Nusrat  

(Search results - 495)
  • undefined

    Bengali CinemaJul 27, 2021, 12:27 PM IST

    সহবাসের যৌনতা ক্ষণিকের, কিন্তু স্বামীর অত্যাচার সহ্য করা যায় না, কেন বললেন অন্তঃসত্ত্বা নুসরত

    লাইমলাইটে থাকতে এতটাই সিদ্ধহস্ত নুসরত যে কন্ট্রোভার্সি হোক কিংবা বিস্ফোরক মন্তব্য, তিনি সর্বদাই রয়েছেন। আসলে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে বিতর্কের শেষ নেই। গত কয়েকমাস ধরেই মিডিয়াকে এড়িয়ে চলছেন টলিপাড়ার হবু মা। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। ৭ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী নুসরত জাহান। এবার মহিলাদের অধিকার বুঝে নেওয়ার লড়াইয়ে একেবারে সামনের সারিতে এসে দাঁড়ালেন নুসরত জাহান। স্বামীর সঙ্গে সহবাস খনিকের কিন্তু দাম্পত্য বিষাক্ত হলে কিংবা স্বামীর অত্যাচার মুখ বুজে সহ্য করা কখনওই সম্ভব নয়, কীসের ইঙ্গিত দিলেন অন্তঃসত্ত্বা নুসরত, বাড়ছে কৌতুহল।
     

  • undefined

    Bengali CinemaJul 26, 2021, 3:31 PM IST

    ছেলে নয়, মেয়েই চান নুসরত, মাথা নত যেন না করে গর্ভের সন্তান, ফেসবুক লাইভে কেন একথা বললেন হবু মা

    সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে বিতর্কের শেষ নেই। গত কয়েকমাস ধরেই মিডিয়াকে এড়িয়ে চলছেন টলিপাড়ার হবু মা। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। ৭ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী নুসরত জাহান। কীভাবে দিন কাটছে হবু মা নুসরতের, তা নিজেই খোলসা করলেন অভিনেত্রী। ছেলে না মেয়ে কী চান নুসরত, এমনকী গর্ভের সন্তান যেন কখনও মাথা নত না করে, সবকিছু আগে থেকেই ফেসবুক লাইভে জানিয়ে দিলেন টলিপাড়ার হবু মা।
     

  • undefined

    Bengali CinemaJul 24, 2021, 10:44 AM IST

    শরীরী প্রেমের নেশায় মত্ত অন্তঃসত্ত্বা নুসরত, চাদরে মুড়ে কাকে আদুরে বার্তা দিলেন 'মম টু বি'

    সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে বিতর্কের শেষ নেই। গত কয়েকমাস ধরেই মিডিয়াকে এড়িয়ে চলছেন টলিপাড়ার হবু মা। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। ৭ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী নুসরত জাহান। বর্তমানে একটি গুরুত্বপূর্ণ পর্যায়ে রয়েছেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী। যদি প্রেগন্যান্সিতেও থেমে নেই তিনি। ৭ মাসের গর্ভের সন্তানকে নিয়েই একের পর এক নয়া চমক দিচ্ছে সাংসদ অভিনেত্রী। ফের বুমেরাং ভিডিও শেয়ার করে চাদরে মুড়ে ভালবাসার বার্তা পাঠালেন নুসরত জাহান, কিন্তু কাকে পাঠালেন এই উষ্ণ প্রেমের বার্তা, তা খোলসা করেননি অভিনেত্রী।

  • <p>লোকসভা নির্বাচনে প্রার্থী হয়ে দাঁড়ান নুসরত। সেখান থেকেও ভাগ্য তাঁকে ফেরায়নি। জয়ী হয়ে সাংসদের পদে বসেন তিনি।&nbsp;</p>

