Whatsapp  

(Search results - 93)
  • undefined

    Life StyleApr 15, 2021, 12:05 PM IST

    আঁধার কেটে আসুক আলো ,শুভ সূচনা '১৪২৮', প্রিয়জনকে জানান ভার্চুয়ালি নববর্ষের একরাশ শুভেচ্ছা

    বিদায় ১৪২৭। পুরোনোকে বিদায় জানিয়ে নতুনকে আগমনের পালা। নতুন বছরে করোনামুক্ত হোক ১৪২৮।  বাঙালির নববর্ষ উৎসবে আঁধার কেটে আলো আসুক সকলের জীবনে । আর এই কামনা করেই শুরু হোক নতুনকে বরণ। করোনা প্রকোপে নববর্ষে আশঙ্কার কালো মেঘ থাকলেও আমোদপ্রিয় বাঙালির এই নববর্ষের উৎসব পালনে এতটুকুও ফাঁক রাখতে নারাজ।  সামাজিক দূরত্ব বজায় রেখেই পালন হবে এই বছরের নববর্ষ উৎসব। সোশ্যাল মিডিয়ায় বার্তা বিনিময়েই পুরোনো গ্লানি ধুয়ে মুছে সাফ হয়ে রঙিন হয়ে উঠবে বাঙালির নববর্ষ উৎসব।  প্রিয়জনদের শুভেচ্ছা পাঠিয়ে নিজের মনের কথা, নববর্ষের শুভেচ্ছা ভাল করে দিন একে অপরের মন। অন্ধকারকে বিদায় জানিয়ে নতুন আলোর দিগন্তে সকলকে জীবনকে আলোয় ভরিয়ে দিন শুভেচ্ছাবার্তার মাধ্যমে। প্রিয়জনের মন ভাল রাখতে রইল নববর্ষের একগুচ্ছ শুভেচ্ছা।

  • undefined

    India Feb 25, 2021, 4:16 PM IST

    সোশ্যাল মিডিয়া ও OTT প্ল্যাটফর্মের জন্য কড়া নির্দেশিকা, ত্রিস্তরীয় নিরাপত্তা নিয়ন্ত্রণ ব্যবস্থা ঘোষণা

    সোশ্যাল মিডিয়া আর ওটিটি প্ল্যাটফর্মের জন্য নতুন নির্দেশিকা জারি করেছে কেন্দ্রীয় সরকার। নতুন নির্দেশিকা অনুযায়ী এবার থেকে ত্রিস্তরীয় নিয়ন্ত্রণ ব্যবস্থা চালু হতে চলেছে। ভারতের সার্বভোমত্ব ও অখণ্ডতার পক্ষে ক্ষতিকারক বিষয়গুলিকে নিষিদ্ধ করতে একাধিক মন্ত্রকের সমন্বয় নির্দেশিকার খসড়া তৈরি করা হয়েছে বলেও জানান হয়েছে। বৃহস্পতিবার কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ ও প্রকাশ জাভড়েকর সোশ্যাল মিডিয়া ও ওটিটি প্ল্যাটফর্মের নির্দেশিকার বিষয় সম্পর্কে বিস্তারিত জানিয়েছেন। 

  • undefined

    TechnologyFeb 22, 2021, 12:07 PM IST

    এখনই পাল্টে ফেলুন 'WhatsApp'সেটিং, যে কোন মুহূর্তে হ্যাক হতে পারে আপনার ব্যক্তিগত গোপন তথ্য

     একের পর এক নয়া ফিচার্স নিয়ে হাজির হচ্ছে হোয়াটসঅ্যাপ। একের পর এক পরিবর্তন হয়েই চলেছে হোয়াটসঅ্যাপে। আর এতেই বাড়ছে বিপদ। জানেন কি হ্যাকাররা হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টে অ্যাক্সেস পাওয়ার জন্য একটি নতুন উপায় খুঁজে পেয়েছে, আপনার  হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টটি যদি হ্যাক না হয়, তার জন্য সবার আগে নিজের সেটিংসে পরিবর্তন আনুন, জানুন কীভাবে।
     

  • <p>Delhi High Court hearing, Whatsapp hearing, Whatsapp privacy policy</p>

    India Jan 19, 2021, 4:07 PM IST

    WhatsApp-কে কড়া চিঠি মোদী সরকারের, ভারতীয়দের গোপন তথ্য নিয়ে বৈষম্য চলবে না

    হোয়াটসঅ্যাপ-কড়া চিঠি দিল মোদী সরকার। সরাসরি চিঠি সংস্থার গ্লোবাল সিইও উইল ক্যাথকার্টকে। তথ্য ভাগ করার নীতিতে পরিবর্তন নিয়ে উদ্বেগ। প্রতিবাদ জানানো হল ভারতীয় ব্যবহারকারীদের প্রতি বৈষম্যেরও।  

