির। একদিন পর থেকেই শিশুটির শরীরে করোনাভাইরাসে উপসর্গ দেখা দিতে থাকে। চিকিৎসকরা শিশুর নমুনা সংগ্রহ করে পরীক্ষা করাতে চাইলে রাজি হয়ে যায় পরিবারের সদস্যরা। সেই সময়ই ধরা পড়ে মারাত্মক ছোঁয়াচে করোনাভাইরাসে আক্রান্ত দুধের শিশুও। আক্রান্ত হয়েছে ছোট্ট শিশুটির মাও। মা ও শিশুর অবস্থা সংকটজনক হওয়ায় দুজনকেই প্রথমে নিয়ে আসা হয় খুরলার একটি সরকারি হাসপাতালে। কিন্তু শারীরিক অবস্থান উন্নতি না হওয়ায় তাদের স্থানীন্তরিত করা হয় কস্তুরবা হাসপাতালে। এই হাসপাতালে রীতিমত যুদ্ধকালীন তৎপরতার সঙ্গে করোনাভাইরাসের চিকিৎসা চলছে। বর্তমানে মা ও সদ্যোজাত সেখানেই ভর্তি রয়েছে। 
     

  • undefined

    Coronavirus World1, Apr 2020, 2:31 PM IST

    ১৭২০, ১৮২০, ১৯২০'র পর ২০২০, ১০০ বছর অন্তর-অন্তরই সভ্যতাকে চ্যালেঞ্জ করে মহামারী

    কাকতালীয় ঘটনা, না প্রকৃতি মা-এর শুদ্ধিকরণ - এই নিয়েই দ্বিমত তৈরি হচ্ছে। কেউ কেউ বলছেন, এটা একটা প্যাটার্ন বা নকশা, যা দেখে আগে থেকেই মহামারী নিয়ে সতর্ক হওয়া উচিত ছিল। বিষয়টা হচ্ছে, ইতিহাস ঘাটতে গিয়ে দেখা যাচ্ছে ১৭২০ সাল থেকে ২০২০ এই চার শতাব্দিতে, প্রতি ১০০ বছর অন্তর অন্তর মানব সভ্যতাকে হুমকির মুখে ফেলে দিয়েছে মহামারী। কখনও সে এসেছে প্লেগ-রূপে, কখনও কলেরা, কখনও ফ্লু, কখনও কোভিড-১৯। সত্যিটা কি জেনে নেওয়া যাক।

     

  • ছেলের পাশে দাঁড়াল মা, করোনা মোকাবিলায় জমানো ২৫ হাজার টাকা দিলেন হীরাবেন

    Coronavirus India31, Mar 2020, 8:15 PM IST

    ছেলের পাশে দাঁড়াল মা, করোনা মোকাবিলায় জমানো ২৫ হাজার টাকা দিলেন হীরাবেন

    মারাত্মক ছোঁয়াচে করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে সামিল হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বৃদ্ধ মা। এদিন প্রধানমন্ত্রীর পিএম কেয়ার ফান্ডে তিনি দান করলেন ২৫ হাজার টাকা। সব টাকাই তাঁর নিজের সঞ্চয়ের। নিজের সঞ্চিত অর্থ প্রদান করে ছেলের পাশে দাঁড়িয়ে এক অন্য নজির তৈরি করলেন হীরাবেন। 

  • সদ্যই শেষ হয়েছে তার আপকামিং ছবি 'গুঞ্জন সাক্সেনাঃ দ্য কার্গিল গার্ল' এর শ্যুটিং। নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই খবর ভক্তদের জানিয়েছেন।

    Bollywood31, Mar 2020, 10:16 AM IST

    'ড্রেসিং রুমে গেলেই এখন মায়ের গন্ধটা পাই', লকডাউনে আবেগঘন পোস্ট জাহ্নবীর

    হাতে সময় কারোরই নেই। প্রত্যেকেই যেন বিশাল ব্যস্ত। একটানা এতদিন এর আগে কোনওদিনই বাড়িতে সময় কাটাতে শেষ কবে পেরেছেন  সেটাই প্রত্যেকেই মনে করে চলেছেন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি অভিনেত্রী জাহ্নবীর এক দীর্ঘ পোস্ট। এক সপ্তাহের হোম আইসোলেশনে সবথেকে বেশি মিস করেছেন মা শ্রীদেবীকে।  দৈনন্দিন ব্যস্ততায়  বাড়ির সব জায়গায় যাওয়া হয়ে ওঠে না কারোরই। এখনই সেই সময় মায়ের সবথেকে প্রিয় জায়গাটাই বারবার গিয়েছেন জাহ্নবী আর মায়ের সঙ্গে কাটানো মুহূর্ত, মায়ের গন্ধ সবকিছুকেই যেন বারেবারে ফিরে পেয়েছেন। নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি আবেগঘন পোস্ট করেছেন শ্রীদেবী কন্যা। যা মুহূর্তের মধ্য নজর কেড়েছে নেটিজেনজের। 