    Bengali CinemaJul 23, 2021, 9:26 AM IST

    অতীত ভুলে কি নিজেকে নতুন করে গড়ে নিচ্ছেন নিখিল, সোশ্যাল পোস্টে নয়া লুক ভাইরাল

    একের পর এক প্রশ্ন বানে নিখিল জর্জরিত। বিয়েটা বিয়ে বলে স্বীকার করতে নারাজ নুসরত। একাধিকবার অবসাদের পোস্ট সামনে এলেও সময় ভুলিয়ে দিচ্ছে ক্ষত। 

  • undefined

    Bengali CinemaJul 22, 2021, 6:09 PM IST

    গা ঘেঁষে আদুরে ঠোঁটে ঘাড়ে চুম্বন, উষ্ণ ভালবাসায় মজে অন্তঃসত্ত্বা নুসরত, ক্যানভাসে প্রেমের বার্তা

    আর মাত্র কয়েকটা মাস। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। ৭ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী নুসরত জাহান। বর্তমানে একটি গুরুত্বপূর্ণ পর্যায়ে রয়েছেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী। যদি প্রেগন্যান্সিতেও থেমে নেই তিনি। ৭ মাসের গর্ভের সন্তানকে নিয়েই একের পর এক নয়া চমক দিচ্ছে সাংসদ অভিনেত্রী। এবছরের ইদে অন্যরকম নুসরতকে  দেখা গিয়েছে, পরিবারের সঙ্গে নাকি বয়ফ্রেন্ডের সঙ্গে ইদ পালন করলেন নুসরত, তা নিয়েও বাড়ছে ধোঁয়াশা। সম্প্রতি নায়িকার ইনস্টাগ্রামে দেওয়ালে গভীর প্রেমের বার্তা ফুটে  উঠেছে, শুধু তাই নয়, রং তুলির জাদুতেই জীবন্ত হয়ে উঠেছে লাভ বার্ডস।
     

  • undefined

    Bengali CinemaJul 21, 2021, 10:48 AM IST

    ভরা মাসে যশের সন্তানকে নিয়ে সিনেমা দেখতে ব্যস্ত 'মম টু বি', নুসরতের কীর্তিতে শোরগোল

    দিন যত বাড়ছে সময় যেন একেবারে কমে আসছে। আর মাত্র দেড় মাস। তারপরেই সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। নিজের সন্তানের আগেই নুসরতের বাড়িতে আগমন হয়েছে নতুন অতিথির।  যশের পোষ্য হ্যাপি-র সঙ্গে বেশিরভাগ সময় কাটাচ্ছেন নুসরত। সামাজিক মাধ্যমে সেই ছবি শেয়ার করতেই নেটিজেনরা বলেছেন প্রেগন্যান্সির এই সময়টায় নুসরত ও যশ একসঙ্গেই আছেন।

  • undefined

    Bengali CinemaJul 17, 2021, 10:38 AM IST

    'দাহ করা হবে নাকি দাফন', অন্তঃসত্ত্বা নুসরতের মৃত্যু কামনা নেটিজেনদের, যোগ্য জবাব সাংসদ তারকার

    বিতর্কের শীর্ষে সর্বদাই এগিয়ে রয়েছেন টলিপাড়ার হবু মা নুসরত জাহান। রাজনৈতির থেকে ব্যক্তিগত জীবন, তাকে নিয়ে জল্পনা তুঙ্গে।  আর মাত্র ৬০ দিনের অপেক্ষা। গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে রয়েছেন নুসরত জাহান। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। সন্তানের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই জল্পনা যেন আরও বেড়েছে। এবার হবু মা নুসরতের মৃত্যু কামনা করে বসলেন এক নেটিজেন। যা দেখে হতবাক সকলেই।
     

  • <p>ಇಸ್ಕಾನ್ ಆಡಳಿತ ಮಂಡಳಿ ಆಯೋಜಿಸಿದ್ದ ಕೋಲ್ಕತ್ತಾದಲ್ಲಿ ಆಯೋಜಿಸಿದ್ದ ರಥ ಯಾತ್ರೆ ಸಂದರ್ಭ ನುಸ್ರತ್ ಮಾತನಾಡಿದರು.</p>