     

  • <p>वीडियो बैकअप बंद करने के लिए आप WhatsApp की सैटिंग में जाए और चैट्स को क्लिक कर चैट बैकअप ऑप्शन में जाए। यहां पर आप include video के ऑप्शन को अनचेक कर दें। इससे आपके वीडियो का बैकअप नहीं होगा।</p>

    BusinessJan 13, 2021, 1:18 PM IST

    প্রাইভেসি রক্ষা করাটা আমাদের মজ্জাগত, ফেসবুকে ডেটা শেয়ার বিতর্কে বিশাল বিজ্ঞাপণ WhatsApp-এর

    বর্তমানে সামাজিক যোগাযোগের প্ল্যাটফর্ম WhatsApp প্রায় সবার স্মার্টফোনে উপলব্ধ। টেক্সক্ট ছাড়াও WhatsApp ফটো এবং ভিডিওর মতো সামগ্রী শেয়ার করতে পারার জন্য বেশ জনপ্রিয়। বিশ্বে WhatsApp-এর ইউসার সংখ্যা প্রচুর। তবে গত কয়েকদিন ধরে WhatsApp-এর নতুন প্রাইভেসি সেটিংস নিয়ে বিতর্ক দেখা দিয়েছে। একই সঙ্গে, WhatsApp এখন এই বিতর্কের স্পষ্টতা দেওয়ার জন্য সংবাদপত্রগুলিতে বিজ্ঞাপন দেওয়া শুরু করেছে।

  • <p>हम हमारा नंबर कई जगह इस्तेमाल करते हैं। बुकिंग करते हुए या किसी अन्य सुविधा का उपयोग करते हुए हमें आजकल पेमेंट के लिए अनजान लोगों को अपना नंबर देना पड़ जाता है।&nbsp;</p>

    TechnologyJan 6, 2021, 11:55 AM IST

    সাবধান, 'WhatsApp'-এর নয়া পলিসি না মানলেই ডিলিট হবে আপনার অ্যাকাউন্ট

     নয়া ফিচার্স নিয়ে হাজির হয়েছে হোয়াটসঅ্যাপ। মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ প্রাইভেসি পলিসি আপডেট করেছে। এই পলিসি গ্রহণ না করলেই ডিলিট হবে আপনার অ্যাকাউন্ট। নতুন নীতি গ্রহণের জন্য ফেব্রুয়ারী পর্যন্ত সময় দিয়েছে হোয়াটসঅ্যাপ।

  • <p>whats app</p>

    TechnologyDec 5, 2020, 2:11 PM IST

    এবার অফলাইনে থেকেও WhatsApp-এ চালিয়ে যান চ্যাটিং, জেনে নিন এর কৌশল

    মেসেজিং প্ল্যাটফর্ম WhatsApp-এ লোকেরা ঘন্টার পর ঘন্টা তাদের বন্ধু বা পরিবারের সঙ্গে সময় কাটায়। তবে অনেক সময় তাদের অনেক সমস্যাও দেখা দেয়। অনেক সময় গ্রাহকেরা অন্যকে না জানিয়েই মনের মানুষের সঙ্গে চ্যাটিং করতে চান। তবে তাতে একমাত্র বাধ সাধে Online mode। কারণ আপনি WhatsApp যাওয়ার সঙ্গে সঙ্গে আপনার স্ট্যাটাসটি অনলাইনে দেখাতে শুরু হয়ে যায়। ব্যবহারকারীরা WhatsApp অনেক নানান বৈশিষ্ট্য পাচ্ছেন, তবে এই বৈশিষ্ট্যটির জন্য অপেক্ষা এখনও শেষ হয়নি। তবে আজ আমরা আপনাকে এমন একটি কৌশল সম্পর্কে বলতে যাচ্ছি, যার সাহায্যে আপনি অনলাইনে উপস্থিত না হয়েও চ্যাট করতে পারেন।

