Asianet News BanglaAsianet News Bangla

Nusrat Jahan Dance Number : ডান্স ফ্লোরে আগুন, টলি পাড়ায় এবার তাক লাগিয়ে নয়া রূপে ডিভা নুসরত

আবারও নতুন রূপে ধরা দিলেন অভিনেত্রী নুসরত জাহান, ডান্স ফ্লোরে এবার ঝড় তুলে ভাইরাল টলিউডের হটকুইন। 

tollywood star nusrat jshan dance number naach mayuri naach teaser release bjc
Author
Kolkata, First Published Jan 14, 2022, 4:12 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এক কথায় বলতে গেলে গ্ল্যামারের ওভার ডোজ, দিন দিন নুসরত জাহান (Nusrat Jahan) হয়ে উঠেছে আরও সুন্দর, টলিউডের (Tollywood Star) বর্তমানে এই কন্ট্রোভার্শিয়াল কুইনই (Controversial Star) ঝড় তুলেছে নেট দুনিয়ার পাতায় (Social Media)। একের পর এক তাঁর ছবি থেকে শুরু করে ভিডিও মুহীর্তে ভাইরাল ভক্তদের হাতে হাতে, সমালোচনাকে পেছনে ঠেলে পাল্লা দিয়ে কেরিয়ারে একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন তিনি। এবার যা সামনে এলো তা দেখে রীতিমত চক্ষু চরক গাছ। টলিপড়ার (Tollywood) নোরা ফাহেতিও বলা চলে, নাচ মেরি রানির ঝড়ে কাঁপছে বলিউড, এবার নাচ ময়ুরীতে কাঁপবে (Naach Mayuri Naach) বাংলা। শুক্রবারই সামনে এলো এই ডান্স নম্বরের টিজার (Song Teaser) । প্রকাশ্যে আসতেই তা হয়ে উঠল ভাইরাল। এ যেন নুসরত জা্হানের (Nusrat Jahan) এক অন্য অবতার, তাঁর লুক থেকে শুরু করে স্টাইল, পার্ফেক্ট ফিগারে ঘাম ঝড়তে ভক্তদের। ডান্স নম্বরের কয়েকটি ঝলকেই বাড়ল হার্টবিট। ভক্তদের জন্য এবার নয়া চমক অপেক্ষায়। 

পরিচালনায় বাবা যাদব (baba Yadav) । বাবা যাবদের ফ্রেম ও ক্যামেরা মানেই সেখানে প্রতিটা পদে পদে এক ভিন্ন স্বাদের ছোঁয়া। থাকে পার্ফেক্ট ব্যালন্স, যেখানে গ্ল্যামার সেট মিলে মিশে এলাকারা। এই গানের ঝড়েই আবারও ঘরের শিরোনামে জায়গা করে নিলেন নুসরত জাহান, তাঁর কয়েক সেকেন্ডের পার্ফমেন্সই এসেছে সামনে। তাদেই প্রশংসায় পঞ্চমুখ ভক্তমহল, কমেন্ট বক্স ভরে উঠল সম্পূর্ণ ভিডিও মুক্তির অপেক্ষার পোস্টে (Full Video Release) । এই ভিডিওটি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার পাতায় নুসরত জাহান (Nusrat Jahan) লেখেন, শীঘ্রই আসছে, নাচ ময়ুরী নাচ (Naach Mayuri Naach) । যদিও বেশ কিছু কমেন্টে এলো প্রবল সমালোচনার ঝড়, তবে নুসরত জাহান বরাবরই স্পষ্টবাদী। তিনি ট্রোলকে বিন্দু মাত্র প্রশয় দেন না, তা বারে বারে জানিয়েছে, প্রমাণও মিলেছে একাধিকবার।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

আরও পড়ুন-চতুর্থ বিয়েটাও কি সেরে নিলেন শ্রাবন্তী, সিঁথি ভর্তি লাল সিঁদুরে নববধূকে দেখে হতবাক নেটিজেনরা

আরও পড়ুন- Mithai Coming Episode: সিডের অফিসে গিয়ে জমিয়ে দিল মিঠাই, সেখানেও তোর্সাকে এক গোল

হাজারও সমালোচনা, তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চুল চেরা বিশ্লেষণের পরও কোথাও গিয়ে যেন বর্তমানে নুসরত নিজের পায়ের তলার জমিটা শক্ত করে ধরে রাখতে পিছু পা হননি। বরং এসব কিছকে দূরে সরিয়ে রেখে দিব্যি সংসার ও সিনেদুনিয়া দুই সামলাচ্ছেন সমানতালে। একের পর এক নতুন রূপ, অভিনেত্রীর পর রেডিও অ্যাঙ্কার, এবার তিনি ডান্স কুইন নুসরত। 

Follow Us:
Download App:
  • android
  • ios