    Bengali CinemaJul 12, 2021, 3:53 PM IST

    ইসকনের রথের দড়িতে টান থেকে আরতি, নিখিল এখন অতীত, একাকী শুভেচ্ছা জানালেন 'Pregnant' নুসরত

    নুসরত জাহান। টলিউডের সারা জাগানো অভিনেত্রীদের তালিকায় সবার প্রথমেই উঠে আসে তার নাম। মৌলবাদীদের চোখরাঙানিকে  বুড়ো আঙুল দেখিয়ে গত ২ বছর  নিখিলের হাত ধরেই ইসকনের রথের দড়িতে টান দিয়েছিলেন নুসরত। তবে এবারের ছবিটা পুরো উল্টো, বছর ঘুরতে না ঘুরতেই বদলে গেছে সম্পর্কের সমীকরণ। এবার আর নিখিলকে নিয়ে নয়, বরং একাই রথযাত্রার শুভেচ্ছা জানালেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

  • undefined

    Bengali CinemaJul 11, 2021, 8:25 AM IST

    সপ্তাহের শেষে ট্রিপ, যশের সঙ্গেই রয়েছেন নুসরত, ছবি দেখে রায় গোয়েন্দা নেটমহলের

    নুসরত জাহান, এক কথায় বলতে গেলে যে টলিউড ডিভা এখন চর্চার কেন্দ্র, পুরোনো সম্পর্কের বিচ্ছেদ, নতুন সম্পর্কের সূত্রপাত, মা হওয়া, নানা বিষয় নিয়ে ভক্তদের মনে এখন হাজারও প্রশ্ন।

  • undefined

    Bengali CinemaJul 9, 2021, 10:35 AM IST

    বনুয়াকে ভুলে আগলেছেন শ্রাবন্তীকে, ৪ মাসের মধ্যেই কি তনুশ্রীকেও নিজের দলে টানছেন অন্তঃসত্ত্বা নুসরত

    রাজনীতির ময়দানে সদ্য নেমেই ভোলবদল অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর। মাত্র চার মাসেই মোহভঙ্গ।  বিজেপির সঙ্গে সম্পর্কের তার ছিন্ন করেই রাজনীতি থেকে সরে দাঁড়ালেন নায়িকা। কিন্তু  হঠাৎ কী এমন হল যে গেরুয়া শিবির থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন নায়িকা। নুসরতের প্রেগনেন্সির সময়ে দেখা মিলছে না বনুয়া মিমি চক্রবর্তীর।  টলিপাড়ার দুই বনুয়া এখন বিপরীত মেরুতে হাঁটছেন। মিমিকে পাশে না পেলেও বিজেপি ঘনিষ্ঠ শ্রাবন্তী-তনুশ্রীকে কাছে পেয়েছেন নুসরত। তবে কি চার মাসের মধ্যেই তনুশ্রীকে নিজের দলে টেনে নিচ্ছেন অন্তঃসত্ত্বা নুসরত,পোস্টে বাড়ছে জল্পনা।
     

  • undefined

    Bengali CinemaJul 8, 2021, 9:37 AM IST

    'চিনির বদলে গুড়', প্রেগন্যান্সি ক্রেভিংয়ে মুড সুইং, অন্তঃসত্ত্বা নুসরতের ভোলবদল ডায়েটেও

     আর মাত্র ৬০ দিনের অপেক্ষা। গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে রয়েছেন নুসরত জাহান। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। আর এই সময়টাতে ঘন ঘন প্রেগন্যান্সি ক্রেভিং হওয়াটা খুব স্বাভাবিক। শুধু তাই নয়, ঘন ঘন মুড সুইংও হয়। নুসরতেরও একই হাল।  এই সব কিছুর মধ্যেই নিজের শরীর নিয়ে স্বাস্থ্য সচেতন  হবু মা নুসরত। তবে নিজে একাই নন, বরং প্রেগন্যান্সি ডায়েটে অনুরাগীদেরও ফিট থাকতে উৎসাহ দিলেন নুসরত জাহান। 