  • <p><strong>ಕೊರೋನಾ ಹಾವಳಿ ಹೆಚ್ಚಿದಾಗಿನಿಂದಲೂ ಚಿನ್ನದ ದರ ಗ್ರಾಹಕರನ್ನು ಕಂಗಾಲುಗೊಳಿಸಿದೆ. ಸಾರ್ವಕಾಲಿಕ ದಾಖಲೆ ಸೃಷ್ಟಿಸಿದ್ದ ಗೋಲ್ಡ್ ರೇಟ್ ಬಳಿಕ ಕೊಂಚ ಕುಸಿದಿತ್ತಾದರೂ ಹಾವೇಣಿ ಆಟ ಮುಂದುವರೆಸಿತ್ತು. ದೀಪಾವಳಿ ವೇಳೆಗೆ ಕಡಿಮೆಯಾಗಬಹುದೆಂದು ಭಾವಿಸಿದ್ದರೂ ಈ ನಿರೀಕ್ಷೆ ಹುಸಿಯಾಗಿತ್ತು.&nbsp;</strong></p>

    TechnologyNov 24, 2020, 2:12 PM IST

    এবার Whatssapp-এর মাধ্যমেই প্রিয়জনকে পাঠাতে পারেন সোনার উপহার, জানুন কীভাবে

    সদ্যই গেল দীপাবলি। উৎসবের মরশুমে মধ্যবিত্তের মুখে হাসি ফুটিয়ে ফের নয়া চমক সোনায়। সোনার উপহার দিতে এবার আর দোকানে নয় বরং আপনার পছন্দের সোনার গিফট এবার মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপের মাধ্যমেই পাঠাতে পারেন। অবিশ্বাস্য হলেও এটা সত্যি। এবার অনলাইন প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপেই প্রিয়জনকে চমকে দিতে পারেন, জানুন কীভাবে।
     

  • <p>বাংলা_অনলাইন ফ্রড</p>

    West BengalNov 10, 2020, 9:24 PM IST

    হোয়াটসঅ্যাপে মহিলাদের ছবি দিয়ে বন্ধুত্ব, রাজস্থানে বসে জালিয়াতি চক্রের পর্দাফাঁস করল মুর্শিদাবাদ পুলিশ

    ফেসবুক, ইমেল আইডি সহ অনলাইনের মাধ্যমে বড়সড় জালিয়াতি চক্রের পর্দাপাঁস করল মুর্শিদাবাদ পুলিশ। রাজস্থান থেকে গ্রেফতার তিন অভিযুক্ত। ধৃতদের জঙ্গিপুর আদালতে তোলা হলে ১৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয়।

  • undefined

    TechnologyNov 6, 2020, 4:05 PM IST

    ১ মিনিটে লেনদেন এবার আরও সহজ,আকর্ষণীয় নয়া ফিচার্স নিয়ে হাজির 'Whatsapp Pay'

    একের পর এক পরিবর্তন হয়েই চলেছে হোয়াটসঅ্যাপে। সম্প্রতি নয়া ফিচার্স নিয়ে হাজির হয়েছে হোয়াটসঅ্যাপ। টানা ২ বছর বিটা মোডে  হোয়াটস পে চালানোর পর অবশেষে আনুষ্ঠনিক ভাবে পেমেন্ট সিস্টেম চালু করার ছাড়পত্র পেল মার্ক জুকারবার্গের সংস্থা। এবার থেকে সকলেই ব্যবহার করতে পারেন অনলাইন পেমেন্ট অ্যাপ 'হোয়াটসঅ্যাপ পে'।

  • <p>ಅಕ್ಟೋಬರ್ 1 ರಿಂದ ಉಚಿತ ಗ್ಯಾಸ್ ಕನೆಕ್ಷನ್ ಲಭ್ಯವಿಲ್ಲ. ಎಪ್ರಿಲ್ 2020ಕ್ಕೆ ಅಂತ್ಯವಾಗಬೇಕಿದ್ದ ಉಚಿತ ಎಲ್‌ಪಿಜಿ ಗ್ಯಾಸ್ ಕೆನಕ್ಷನ್ ಕೊರೋನಾ ಕಾರಣದಿಂದ ಸ್ಪೆಪ್ಟೆಂಬರ್ 30ರ ವರೆಗೆ ವಿಸ್ತರಿಸಲಾಗಿತ್ತು</p>

    BusinessOct 28, 2020, 2:21 PM IST

    এবার হোয়াটস অ্যাপেই বুকিং করতে পারবেন LPG গ্যাস সিলিন্ডার, জানুন কীভাবে

    রান্নার গ্যাস নিয়ে বড় খবর গ্রাহকদের জন্য। বদলে গেল সিলিন্ডার বুকিংয়ের পদ্ধতি। পুরোনো নম্বর আর নয়, এবার থেকে জারি হল নয়া নম্বর। বিল পেমেন্ট থেকে জিনিস কেনা সমস্ত কিছুই সম্ভব এখন অনলাইনে। লকডাউনে  বাড়ি বসেই অনলাইনেই নিজের প্রয়োজনীয়  কাজ সেরে নিচ্ছেন সকলেই। একটা মাত্র ক্লিকেই সমস্ত কাজ সম্ভব হচ্ছে। এবার হোয়াটসঅ্যাপের এক ম্যাসেজেই বুকিং করতে পারবেন আপনার অতি  প্রয়োজনীয় রান্নার গ্যাস। কিন্তু কীভাবে করবেন, জেনে নিন বিস্তারিত।
     