  • undefined

     Entertainment26, Mar 2020, 2:11 PM IST

    করোনার কোপে গৃহবন্দি অর্জুন, প্রতি পদে অনুভব করছেন মায়ের অভাব, দিলেন খোলা চিঠি

    করোনার প্রকোপ ক্রমেই বেড়ে চলেছে বিশ্ব জুড়ে। ভারতও সেই তালিকায় নাম লিখিয়েছে। এখনও পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৪৫। ইতিমধ্যেই দেশে করোনার কোপে প্রাণ হারিয়েছেন ১২ জন।

  • Shah Rukh Khan

    Bollywood26, Mar 2020, 9:15 AM IST

    ছোটবেলায় বাবা ২৬ শে মা, মৃত্যুশয্যায় মাকে কী বলে আটকে রাখতে চেয়েছিলেন কিং খান

    স্টার হোক বা সাধারণ মানুষ, ভাগ্যের অন্তিম পরিহাস থেকে মুক্তি নেই কারুরই। মুখে সোনার চামচ নিয়ে জন্ম হওয়া স্টার কিড ছিলেন না শাহরুখ খান। প্রথম জীবনে তাঁর যুদ্ধ অনেকেরই অজানা। মা-বাবা চোখে দেখে যেতে পারেননি শাহরুখ খানের বাদশা হওয়া। এক সাক্ষাৎকারে মাকে নিয়ে আবেগঘন স্মৃতি শেয়ার করেছিলেন শাহরুখ খান। 

  • undefined

    India 23, Mar 2020, 3:55 PM IST

    ৩ মাসের দুধের শিশুকে খুন করল মা, রোষানল থেকে রক্ষে পেল না আড়াই বছরের খুদেও

    নিজের ২ সন্তানকে খুন করল তরুণী, রাগ করেই এমন কাণ্ড ঘটাল সে, তরুণীর বড় সন্তানের বয়স ২.৫ বছর, ছোট সন্তানটির বয়স ছিল মাত্র ৩ মাস।

  • बता दें कि सोनम कपूर ने 8 मई, 2018 को दिल्ली बेस्ड बिजनेसमैन आनंद आहूजा से शादी की।

    Bollywood20, Mar 2020, 8:59 AM IST

    করোনা আতঙ্কে এ কী করলেন সোনম, দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও

    সদ্যই লন্ডন থেকে ফিরেছেন অভিনেত্রী সোনম কাপুর এবং তার স্ত্রী আনন্দ আহুজা। দুজনেই বিদেশ থেকে আসার পর স্বেচ্ছায় হোম আইসোলেশনে গিয়েছেন। ঘরের জানালা খুলে উপর নীচে কথা বলছেন সোনম ও তার শাশুড়ি মা। পরিবারের কথা ভেবেই তিনি এই ব্যবস্থা করেছেন।

  • कहा था-जीते जी दरिंदों को मरता हुआ देखना चाहता हूं: दोषियों को कानूनी दांव पेंच के चलते तीन बार फांसी टलने से नाराज दादा ने कहा था, 'अब न्याय मिलने की उम्मीद कम होती जा रही है। अब लगता है कि मैं अपने जीते-जी दरिंदों को फांसी पर लटकते देख नहीं पाऊंगा।

    India 20, Mar 2020, 6:22 AM IST

    'ফিরেই মেয়ের ছবি জড়িয়ে ধরেছিলাম', লড়াই আজ শেষ নয়, আশা দেবী বলছেন শুরু


    অবশেষে ফাঁসি দেওয়া হল নির্ভয়া কাণ্ডের আসামিদের। তার আগে সারারাত হাইকোর্ট থেকে সুপ্রিম কোর্টে চলে মামলা। সেই মামলা জিতে বাড়ি ফিরেই মেয়ের ছবি জড়িয়ে ধরেছিলেন। ফাঁসির পর কি জানালেন নির্ঙয়ার মা?

  • मुख्यमंत्री उद्धव ठाकरे ने कहा, 'अगर कोई संक्रमित है, तो ये कोई अपराध नहीं है। बस उनको सही समय पर उपचार मिलना चाहिए। हम बेहतर सुविधाएं देने की कोशिश करेंगे और उम्मीद है कि लोग भी जनसुरक्षा के लिए मदद करेंगे।

    Kolkata18, Mar 2020, 8:42 PM IST

    হাসপাতালে না গিয়ে ছেলে মলে, আমলার শাস্তির দাবি নেটিজেনদের

    লন্ডন থেকে ফিরে স্বাস্থ্য় পরীক্ষা না করিয়ে শপিং মলে ঘুরে বেরিয়েছে মা-ছেলে। আইসোলেশনে না গিয়ে নবান্নে কাজ করেছেন ওই আমলা। পরে ছেলের দেহে করোনা ভাইরাস ধরা পড়ায় হুঁশ ফিরেছে তাঁর। যদিও ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। একজন সরকারি আমলার এহেন দায়িত্বজ্ঞানহীনতার জন্য় তাঁর শাস্তি চেয়েছেন নেটিজেনরা।  