  • undefined

    Bengali CinemaJul 7, 2021, 12:43 PM IST

    পুত্র নাকি কন্যা, কে আসতে চলেছে নুসরতের কোলে, কেক কাটতে গিয়েই সন্তানের আগাম খবর পেলেন নায়িকা

    ছেলে না মেয়ে কে আসতে নুসরতের কোলে। তা জানতে সকলেই মরিয়া। আর মাত্র ৬০ দিনের অপেক্ষা। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে রয়েছেন নুসরত। সন্তানের পিতৃপরিচয় নিয়ে হাজারো বিতর্ক থাকলেও তাতে ডোন্ট কেয়ার অভিনেত্রীর বরং নতুন অতিথি আসার অপেক্ষায় দিন গুনছেন সাংসদ অভিনেত্রী। ছেলে না মেয়ে, এবার সন্তান জন্মের আগেই জেনে গেলেন নুসরত। শুধু নিজেই একা নন, সেই কথা সকলের সঙ্গে শেয়ারও করেছেন নুসরত জাহান।

  • undefined

    Bengali CinemaJul 6, 2021, 8:55 AM IST

    নুসরতের ঘরে এল নতুন অতিথি, ছোট্ট দুই পায়ের ছবি পোস্ট করে কাকে স্বাগত জানালেন টলিপাড়ার হবু মা

    ৬ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান।  সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। কিন্তু সেপ্টেম্বরের আগেই নুসরতের বাড়িতে এ নতুন অতিথি। কোনও লুকোছাপা নয়, বরং নিজেই সেই সুখবর দিয়েছেন অভিনেত্রী। সম্প্রততি ইনস্টা-তে বুমেরাং ভিডিও শেয়ার করে সকলকে অবাক করে দিয়েছেন নুসরত। কে এই নতুন অতিথি? হবু মায়ের ইনস্টা-পোস্টে বাড়ছে জল্পনা।
     

  • undefined

    Bengali CinemaJul 4, 2021, 3:42 PM IST

    বিতর্কের কেন্দ্রে মূল্যবৃদ্ধি, মোদী-মালব্যকে সপাট আক্রমণ নুসরতের

    বর্তমান পরিস্থিতি যে গতীতে এগোচ্ছে, তাতে এক প্রকার বলাই চয়ে যে মধ্যবিত্ত পক্ষে সংসার টানা দায়। একেই লকডাউনের কোপ, তার ওপর চাপছে ভয়ানক জিনিসের দাম। মূল্যবৃদ্ধির ঝড়ে কাবু সাধারণ মানুষ।

  • undefined

    Bengali CinemaJun 30, 2021, 10:23 AM IST

    সাংঘাতিক ফুলে গিয়েছে চোখ-মুখ, ৬ মাসের গর্ভাবস্থাতেই এ কী হাল নুসরতের, নো মেকআপে ফাঁস হল আসল চেহারা

     ৬ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী নুসরত জাহান। কয়েকদিন আগে বেবিবাম্পের প্রথম ছবি ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। তারপর থেকেই অন্য পথে হাঁটছেন নুসরত। বেবিবাম্প উন্মুক্ত করে নয়, বরং মাতৃত্বকালীন অবস্থায় একের পর এক ছবি শেয়ার করছেন নুসরত জাহান। সম্প্রতি নো মেকআপ, নো ফিল্টারের একটি ছবি শেয়ার করেছেন নুসরত। ফুলে গিয়েছ চোখ মুখ, স্পষ্ট ফুটে উঠেছে মাতৃত্বের আভা। ৬ মাসের গর্ভাবস্থাতেই নো ফিল্টার ডে-তে ফাঁস হল অন্তঃসত্ত্বা অভিনেত্রীর আসল চেহারা।