  • <p>অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমা হামলা, তৃণমূলের ওপর দোষ চাপালেন বিজেপি &nbsp;সাংসদ</p>

    West BengalOct 16, 2020, 9:08 AM IST

    পুলিশের অন্দরে অর্জুনের 'চর', মনীশ খুনে এবার চ্যাটের স্ক্রিনশট ফাঁস বিজেপি সাংসদের

    সর্ষের মধ্যেই লুকিয়ে ভূত? মনীশ শুক্লা খুনে প্রকাশ্যে চ্যাটের স্ক্রিনশট। গোপন তথ্য কে ফাঁস করল? জোর তল্লাশি পুলিশ ও সিআইডি-এর অন্দরে।
     

  • <p>SBI</p>

    BusinessSep 26, 2020, 3:34 PM IST

    এটিএম কার্ড ছাড়াই তুলতে পারবেন টাকা, নয়া নিয়ম SBI-এর

    এসবিআই-এর তরফে আনা হয়েছে নতুন সুবিধা। টাকা তোলার ক্ষেত্রে সাধারণ মানুষের অন্যতম সুবিধা এটিএম। এবার থেকে লাইনে দাঁড়িয়ে আর অপেক্ষা করতে হবে না গ্রাহকদের। এটিএম ছাড়াই টাকা তুলতে পারবেন গ্রাহকেরা।

  • <p style="text-align: justify;">वैसे, दीपिका पादुकोण से पहले शुक्रवार को ही पूछताछ होनी थी, लेकिन बाद में ये फैसला लिया गया कि उन्हें शनिवार को बुलाया जाएगा। शुक्रवार को सिर्फ रकुल प्रीत सिंह और करिश्मा से ही पूछताछ की जाएगी। रकुल से करीब 4 घंटे तक पूछताछ हुई। वहीं, करिश्मा से भी सवाल-जवाब का सिलसिला रहा।&nbsp;<br />
&nbsp;</p>

    BollywoodSep 25, 2020, 6:58 PM IST

    ড্রাগ চ্যাটের মূল পান্ডা ছিলেন দীপিকা, হোয়াটসঅ্যাপ গ্রুপের নয়া তথ্য NCB-র হাতে

    বলিউডের সঙ্গে মাদকযোগ নিয়ে জোর জলঘোলা শুরু  হয়েছে। সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবি জেরায় বলিউডের বড়  বড় রাঘববোয়ালদের নামও ফাঁস করেছেন রিয়া চক্রবর্তী । বড়সড় মাদকচক্রে উঠে এসেছে দীপিকা পাড়ুকোনের নাম । ইতিমধ্যেই মুম্বই এসেছেন দীপিকা। সূত্র থেকে জানা গেছে, মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন ছিলেন স্বয়ং দীপিকা পাড়ুকোন। এমনই বিস্ফোরক তথ্য প্রকাশ করেছে অভিনেত্রীর ম্যানেজার করিশ্মা।

  • <p>బాలీవుడ్ స్టార్స్ దీపికా పదుకొనే, రణబీర్‌ కపూర్‌ల ప్రేమ కథ అందరికీ తెలిసిందే. వారు తమ రిలేషన్ విషయంలో ఎంతో సీరియస్‌గా ఉండేవారు. కానీ అదే సమయంలో రణబీర్‌, దీపికను చీట్ చేయటంతో, తాను దీపికను చీట్&nbsp; చేసిన విషయాన్ని రణబీర్‌ అంగీకరించాడు.</p>

    BollywoodSep 22, 2020, 12:38 AM IST

    D-ফর দীপিকা, মাদক চাইছেন অভিনেত্রী, হোয়াটস অ্যাপ চ্যাটে তথ্য ফাঁস, সমন পেলেন ম্যানেজার

    এবার এনসিবির মুখে পড়তে চলেছেন দীপিকা পাড়ুকোনের ম্যানেজার। রিয়া চক্রবর্তী আটকের পর থেকে একের পর এক বলিউড সেলেবদের নাম উঠে আসছে প্রকাশ্যে। মাদক চক্রে জড়িয়ে একাধিক স্টার, এবার নাম এলো দীপিকা পাড়ুকোনের।