  • 2020 में जब कोरोना वायरस फैला, ऐसे में अगर अभी भी लोग खुले में शौच करते, तो आशंका है कि ये वायरस और तेजी से फैलता। गनीमत थी कि वायरस के आने से पहले ही देश के कई इलाके खुले में शौच से मुक्त हो गए।

    Kolkata18, Mar 2020, 4:17 PM IST

    বিমানবন্দরে 'ফাঁক গলে' কলকাতার তরুণের করোনা, কেন অধরা ভাইরাসের উপসর্গ

    কলকাতায় ধরা পড়েছে রাজ্য়ের প্রথম করোনা আক্রান্ত। ইংল্যান্ড থেকে কলকাতায় ফিরে বাড়িতে ছিল সেই তরুণ। অথচ কলকাতা বিমানবন্দরের করোনা পরীক্ষা থেকে ছাড় পেয়ে যায় ওই তরুণ। প্রশ্ন উঠেছে, তরুণের মা সরকারি আমলা বলেই কি তরুণ নিয়ে মাথা ঘামায়নি  বিমানবন্দর কর্তৃপক্ষ। না সত্য়িই কলকাতা বিমানবন্দরে ওই তরুণের দেহে করোনার উপসর্গ পাওয়া যায়নি। 

  • सारा अली खान के बनारस में मंदिरों के दर्शन करने पर समिति के महासचिव चंद्रशेखर कपूर का कहना है- "मंदिर में सारा का आना परंपराओं और यहां के तय मानदंडों के विरुद्ध है। इससे मंदिर की सुरक्षा पर भी सवाल खड़े होते हैं, जहां साफतौर पर लिखा है कि मंदिर में 'गैर-हिंदुओं' का आना प्रतिबंधित है।"

    Bollywood18, Mar 2020, 12:55 PM IST

    'সারার পুজো দেওয়া আচার বিরুদ্ধ', কাশী বিশ্বনাথের মন্দিরে প্রবেশে বিতর্কের ঝড়

    হিন্দু ধর্মের প্রতি বরাবরই টান সারা আলি খানের। শ্রদ্ধা ভক্তি বারে বারে ফুঁটে উঠেছে তাঁর নানা পদক্ষেপে। মাঝে মধ্যেই মায়ের সঙ্গে মন্দিরে গিয়ে পুজো দিয়ে থাকেন সারা। তবে এবার খানিকটা বিপত্তিতে পড়তে হল অভিনেত্রীকে। সম্প্রতি বিশ্বনাথের মন্দিরে পুজো দিলেন সারা। সেখান থেকেই শুরু জল্পনা। 

  • undefined

    India 14, Mar 2020, 2:16 PM IST

    সম্পর্ক রাখতে নিজের প্রেমিকের সঙ্গে বিয়ে দিয়েছিল মা, জানতে পেরে আত্মহত্যা মেয়ের

    মেয়ের বিয়ে দিয়েছিলেন মা, বিয়ের পর মেয়ে জানতে পারেন এক গোপন কথা, নিজের মায়ের সঙ্গেই সম্পর্ক রয়েছে স্বামীর, এনিয়ে স্বামীর সঙ্গে নিত্য ঝামেলা চলত তরুণীর।

  • স্তন্যপানের ছবি

    Life Style10, Mar 2020, 10:34 AM IST

    ব্রেস্ট ফিডিংয়ের সময়ে যে যে বিষয় খেয়াল রাখা উচিত

    প্রথমেই একটা সুখবর দিয়ে নিই ব্রেস্ট ফিডিংয়ের  ফলে কিন্তু আপনার শরীরের মেদ ঝরে অতএব, আনন্দ সহকারে এগিয়ে আসুন ব্রেস্ট ফিডিং করানো মানেই আপনাকে দেখতে খারাপ হয়ে যাওয়া নয় কিন্তু

  • बेटे के साथ सनी लियोनी।

    Bollywood10, Mar 2020, 10:12 AM IST

    হোলিতে সানি লিওন, রঙের উৎসবে দেখবেন নাকি

    সম্প্রতি হোলির শুভেচ্ছায় মেতেছেন বলি অভিনেত্রী সানি লিওন। জন্মদিন হোক বা অন্য কোনও পার্টি সবসময়েই মেয়েকে নিয়ে স্পেশ্যাল  কিছু করেন সানি। রং, পিচকারি হাতে নিয়ে মায়ের সঙ্গে দোলের আনন্দে মেতেছেন নিশা। মুহূর্তের মধ্যে লাইক আর কমেন্টের বন্যা বয়ে গেছে তার এই ছবিতে।